সংবাদ শিরোনাম
এবার করোনায় আক্রান্ত বাঘ  » «   যুক্তরাষ্ট্রে ২৪ ঘন্টায় আরও ১২০০ জনের মৃত্যু  » «   ছোট অপরাধীদের মুক্তি দিতে চায় সরকার  » «   সিলেটে করোনা আক্রান্ত ডাক্তারের অবস্হা উন্নতির দিকে  » «   নাজির বাজারে স্বামীর মোটরসাইকেল থেকে পড়ে স্কুল শিক্ষিকার মৃত্যু  » «   ছাতকে সড়ক দুর্ঘটনায় স্বামী স্ত্রীর মৃত্যু  » «   করোনাপজেটিভ ডাক্তার আইসোলেশন ইউনিটে চিকিৎসাধীন:বাড়ী লকডাউন  » «   কানাডায় করোনায় আক্রান্ত হয়ে বড়লেখার মুক্তিযোদ্ধার মৃত্যু  » «   করোনা: ইতালির চেয়ে ভয়ঙ্কর অবস্থা হবে বাংলাদেশে-বিশেষজ্ঞরা  » «   পাল্টে যাচ্ছে কোম্পানীগঞ্জ: করোনায় ঘরবন্দী মানুষের বাড়িতে থানা পুকুরের মাছ  » «   নিরাপদে সবাইকে ঘরে ফিরিয়ে নিজে অসুস্থ  » «   জগন্নাথপুরে লন্ডনের প্রলোভনে বিয়ে, আন্ত:জেলা প্রতারক চক্রের ৩ নারী আশারকান্দি থেকে গ্রেফতার  » «   ওসমানীনগরে চেয়ারম্যান লটইয়ের বিরুদ্ধে কিশোরী ধর্ষণের চেষ্টার অভিযোগে: মামালা  » «   সিলেটে এই প্রথম করোনা ভাইরাস পজিটিভ রোগী সনাক্ত:বাসা লকডাউন  » «   নগরীর কাজী ইলিয়াস গলিতে প্রবাসী স্বামীকে ভিডিওকলে রেখেই লুবনার আত্মহত্যা  » «  

শ্রীমঙ্গলে স্কুলছাত্রী ধর্ষণ: এসআই ক্লোজড, ওসি শোকজ

সিলেটপোস্ট ডেস্ক ::মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ষষ্ঠ শ্রেণির ছাত্রী (১২) ধর্ষণের ঘটনায় আসামিকে গ্রেপ্তারে অবহেলা করায় শ্রীমঙ্গল থানার ওসি (তদন্ত) সোহেল রানাকে শোকজ এবং একই থানার তদন্তকারী কর্মকর্তা এসআই দেলোয়ার হোসেনকে পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে।

 

সোমবার মৌলভীবাজার জেলা পুলিশ সুপার মো. শাহ জালাল বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ধর্ষণের ঘটনায় মামলা হওয়ার পরও যথাযথ ব্যবস্থা দ্রুত না হওয়ার কারণে শ্রীমঙ্গল থানার ওসি (তদন্ত) সোহেল রানাকে শোকজ এবং এই মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই দেলোয়ার হোসেনকে ক্লোজড করা হয়েছে।

শ্রীমঙ্গল ও কমলগঞ্জ সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আশরাফুজ্জামান বলেন, রোববার এসআই দেলোয়ারকে পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে।

এদিকে ধর্ষণের ঘটনার শিকার শিক্ষার্থী বর্তমানে মৌলভীবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

উল্লেখ্য, গত মঙ্গলবার উপজেলার সিন্দুরখান ইউনিয়নের বেলতলী গ্রামে নিজঘরে একা পেয়ে ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ করে একই গ্রামের মো. মুন্না আহমেদ (১৮)।

ঘটনার দুদিনের মাথায় ছাত্রীর বাবা বাদী হয়ে থানায় মামলা রজু করলেও পুলিশ অভিযুক্তকে ধরতে পারেনি। পরে গত শনিবার বিকেলে র‌্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্পের এএসপি কামরুজ্জামানের নেতৃত্বে একটি দল অভিযুক্তকে উপজেলার ভুনবীর ইউনিয়নে সরকার বাজার এলাকা থেকে গ্রেপ্তার করে শ্রীমঙ্গল থানায় হস্তান্তর করে। পরদিন রোববার তাকে পুলিশ আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠায়।

সর্বশেষ সংবাদ

Developed by:

.