সংবাদ শিরোনাম
মাহমুদুলের সহকারী থেকে সিনিয়র সহকারী পুলিশ সুপার পদে পদোন্নতি   » «   তামাবিল স্থলবন্দরে কাষ্টমস এসির সাথে ব্যবসায়ী নেতাদের সভা  » «   জগন্নাথপুরে নতুন করে এক পরিবারের ৪ জন সহ ৫ জন  করোনা আক্রান্ত: মোট আক্রান্ত ১৭  » «   চিকিৎসা না পেয়ে মারা গেছেন বন্দরবাজারের এক ব্যবসায়ী  » «   মাধবপুরে বিজিবির অভিযানে গাঁজাসহ আটক ৩  » «   শ্রীমঙ্গলে মা-মেয়ের রহস্যজনক মৃত্যু  » «   সিলেটে করোনার ভয়ঙ্কর থাবা : একদিনে আক্রান্ত ৮৬, মৃত্যু ৩  » «   ছাতকে করোনা আক্রান্ত হয়ে এক মুক্তিযোদ্ধার মৃত্যু,এ নিয়ে মৃত্যুর সংখ্যা ২  » «   বীর মুক্তিযোদ্ধা কবির আহমদ মোশনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ  » «   গোয়াইনঘাটে এক শিক্ষক করোনায় আক্রান্ত: মোট আক্রান্ত ৯  » «   বিক্ষোভ অব্যাহত রাখতে ও পুলিশে সংস্কারের আহ্বান ওবামার  » «   কিছু মানুষ আছে যারা কখনোই করোনায় আক্রান্ত হবেন না!  » «   করোনা পরিস্থিতিতে মৃত্যুর ঝুঁকি বেড়েছে গর্ভবতীদের: এখন গর্ভধারণ না করার পরামর্শ  » «   উষ্ণতায় বেড়েছে বজ্রপাত সিলেট সহ সারাদেশে এক দিনেই নিহত ১২  » «   ব্যাংকে টাকা জমার খরচ বাড়ছে  » «  

এপ্রিলের পর যে ফোনে চলবে না ফেসবুক-ইনস্টাগ্রাম-মেসেঞ্জার

সিলেটপোস্ট ডেস্ক ::কিছু মোবাইল ফোনে এপ্রিলের পর আর ফেসবুক, ইনস্টাগ্রাম ও মেসেঞ্জারের মতো সোশ্যাল সাইট কাজ করবে না বলে সম্প্রতি জানিয়েছে মাইক্রোসফট।
মাইক্রোসফট বলছে, উইন্ডোজ ফোনের জন্য ফেসবুক সাপোর্ট বন্ধ করা হচ্ছে। তবে কয়েকটি থার্ড পার্টি অ্যাপ বা ওয়েবের সাহায্যে ফেসবুক চালানো যাবে। একই ঘটনা ঘটবে ইনস্টাগ্রাম ও মেসেঞ্জারের ক্ষেত্রেও।
এরই মধ্যে উইন্ডোজ ফোন তৈরি বন্ধ করেছে মাইক্রোসফট। আসছে ডিসেম্বর থেকে উইন্ডোজ ফোনের জন্য কোনো নিরাপত্তা আপডেট দেবে না এই প্রতিষ্ঠানটি।
স্বাভাবিক ভাবেই বোঝা যাচ্ছে যে, শুধু ফেসবুক নয়! উইন্ডোজ ফোনে ফেসবুক, ইনস্টাগ্রাম ও মেসেঞ্জার ৩০ এপ্রিলের পর বন্ধ হয়ে যাবে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.