সংবাদ শিরোনাম
১৫তম শিক্ষক নিবন্ধনের প্রিলিমিনারির ফল প্রকাশ  » «   চার মন্ত্রী-প্রতিমন্ত্রীর দায়িত্ব রদবদল  » «   কৃষক বাঁচাতে চাল আমদানি বন্ধ হচ্ছে  » «   জঙ্গী-সন্ত্রাস ও মাদকের হাত থেকে দেশকে রক্ষা করতে দেশবাসীর দোয়া চাইলেন প্রধানমন্ত্রী  » «   আগামী ২৮ মে সরকারি চাকুরেদের বেতন-ভাতা  » «   যৌনহয়রানি রোধে শিক্ষা প্রতিষ্ঠানে ‘অভিযোগ বক্স’ বসানোর নির্দেশ  » «   চুরি করে অন্য দেশের অধিবাসী,দায় পরে বাংলাদেশি প্রবাসীদের ঘাড়ে  » «   মেয়েকে বাঁচাতে দিনমজুর বাবার আবেদন  » «   প্রথম সন্তানের জন্ম দিলেই মায়েরা পাবেন নগদ টাকা  » «   মানুষের চোখে ৫৭৬ মেগাপিক্সেল ক্যামেরা শক্তি!  » «   মৃত্যুর কথা আগাম টের পান যে তরুণী!  » «   আবারও প্রধানমন্ত্রী হচ্ছেন মোদি, বুথফেরত জরিপ  » «   পৃথিবীর মায়া ত্যাগ করে পরপারে পাড়ি দিলেন অভিনেত্রী মায়া ঘোষ  » «   কুলাউড়ায় প্রতিপক্ষের ওপর হামলা,দুই নারীসহ আহত ৩  » «   সিলেট জেলা ও দায়রা জজ আদালত চত্বর থেকে ভূয়া আইনজীবী আটক  » «  

এপ্রিলের পর যে ফোনে চলবে না ফেসবুক-ইনস্টাগ্রাম-মেসেঞ্জার

সিলেটপোস্ট ডেস্ক ::কিছু মোবাইল ফোনে এপ্রিলের পর আর ফেসবুক, ইনস্টাগ্রাম ও মেসেঞ্জারের মতো সোশ্যাল সাইট কাজ করবে না বলে সম্প্রতি জানিয়েছে মাইক্রোসফট।
মাইক্রোসফট বলছে, উইন্ডোজ ফোনের জন্য ফেসবুক সাপোর্ট বন্ধ করা হচ্ছে। তবে কয়েকটি থার্ড পার্টি অ্যাপ বা ওয়েবের সাহায্যে ফেসবুক চালানো যাবে। একই ঘটনা ঘটবে ইনস্টাগ্রাম ও মেসেঞ্জারের ক্ষেত্রেও।
এরই মধ্যে উইন্ডোজ ফোন তৈরি বন্ধ করেছে মাইক্রোসফট। আসছে ডিসেম্বর থেকে উইন্ডোজ ফোনের জন্য কোনো নিরাপত্তা আপডেট দেবে না এই প্রতিষ্ঠানটি।
স্বাভাবিক ভাবেই বোঝা যাচ্ছে যে, শুধু ফেসবুক নয়! উইন্ডোজ ফোনে ফেসবুক, ইনস্টাগ্রাম ও মেসেঞ্জার ৩০ এপ্রিলের পর বন্ধ হয়ে যাবে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.