সংবাদ শিরোনাম
নগরীর পাঠানটুলায় সৎ মাকে কুপিয়ে জখম-উন্নত চিকিৎসার জন্য ঢাকায় স্থানান্তর  » «   যুক্তরাষ্ট্রে মৃত মানব শরীর কম্পোস্ট করে তৈরি হবে জৈব সার  » «   বিমান বাহিনীর প্রধান হিসেবে নারীকে মনোনয়ন দিলেন ট্রাম্প  » «   ফল ঘোষণার আগেই পাঁচ বছরের পরিকল্পনা স্থির মোদির  » «   রাজধানীতে কোনও ছিনতাইকারী নেই : আছাদুজ্জামান মিয়া  » «   বিয়ের প্রলোভনে ধর্ষণ ॥ ধর্ষক গ্রেফতার  » «   সিলেট জেলা প্রেসক্লাবের ইফতার মাহফিল সম্পন্ন  » «   বদলে গেল কিলোগ্রাম মাপার প্রতীক  » «   মার্কিন সুপারস্ট্রার সেলেনার বিয়ে এই ‘বুড়ো’র সঙ্গে!  » «   বশেমুরবিপ্রবি’র ৯ শিক্ষার্থীকে আড়াই লাখ টাকা অনুদান  » «   নতুন টাকার নোট বিনিময় কার্যক্রম শুরু  » «   বিশ্বকাপে ইংল্যান্ডের বিপজ্জনক ক্রিকেটার জস বাটলার  » «   কানাইঘাটে পাওনা টাকার জের ধরে ধারালো চাকুর আঘাতে গুরুতর আহত মাইক্রোচালকের মৃত্যু  » «   ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ফেলে যাওয়া সেই নবজাতককে নিলেন পুলিশ দম্পতি  » «   সিলেট নগরীতে বিভিন্ন প্রতিষ্ঠানে অভিযান-জরিমানা  » «  

সিলেটে চাঁদাবাজ চক্রের চার সদস্য গ্রেপ্তার

সিলেটপোস্ট ডেস্ক :নগরের বিভিন্ন স্থান থেকে ছিনতাইকারী ও চাঁদাবাজ চক্রের চার সদস্যকে গ্রেপ্তার করেছে কোতোয়ালী মডেল থানা পুলিশ।

বুধবার (২৪ এপ্রিল) গোপন সংবাদের ভিত্তিতে কোতোয়ালী মডেল থানার এসআই মো. নাজমুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ কোতোয়ালী মডেল থানার একাধিক স্থানে অভিযান পরিচালনা করে অপহরণ ও চিহ্নিত চাঁদাবাজ চক্রের ৪ জন সদস্যকে আটক করেন।

আটককৃতরা হলেন (১) সুনামগঞ্জের ছাতক উপজেলার সোনাহর আলীর ছেলে তারেক  আহমদ (৩৫),বর্তমানে রায়নগর এলাকার বাসিন্ধা। সিলেটের জৈন্তাপুর উপজেলার আব্দুর রাজ্জাকের ছেলে সাহেদুল ইসলাম রাজু (২৫), বর্তমানে রায়নগর এলাকার বাসিন্ধা। সুনামগঞ্জের ছাতক উপজেলার আব্দুল মনাফের ছেলে আলী রাজা রাজন (৩২), বর্তমানে সাগরদিঘীরপাড় এলাকার বাসিন্ধা ও একই জেলা ও উপজেলার মো. মোখলেছুর রহমানের ছেলে চুন্নু (৩৯)।

সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া এন্ড কমিউনিটি সার্ভিস) মো. জেদান আল মুসা স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

পুলিশ জানায়, আটককৃতদের থেকে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে ভিকটিম মোহাম্মদ আলী এর নিকট থেকে জোরপূর্বক আদায়কৃত নগদ ৩০হাজার টাকা ও ১টি অলিখিত নন জুডিসিয়াল স্ট্যাম্প উদ্ধার মূলে জব্দ করা হয়। এই সংক্রান্তে অপহৃত ভিকটিম মোহাম্মদ আলী বাদী হইয়া এজাহার করলে কোতোয়ালী মডেল থানার মামলা নং- ৪৬, তাং- ২৩/০৪/২০১৯ খ্রিঃ ধারা- ৩৬৫/৩৮৫/৩৮৬/৩২৩/৫০৬/১০৯ পেনাল কোড রুজু করা হয়। গ্রেপ্তারকৃতদের আদালতে সোর্পদ করা হয়েছে বলে জানায় পুলিশ।

সর্বশেষ সংবাদ

Developed by:

.