সংবাদ শিরোনাম
চুনারুঘাট থেকে ডাকাতি মামলার আসামি গ্রেপ্তার  » «   সিলেট সিটিতে ৭৮৯ কোটি টাকার বাজেট  » «   গোলাপগঞ্জে যুবকের আত্মহত্যা  » «   বিশ্বনাথে আউয়াল ব্রিক ফিল্ডের সামনে থেকে পাইপগানসহ যুবক আটক  » «   নবীগঞ্জে বউ-শাশুড়ির ঝগড়া দেখে হার্ট এট্যাকে স্বামীর মৃত্যু!  » «   খাসদবির এলাকার শাহীন হোটেল থেকে বৃদ্ধের মরদেহ উদ্ধার  » «   শায়েস্তাগঞ্জে ট্রাক চাপায় শ্রমিকের মৃত্যু  » «   জৈন্তাপুর সীমান্তে ভারতীয় ২১ টি গরু আটক  » «   সৌদির সড়কে বাংলাদেশী ৪ যুবক নিহত  » «   ছাতকে মাছ ধরাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে নিহত ১, আটক ১  » «   জামালগঞ্জে কিশোরীকে ধর্ষণ, আটক ১  » «   বড়লেখা সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশী নিহত  » «   সুনামগঞ্জর তেঘরিয়া এলাকায় নৌপথে চাঁদাবাজি করার সময় আটক ২  » «   সিলেটের জকিগঞ্জে বিপুল পরিমাণ ইয়াবাসহ গ্রেপ্তার ২  » «   কুলাউড়ায় কিশোরীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ-প্রেমিক জেলহাজতে  » «  

১১ বছর ধরে সাঁতরে অফিসে যান তিনি!

সিলেটপোস্ট ডেস্ক ::সময় বাঁচাতে প্রায় ১১ বছর ধরে সাঁতার কেটে অফিসে যাচ্ছেন চীনের উহাং সাউথ সিটির বাসিন্দা ঝু বিয়ু (৫৩)। হুবেই এলাকার একটি অফিসের কাজ করছেন তিনি।
জানা গেছে, বাড়ি থেকে অফিসে যেতে ঝুয়ের এক ঘণ্টার বেশি সময় লাগে। রাস্তাঘাটে যানজট থাকলে অফিসে যেতে সময় নষ্ট হয়। তাই গত ১১ বছর প্রতিদিন নিয়ম করে দু’টি ভাসমান বেলুন নিয়ে নদীপথ সাঁতরে অফিস যাতায়াত করেন তিনি।
আর তিনি সাঁতার কেটে আধা ঘণ্টার মধ্যেই অফিসে পৌঁছে যাচ্ছেন। এজন্য পাশের ইয়াংঝে নদীতে রোজ প্রায় দুই কিলোমিটার সাঁতার কাটতে হয় তাকে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.