সংবাদ শিরোনাম
ইন্টারনেট দুনিয়ায় ঝড় তুলেছেন অভিনেত্রী ও ‘টপ শেফ’ পদ্মলক্ষ্মী  » «   সাবেক মন্ত্রী রহমত আলী আর নেই  » «   এমএজি ওসমানীর জন্ম ও মৃত্যু বার্ষিকী রাষ্ট্রীয়ভাবে পালনের দাবি  » «   তসলিমা নাসরিনকে কড়া জবাব দিলেন খাতিজা রহমান  » «   সিলেট কারাগার পরির্দশন করলেন সাবেক অর্থমন্ত্রী মুহিত  » «   নগরীর রায়নগর এলাকা হতে ২ ছিনতাইকারী আটক  » «   সারা দেশে সড়ক দুর্ঘটনায় নিহত ১৩  » «   সিলেটে জেলে সেজে ডাকাত ধরলো পুলিশ  » «   জাতীয় দিবসে ইংরেজির পাশে বাংলা তারিখ ব্যবহারে রুল  » «   জিম্বাবুয়ের বিপক্ষে বাংলাদেশ টেস্ট দল ঘোষণা  » «   গোলাপগঞ্জের ভাদেশ্বরে সাংবাদিক সুমনের উপর ইয়াবা জসীমের হামলা  » «   আতাউল গণি ওসমানীর মৃত্যুবার্ষিকী আজ  » «   জনগণ এখন পর্যন্ত সরকারের প্রতি আস্থা রেখেছে: প্রধানমন্ত্রী  » «   জিম্বাবুয়ের বিপক্ষে খেলবেন বিশ্বকাপজয়ী ৬ ক্রিকেটার  » «   বিশ্বনাথে ডিবি পুলিশের খাঁচায় গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক  » «  

দুর্ঘটনায় জ্ঞান হারানোর ২৭ বছর পর কোমা থেকে জেগে উঠলেন নারী!

সিলেটপোস্ট ডেস্ক ::সংযুক্ত আরব আমিরাতে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত এক নারী দীর্ঘ ২৭ বছর কোমায় থাকার পর আশ্চর্যজনকভাবে জেগে উঠেছেন।
বিবিসির প্রকাশিত এক সংবাদ থেকে জানা যায়, ২৭ বছর আগে ৩২ বছর বয়সে মুনিরা আবদুল্লা নামের ওই নারী দুর্ঘটনার শিকার হন। গাড়িতে করে স্কুল থেকে তার বাচ্চাকে তুলতে যাওয়ার সময় তার গাড়ির সঙ্গে এক বাসের সংঘর্ষ ঘটে।
একই গাড়িতে ছিলেন তার চার বয়সী ছেলে ওমর ওবেয়ার। মায়ের কোলে থাকায় ওমর মারাত্মক আহত হওয়া থেকে বেচে যান।
দুর্ঘটনার পর মুনিরা আবদুল্লাকে স্থানীয় এক হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছিল। পরে তাকে লণ্ডনে ও সেখান থেকে আবার সংযুক্ত আরব আমিরাতে ফিরিয়ে নিয়ে বিভিন্ন হাসপাতালে রাখা হয়। একটি টিউবের মাধ্যমে খাবার খাইয়ে তাকে জীবিত রাখা হচ্ছিল।
২০১৭ সালে সরকারি অনুদানের অর্থে তাকে নিয়ে যাওয়া হয় জার্মানিতে। সেখানে তার ওপর কিছু অস্ত্রোপচার ও পরে কিছু ঔষধ প্রয়োগ করা হয় যাতে তাকে কোমা থেকে জাগিয়ে তোলা যায়।
একদিন তার ছেলে ওমরের সঙ্গে হাসপাতালে কারও তর্ক হচ্ছিল। তখন সেই শব্দে হঠাৎ তার মা জেগে উঠেন।
সূত্র: বিবিসি

সর্বশেষ সংবাদ

Developed by:

.