সংবাদ শিরোনাম
পরিকল্পনামন্ত্রী আজ ব্যাঙ্কক যাচ্ছেন  » «   ঈদে এটিএম বুথে পর্যাপ্ত টাকা রাখার নির্দেশ  » «   এবারের বাজেট ৫ লাখ কোটি টাকার বেশি হবে : প্রধানমন্ত্রী  » «   বিশ্বের ক্ষুদ্রতম ফাইভ স্টার হোটেল জর্দানে  » «   ইন্দোনেশিয়ায় নির্বাচনে কারচুপির অভিযোগ নিয়ে আদালতে পরাজিত প্রেসিডেন্ট প্রার্থী  » «   কাবুলে মসজিদে বোমা হামলায় নিহত ৩  » «   সেন্ট্রাল আফ্রিকান রিপাবলিকে অস্ত্রধারীদের গুলিতে নিহত ৫০  » «   ওয়েব সিরিজে পরী!  » «   জিয়াউর রহমানের ৩৮তম মৃত্যুবার্ষিকীতে জেলা বিএনপির দু’দিনের কর্মসূচি  » «   সিলেট-জকিগঞ্জ সড়কে বাসের চাকায় পিষ্ট হয়ে এক বৃদ্ধের মৃত্যু  » «   জগন্নাথপুরে তুচ্ছ ঘটনা নিয়ে দুই পক্ষের সংঘর্ষে আহত ৬  » «   শ্রীমঙ্গলে ট্রাকচাপায় কিশোরের মৃত্যু  » «   গরীব অসহায় এতিম শিক্ষার্থীদেরকে নিয়ে সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের দোয়া ও ইফতার  » «   সিঙ্গাপুরে দুর্ঘটনা বাংলাদেশী শ্রমিককে দু’লাখ ডলার ক্ষতিপূরণ  » «   ঘোড়ার মতো লাফিয়ে চলেন এই নারী! (ভিডিও)  » «  

আবারো মা হচ্ছেন ঐশ্বরিয়া রাই বচ্চন

সিলেটপোস্ট ডেস্ক ::বলিউড অভিনয়শিল্পী ঐশ্বরিয়া রাই বচ্চন ও অভিষেক বচ্চন দম্পতির প্রথম সন্তান আরাধ্য। তার বয়স এখন ৮ বছর চলছে। এদিকে বলিপাড়ায় গুঞ্জন উঠেছে, আবারো মা হতে চলেছেন ঐশ্বরিয়া রাই। সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়া একটি ছবিকে কেন্দ্র করে এই গুঞ্জন চাউর হয়েছে।

ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, ভারতের পর্যটন নগরী গোয়াতে ঘুরতে গিয়েছিলেন ঐশ্বরিয়া-অভিষেক। সেখানে একসঙ্গে ক্যামেরাবন্দি হন এই দম্পতি। সেই ছবিতে ঐশ্বরিয়ার বেবি বাম্প দেখা যাচ্ছে বলে অনেকে মনে করছেন। এ নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে ভক্তরা বাগ-বিতণ্ডাতেও জড়িয়েছেন। একদল বলছেন, সত্যিই আবারো মা হতে যাচ্ছেন ঐশ্বরিয়া। আরেক দল এটাকে গুঞ্জন বলে উড়িয়ে দিয়েছেন। তবে এ বিষয়ে ঐশ্বরিয়া বা অভিষেকের পক্ষ থেকে কোনো বক্তব্য পাওয়া যায়নি।

২০০০ সালে ‘ধাই আকসার প্রেম কে’ সিনেমায় সর্বপ্রথম একসঙ্গে অভিনয় করেন অভিষেক-ঐশ্বরিয়া। শোনা যায়, ‘গুরু’ সিনেমার শুটিংয়ের সময় পরস্পরের প্রেমে পড়েন তারা। এরপর ২০০৭ সালের ২০ এপ্রিল বিবাহবন্ধনে আবদ্ধ হন এই জুটি। বাস্তব জীবনে জুটি বাঁধার পর ২০১০ সালে ‘রাবণ’ সিনেমায় সর্বশেষ জুটি বেঁধে অভিনয় করেন অভিষেক-ঐশ্বরিয়া। ২০১১ সালে তাদের ঘর আলো করে আসে কন্যা সন্তান আরাধ্য।

সর্বশেষ সংবাদ

Developed by:

.