সংবাদ শিরোনাম
চুনারুঘাট থেকে ডাকাতি মামলার আসামি গ্রেপ্তার  » «   সিলেট সিটিতে ৭৮৯ কোটি টাকার বাজেট  » «   গোলাপগঞ্জে যুবকের আত্মহত্যা  » «   বিশ্বনাথে আউয়াল ব্রিক ফিল্ডের সামনে থেকে পাইপগানসহ যুবক আটক  » «   নবীগঞ্জে বউ-শাশুড়ির ঝগড়া দেখে হার্ট এট্যাকে স্বামীর মৃত্যু!  » «   খাসদবির এলাকার শাহীন হোটেল থেকে বৃদ্ধের মরদেহ উদ্ধার  » «   শায়েস্তাগঞ্জে ট্রাক চাপায় শ্রমিকের মৃত্যু  » «   জৈন্তাপুর সীমান্তে ভারতীয় ২১ টি গরু আটক  » «   সৌদির সড়কে বাংলাদেশী ৪ যুবক নিহত  » «   ছাতকে মাছ ধরাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে নিহত ১, আটক ১  » «   জামালগঞ্জে কিশোরীকে ধর্ষণ, আটক ১  » «   বড়লেখা সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশী নিহত  » «   সুনামগঞ্জর তেঘরিয়া এলাকায় নৌপথে চাঁদাবাজি করার সময় আটক ২  » «   সিলেটের জকিগঞ্জে বিপুল পরিমাণ ইয়াবাসহ গ্রেপ্তার ২  » «   কুলাউড়ায় কিশোরীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ-প্রেমিক জেলহাজতে  » «  

আবারো মা হচ্ছেন ঐশ্বরিয়া রাই বচ্চন

সিলেটপোস্ট ডেস্ক ::বলিউড অভিনয়শিল্পী ঐশ্বরিয়া রাই বচ্চন ও অভিষেক বচ্চন দম্পতির প্রথম সন্তান আরাধ্য। তার বয়স এখন ৮ বছর চলছে। এদিকে বলিপাড়ায় গুঞ্জন উঠেছে, আবারো মা হতে চলেছেন ঐশ্বরিয়া রাই। সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়া একটি ছবিকে কেন্দ্র করে এই গুঞ্জন চাউর হয়েছে।

ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, ভারতের পর্যটন নগরী গোয়াতে ঘুরতে গিয়েছিলেন ঐশ্বরিয়া-অভিষেক। সেখানে একসঙ্গে ক্যামেরাবন্দি হন এই দম্পতি। সেই ছবিতে ঐশ্বরিয়ার বেবি বাম্প দেখা যাচ্ছে বলে অনেকে মনে করছেন। এ নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে ভক্তরা বাগ-বিতণ্ডাতেও জড়িয়েছেন। একদল বলছেন, সত্যিই আবারো মা হতে যাচ্ছেন ঐশ্বরিয়া। আরেক দল এটাকে গুঞ্জন বলে উড়িয়ে দিয়েছেন। তবে এ বিষয়ে ঐশ্বরিয়া বা অভিষেকের পক্ষ থেকে কোনো বক্তব্য পাওয়া যায়নি।

২০০০ সালে ‘ধাই আকসার প্রেম কে’ সিনেমায় সর্বপ্রথম একসঙ্গে অভিনয় করেন অভিষেক-ঐশ্বরিয়া। শোনা যায়, ‘গুরু’ সিনেমার শুটিংয়ের সময় পরস্পরের প্রেমে পড়েন তারা। এরপর ২০০৭ সালের ২০ এপ্রিল বিবাহবন্ধনে আবদ্ধ হন এই জুটি। বাস্তব জীবনে জুটি বাঁধার পর ২০১০ সালে ‘রাবণ’ সিনেমায় সর্বশেষ জুটি বেঁধে অভিনয় করেন অভিষেক-ঐশ্বরিয়া। ২০১১ সালে তাদের ঘর আলো করে আসে কন্যা সন্তান আরাধ্য।

সর্বশেষ সংবাদ

Developed by:

.