সংবাদ শিরোনাম
মাহমুদুলের সহকারী থেকে সিনিয়র সহকারী পুলিশ সুপার পদে পদোন্নতি   » «   তামাবিল স্থলবন্দরে কাষ্টমস এসির সাথে ব্যবসায়ী নেতাদের সভা  » «   জগন্নাথপুরে নতুন করে এক পরিবারের ৪ জন সহ ৫ জন  করোনা আক্রান্ত: মোট আক্রান্ত ১৭  » «   চিকিৎসা না পেয়ে মারা গেছেন বন্দরবাজারের এক ব্যবসায়ী  » «   মাধবপুরে বিজিবির অভিযানে গাঁজাসহ আটক ৩  » «   শ্রীমঙ্গলে মা-মেয়ের রহস্যজনক মৃত্যু  » «   সিলেটে করোনার ভয়ঙ্কর থাবা : একদিনে আক্রান্ত ৮৬, মৃত্যু ৩  » «   ছাতকে করোনা আক্রান্ত হয়ে এক মুক্তিযোদ্ধার মৃত্যু,এ নিয়ে মৃত্যুর সংখ্যা ২  » «   বীর মুক্তিযোদ্ধা কবির আহমদ মোশনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ  » «   গোয়াইনঘাটে এক শিক্ষক করোনায় আক্রান্ত: মোট আক্রান্ত ৯  » «   বিক্ষোভ অব্যাহত রাখতে ও পুলিশে সংস্কারের আহ্বান ওবামার  » «   কিছু মানুষ আছে যারা কখনোই করোনায় আক্রান্ত হবেন না!  » «   করোনা পরিস্থিতিতে মৃত্যুর ঝুঁকি বেড়েছে গর্ভবতীদের: এখন গর্ভধারণ না করার পরামর্শ  » «   উষ্ণতায় বেড়েছে বজ্রপাত সিলেট সহ সারাদেশে এক দিনেই নিহত ১২  » «   ব্যাংকে টাকা জমার খরচ বাড়ছে  » «  

ঘুমন্ত মহিলাকে ধর্ষণ করলেন ক্রিকেটার

সিলেটপোস্ট ডেস্ক ::ইংল্যান্ডে একটি হোটেলে ঘুমন্ত অবস্থায় এক নারীকে ধর্ষণের দায়ে অস্ট্রেলিয়ান ক্রিকেটার অ্যালেক্স হেপবার্নকে (২৩) দোষী সাব্যস্ত করেছেন ওর্সেস্টর ক্রাউন আদালত। শুক্রবার আদালতের রায় ঘোষণার সময় মুখ ঢেকে বসেছিলেন অ্যালেক্স হেপবার্ন। আর দোষী ঘোষণার পর কেঁদে ফেলেন তিনি।

ক্রিকেট খেলার সুবাদে ২০১৩ সালে ইংল্যান্ডে পাড়ি জমান অ্যালেক্স হেপবার্ন। কাউন্টি খেলেন ওস্টারশায়ারের হয়ে। অভিযোগকারীর নারীর দাবি, ২০১৭ সালের ১ এপ্রিল, ঘটনার সেই রাতে হেপবার্ন ও তার ক্লাব সতীর্থ জোই ক্লার্ক একই হোটেলে ছিলেন। ওই রাতেই এক নারীর সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হন হেপবার্নের সতীর্থ ক্লার্ক। রাত গভীর হলে কোনো এক কাজে রুমের বাইরে যান ক্লার্ক। এই সুযোগে ক্লার্কের বিছানায় ঘুমিয়ে থাকা ওই নারীকে ধর্ষণ করেন হেপবার্ন।

যদিও ওই নারীর ইচ্ছাতেই শারীরিক সম্পর্ক হয়েছিল বলে দাবি হেপবার্নের। তার ভাষ্য, ‘ওই রাতে ক্লার্কের ঘরে আলো ছিল না। আমি ওর বিছানায় যাওয়ার আগে বুঝতেই পারিনি অন্য কেউ আছে। সে গড়িয়ে আমার দিকে চলে আসে এবং চুমু খায়। আমি নিশ্চিত করেই বলতে পারি ও তখন জেগেই ছিল এবং আমাকে চুমুও খেয়েছিল। অবশ্য প্রায় ২০ মিনিট পর সে বলেছিল, “তুমি আমাকে ধর্ষণ করেছ!”

সর্বশেষ সংবাদ

Developed by:

.