সংবাদ শিরোনাম
১৫তম শিক্ষক নিবন্ধনের প্রিলিমিনারির ফল প্রকাশ  » «   চার মন্ত্রী-প্রতিমন্ত্রীর দায়িত্ব রদবদল  » «   কৃষক বাঁচাতে চাল আমদানি বন্ধ হচ্ছে  » «   জঙ্গী-সন্ত্রাস ও মাদকের হাত থেকে দেশকে রক্ষা করতে দেশবাসীর দোয়া চাইলেন প্রধানমন্ত্রী  » «   আগামী ২৮ মে সরকারি চাকুরেদের বেতন-ভাতা  » «   যৌনহয়রানি রোধে শিক্ষা প্রতিষ্ঠানে ‘অভিযোগ বক্স’ বসানোর নির্দেশ  » «   চুরি করে অন্য দেশের অধিবাসী,দায় পরে বাংলাদেশি প্রবাসীদের ঘাড়ে  » «   মেয়েকে বাঁচাতে দিনমজুর বাবার আবেদন  » «   প্রথম সন্তানের জন্ম দিলেই মায়েরা পাবেন নগদ টাকা  » «   মানুষের চোখে ৫৭৬ মেগাপিক্সেল ক্যামেরা শক্তি!  » «   মৃত্যুর কথা আগাম টের পান যে তরুণী!  » «   আবারও প্রধানমন্ত্রী হচ্ছেন মোদি, বুথফেরত জরিপ  » «   পৃথিবীর মায়া ত্যাগ করে পরপারে পাড়ি দিলেন অভিনেত্রী মায়া ঘোষ  » «   কুলাউড়ায় প্রতিপক্ষের ওপর হামলা,দুই নারীসহ আহত ৩  » «   সিলেট জেলা ও দায়রা জজ আদালত চত্বর থেকে ভূয়া আইনজীবী আটক  » «  

ঘুমন্ত মহিলাকে ধর্ষণ করলেন ক্রিকেটার

সিলেটপোস্ট ডেস্ক ::ইংল্যান্ডে একটি হোটেলে ঘুমন্ত অবস্থায় এক নারীকে ধর্ষণের দায়ে অস্ট্রেলিয়ান ক্রিকেটার অ্যালেক্স হেপবার্নকে (২৩) দোষী সাব্যস্ত করেছেন ওর্সেস্টর ক্রাউন আদালত। শুক্রবার আদালতের রায় ঘোষণার সময় মুখ ঢেকে বসেছিলেন অ্যালেক্স হেপবার্ন। আর দোষী ঘোষণার পর কেঁদে ফেলেন তিনি।

ক্রিকেট খেলার সুবাদে ২০১৩ সালে ইংল্যান্ডে পাড়ি জমান অ্যালেক্স হেপবার্ন। কাউন্টি খেলেন ওস্টারশায়ারের হয়ে। অভিযোগকারীর নারীর দাবি, ২০১৭ সালের ১ এপ্রিল, ঘটনার সেই রাতে হেপবার্ন ও তার ক্লাব সতীর্থ জোই ক্লার্ক একই হোটেলে ছিলেন। ওই রাতেই এক নারীর সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হন হেপবার্নের সতীর্থ ক্লার্ক। রাত গভীর হলে কোনো এক কাজে রুমের বাইরে যান ক্লার্ক। এই সুযোগে ক্লার্কের বিছানায় ঘুমিয়ে থাকা ওই নারীকে ধর্ষণ করেন হেপবার্ন।

যদিও ওই নারীর ইচ্ছাতেই শারীরিক সম্পর্ক হয়েছিল বলে দাবি হেপবার্নের। তার ভাষ্য, ‘ওই রাতে ক্লার্কের ঘরে আলো ছিল না। আমি ওর বিছানায় যাওয়ার আগে বুঝতেই পারিনি অন্য কেউ আছে। সে গড়িয়ে আমার দিকে চলে আসে এবং চুমু খায়। আমি নিশ্চিত করেই বলতে পারি ও তখন জেগেই ছিল এবং আমাকে চুমুও খেয়েছিল। অবশ্য প্রায় ২০ মিনিট পর সে বলেছিল, “তুমি আমাকে ধর্ষণ করেছ!”

সর্বশেষ সংবাদ

Developed by:

.