সংবাদ শিরোনাম
ইন্টারনেট দুনিয়ায় ঝড় তুলেছেন অভিনেত্রী ও ‘টপ শেফ’ পদ্মলক্ষ্মী  » «   সাবেক মন্ত্রী রহমত আলী আর নেই  » «   এমএজি ওসমানীর জন্ম ও মৃত্যু বার্ষিকী রাষ্ট্রীয়ভাবে পালনের দাবি  » «   তসলিমা নাসরিনকে কড়া জবাব দিলেন খাতিজা রহমান  » «   সিলেট কারাগার পরির্দশন করলেন সাবেক অর্থমন্ত্রী মুহিত  » «   নগরীর রায়নগর এলাকা হতে ২ ছিনতাইকারী আটক  » «   সারা দেশে সড়ক দুর্ঘটনায় নিহত ১৩  » «   সিলেটে জেলে সেজে ডাকাত ধরলো পুলিশ  » «   জাতীয় দিবসে ইংরেজির পাশে বাংলা তারিখ ব্যবহারে রুল  » «   জিম্বাবুয়ের বিপক্ষে বাংলাদেশ টেস্ট দল ঘোষণা  » «   গোলাপগঞ্জের ভাদেশ্বরে সাংবাদিক সুমনের উপর ইয়াবা জসীমের হামলা  » «   আতাউল গণি ওসমানীর মৃত্যুবার্ষিকী আজ  » «   জনগণ এখন পর্যন্ত সরকারের প্রতি আস্থা রেখেছে: প্রধানমন্ত্রী  » «   জিম্বাবুয়ের বিপক্ষে খেলবেন বিশ্বকাপজয়ী ৬ ক্রিকেটার  » «   বিশ্বনাথে ডিবি পুলিশের খাঁচায় গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক  » «  

দক্ষিণ সুরমার বদিকোনা মাঠে ইজতেমা হচ্ছে না আজ

সিলেটপোস্ট ডেস্ক ::দক্ষিণ সুরমার পশ্চিম বদিকোনা মাঠে ইজতেমার অনুমোদন দেয়নি পুলিশ। আগামী ২৫,২৬ ও ২৭ এপ্রিল এ ইজতেমা অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। দুটি পক্ষের পাল্টাপাল্টি অবস্থানের কারণে এ স্থানে ইজতেমার অনুমতি দেয়নি প্রশাসন।

তবে ইজতেমার অনুমতি না দিলেও ওই মাঠে বৃহস্পতিবার (২৫ এপ্রিল) রাতে শবগুজারির অনুমতি দেওয়া হয়েছে বলে জানিয়েছেন দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল ফজল।

বুধবার রাতে তিনি বিষয়টি নিশ্চিত করে জানান,শ্রীলংকায় সিরিজ বোমা হামলাসহ সামগ্রিক পরিস্থিতিতে এই মুহূর্তে ইজতেমার অনুমোদন প্রদান করেনি মেট্রোপলিটন পুলিশ। তবে বৃহস্পতিবার রাতে সেখানে শবগুজারির অনুমতি প্রদান করা হয়েছে। পুলিশের পক্ষ থেকে সেখানে নিরাপত্তার ব্যবস্থা নেওয়া হচ্ছে বলেও জানান তিনি।

প্রসঙ্গত, আগামী ২৫,২৬ ও ২৭ এপ্রিল দক্ষিণ সুরমার পশ্চিম বদিকোনা মাঠে ইজতেমা অনুষ্ঠানের প্রস্তুতি নিচ্ছে এক পক্ষ। অপর একটি পক্ষ গত রোববার ইজতেমা বন্ধের দাবিতে সিলেটের জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলামের কাছে স্মারকলিপি দিয়েছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.