সংবাদ শিরোনাম
ছাতকে পানিতে ডুবে শিশুর মৃত্যু  » «   র‍্যাবের আভিযানে তালতলা থেকে ৭ জুয়াড়ী গ্রেফতার  » «   সিলেটে গোয়েন্দা সদস্যের উপর হামলা, ৪ জনের কারাদণ্ড  » «   জৈন্তাপুরে বন্যার পানিতে ডুবে শিশুর মৃত্যু  » «   চুনারুঘাটে অপহরণের পর হত্যা ‘জড়িত’ র‍্যাব সদস্য  » «   ময়না তদন্তের জন্য কবর থেকে তসলিমার লাশ তোলা হবে আজ  » «   সুর পাল্টালেন সুজন  » «   বৃহত্তর সিলেটের অনেক নেতাসহ আ’লীগ থেকে বহিষ্কার হচ্ছেন যে ২০০ নেতা  » «   নায়িকা এখন ভিলেন মিন্নি..৫ দিনের রিমান্ডে  » «   গোলাপগঞ্জে অধ্যক্ষ ও শিক্ষকদের দুর্নীতির বিরুদ্ধে শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচী  » «   সিলেটে বেড়েছে পাসের হার ও জিপিএ-৫  » «   ‘ওরা দেখেও দেখে না”বুঝেও বুঝে না-আসাদের পাল্টা জবাবে আরিফ  » «   মুম্বইয়ে শতবর্ষী ভবনধসে মৃতের সংখ্যা বেড়ে ১৩  » «   ৪১ শিক্ষাপ্রতিষ্ঠানে পাস করেননি কেউ  » «   একই উত্তর ৯৫৯ পরীক্ষার্থীর খাতায়  » «  

দক্ষিণ সুরমার বদিকোনা মাঠে ইজতেমা হচ্ছে না আজ

সিলেটপোস্ট ডেস্ক ::দক্ষিণ সুরমার পশ্চিম বদিকোনা মাঠে ইজতেমার অনুমোদন দেয়নি পুলিশ। আগামী ২৫,২৬ ও ২৭ এপ্রিল এ ইজতেমা অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। দুটি পক্ষের পাল্টাপাল্টি অবস্থানের কারণে এ স্থানে ইজতেমার অনুমতি দেয়নি প্রশাসন।

তবে ইজতেমার অনুমতি না দিলেও ওই মাঠে বৃহস্পতিবার (২৫ এপ্রিল) রাতে শবগুজারির অনুমতি দেওয়া হয়েছে বলে জানিয়েছেন দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল ফজল।

বুধবার রাতে তিনি বিষয়টি নিশ্চিত করে জানান,শ্রীলংকায় সিরিজ বোমা হামলাসহ সামগ্রিক পরিস্থিতিতে এই মুহূর্তে ইজতেমার অনুমোদন প্রদান করেনি মেট্রোপলিটন পুলিশ। তবে বৃহস্পতিবার রাতে সেখানে শবগুজারির অনুমতি প্রদান করা হয়েছে। পুলিশের পক্ষ থেকে সেখানে নিরাপত্তার ব্যবস্থা নেওয়া হচ্ছে বলেও জানান তিনি।

প্রসঙ্গত, আগামী ২৫,২৬ ও ২৭ এপ্রিল দক্ষিণ সুরমার পশ্চিম বদিকোনা মাঠে ইজতেমা অনুষ্ঠানের প্রস্তুতি নিচ্ছে এক পক্ষ। অপর একটি পক্ষ গত রোববার ইজতেমা বন্ধের দাবিতে সিলেটের জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলামের কাছে স্মারকলিপি দিয়েছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.