সংবাদ শিরোনাম
মাহমুদুলের সহকারী থেকে সিনিয়র সহকারী পুলিশ সুপার পদে পদোন্নতি   » «   তামাবিল স্থলবন্দরে কাষ্টমস এসির সাথে ব্যবসায়ী নেতাদের সভা  » «   জগন্নাথপুরে নতুন করে এক পরিবারের ৪ জন সহ ৫ জন  করোনা আক্রান্ত: মোট আক্রান্ত ১৭  » «   চিকিৎসা না পেয়ে মারা গেছেন বন্দরবাজারের এক ব্যবসায়ী  » «   মাধবপুরে বিজিবির অভিযানে গাঁজাসহ আটক ৩  » «   শ্রীমঙ্গলে মা-মেয়ের রহস্যজনক মৃত্যু  » «   সিলেটে করোনার ভয়ঙ্কর থাবা : একদিনে আক্রান্ত ৮৬, মৃত্যু ৩  » «   ছাতকে করোনা আক্রান্ত হয়ে এক মুক্তিযোদ্ধার মৃত্যু,এ নিয়ে মৃত্যুর সংখ্যা ২  » «   বীর মুক্তিযোদ্ধা কবির আহমদ মোশনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ  » «   গোয়াইনঘাটে এক শিক্ষক করোনায় আক্রান্ত: মোট আক্রান্ত ৯  » «   বিক্ষোভ অব্যাহত রাখতে ও পুলিশে সংস্কারের আহ্বান ওবামার  » «   কিছু মানুষ আছে যারা কখনোই করোনায় আক্রান্ত হবেন না!  » «   করোনা পরিস্থিতিতে মৃত্যুর ঝুঁকি বেড়েছে গর্ভবতীদের: এখন গর্ভধারণ না করার পরামর্শ  » «   উষ্ণতায় বেড়েছে বজ্রপাত সিলেট সহ সারাদেশে এক দিনেই নিহত ১২  » «   ব্যাংকে টাকা জমার খরচ বাড়ছে  » «  

ওয়ানডে মর্যাদা পেল যুক্তরাষ্ট্র ও ওমান

সিলেটপোস্ট ডেস্ক ::ওয়ানডে মর্যাদা পেলো ওমান ও যুক্তরাষ্ট্র। ওয়ার্ল্ড ক্রিকেট লিগে বুধবার (ডিভিশন-২) দল দুটি যথাক্রমে হংকং ও নামিবিয়াকে হারিয়েছে। সেই সুবাদে ছয় দলের প্রতিযোগিতায় শীর্ষ চারে থাকা নিশ্চিত করেছে তারা।

পরবর্তী বিশ্বকাপ বাছাইপর্বে দল দুটি ওয়ানডে স্ট্যাটাসপ্রাপ্ত দল হিসেবে বিবেচিত হবে। সেই হিসেবে স্কটল্যান্ড, আরব আমিরাত ও নেপালের সঙ্গে আগামী তিন বছরে ৩৬টি ওয়ানডে ম্যাচ খেলার সুযোগ পাবে।

এই প্রতিযোগিতা থেকে আরও দুটি দলের ওয়ানডে স্ট্যাটাস পাবে। যার মধ্যে নামিবিয়া কিছুটা এগিয়ে আছে। বাকি তিনটি দল হলো হংকং, কানাডা ও পাপুয়া নিউগিনি। এই চারটি দলের যে দুটি শেষ চারে থাকবে তারাও ওয়ানডে স্ট্যাটাস পাবে।

 

মার্শালের সেঞ্চুরি ও স্টিভেন টেইলরের ৮৮ রানে যুক্তরাষ্ট্র ৫০ ওভারে ২৮৮ করে। জবাবে হংকং থমকে যায় ১৯৬ রানে। ২০০৫ থেকে ২০০৯ পর্যন্ত ওয়েস্ট ইন্ডিজের হয়ে খেলেছেন ৭ টেস্ট, ২৪ ওয়ানডে ও ৮টি টি-টোয়েন্টি।

২০০৮ সালে কানাডার বিপক্ষে ওয়ানডেতে ১১৮ বলে ১৫৭ রানের ইনিংসের পথে রেকর্ড গড়েছিলেন ১২ ছক্কায়। ক্যারিবীয় দলে জায়গা হারিয়ে যুক্তরাষ্ট্রে পাড়ি জমান। এখন যুক্তরাষ্ট্রের পক্ষেই হয়তো আন্তর্জাতিক ক্রিকেটে তাকে দেখা যাবে। দিনের অপর ম্যাচে নামিবিয়াকে ৪ উইকেটে হারায় ওমান।

সর্বশেষ সংবাদ

Developed by:

.