সংবাদ শিরোনাম
১৫তম শিক্ষক নিবন্ধনের প্রিলিমিনারির ফল প্রকাশ  » «   চার মন্ত্রী-প্রতিমন্ত্রীর দায়িত্ব রদবদল  » «   কৃষক বাঁচাতে চাল আমদানি বন্ধ হচ্ছে  » «   জঙ্গী-সন্ত্রাস ও মাদকের হাত থেকে দেশকে রক্ষা করতে দেশবাসীর দোয়া চাইলেন প্রধানমন্ত্রী  » «   আগামী ২৮ মে সরকারি চাকুরেদের বেতন-ভাতা  » «   যৌনহয়রানি রোধে শিক্ষা প্রতিষ্ঠানে ‘অভিযোগ বক্স’ বসানোর নির্দেশ  » «   চুরি করে অন্য দেশের অধিবাসী,দায় পরে বাংলাদেশি প্রবাসীদের ঘাড়ে  » «   মেয়েকে বাঁচাতে দিনমজুর বাবার আবেদন  » «   প্রথম সন্তানের জন্ম দিলেই মায়েরা পাবেন নগদ টাকা  » «   মানুষের চোখে ৫৭৬ মেগাপিক্সেল ক্যামেরা শক্তি!  » «   মৃত্যুর কথা আগাম টের পান যে তরুণী!  » «   আবারও প্রধানমন্ত্রী হচ্ছেন মোদি, বুথফেরত জরিপ  » «   পৃথিবীর মায়া ত্যাগ করে পরপারে পাড়ি দিলেন অভিনেত্রী মায়া ঘোষ  » «   কুলাউড়ায় প্রতিপক্ষের ওপর হামলা,দুই নারীসহ আহত ৩  » «   সিলেট জেলা ও দায়রা জজ আদালত চত্বর থেকে ভূয়া আইনজীবী আটক  » «  

হ্যাম্পশায়ারে যোগ দিলেন রাহানে

সিলেটপোস্ট ডেস্ক ::ইংল্যান্ডের কাউন্টি দল হ্যাম্পশায়ারে যোগ দিচ্ছেন আজিঙ্কা রাহানে। বৃহস্পতিবার রাহানের সাথে ক্লাবের চুক্তির বিষয়টি নিশ্চিত করেছে হ্যাম্পশায়ার। দলটির বিদেশি কোটায় রাহানের সাথে চুক্তি করেছে তারা।

 

রাহানে খেলবেন এইডেন মার্করামের পরিবর্তে। দক্ষিণ আফ্রিকার বিশ্বকাপ স্কোয়াডে ডাক পাওয়ায় দেশে ফিরে যাচ্ছেন মার্করাম। তার স্থলাভিষিক্ত হবেন রাহানে।

সব ঠিকঠাক থাকলে মে মাসের ১৪ তারিখ হ্যাম্পশায়ারের হয়ে মাঠে নামবেন রাহানে। প্রতিপক্ষ ওয়ার্কশায়ার। কাউন্টি ক্লাবটিতে রাহানেই প্রথম ভারতীয়। চলতি মৌসুমে পয়েন্ট তালিকার তিন নম্বরে আছে হ্যাম্পশায়ার।

প্রথমবারের মতো কাউন্টি ক্রিকেটে খেলার সুযোগ পাওয়ায় উচ্ছ্বসিত রাহানে বলেছেন, ‘প্রথম ভারতীয় হিসেবে হ্যাম্পশায়ারে খেলতে পারায় আমি খুবই উচ্ছ্বসিত। কাউন্টিতে তাদের উজ্জ্বল ঐতিহ্য আছে। আমি রান করা ও দলকে জেতানোর ব্যাপারে আশাবাদী এবং আমাকে অনুমতি দেওয়ার জন্য বিসিসিআইকে ধন্যবাদ জানাচ্ছি।’

ভারতের হয়ে ৫৬ টেস্টে ৪০.৫৫ গড়ে ৩৪৮৮ রান করেছেন রাহানে। সেঞ্চুরি করেছেন ৭টি, হাফ সেঞ্চুরি ১৭টি। তবে ভারতের এবারকার বিশ্বকাপ দলে সুযোগ পাননি তিনি।

সর্বশেষ সংবাদ

Developed by:

.