সংবাদ শিরোনাম
এক প্রেমিককে পেতে দুই যুবতীর জোট, একজনের স্বামীকে হত্যা  » «   ‘গুজব ছড়ালে কঠোর ব্যবস্থা’  » «   রওশনের বিবৃতি বিশ্বাসযোগ্য নয় বললেন কাদের  » «   প্রস্তুতি ম্যাচে সহজ জয় বাংলাদেশের  » «   বৃটেনের নতুন প্রধানমন্ত্রী বরিস জনসন  » «   মৌলভীবাজারের জুড়ীতে স্বামীর বিরুদ্ধে মামলা  » «   নবীগঞ্জে দুই বখাটের দণ্ড  » «   সন্দেহে কাউকে গণপিটুনী না দিয়ে পুলিশের কাছে দিন-বালাগঞ্জ থানা পুলিশ  » «   গোলাপগঞ্জে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার  » «   হযরত শাহজালাল (রহ.) এর ৭০০তম ওরস শুরু  » «   ইয়াবা সেবনের দায়ে সুনামগঞ্জে এপিপিসহ দুইজনকে তিন মাসের কারাদণ্ড  » «   ফাহাদের বাবা নেই”মায়ের অন্যত্র বিয়ে”মামার খোঁজে বড়লেখায়,তিনি ও তার আপন মামা নন ,অতপর….  » «   কাউন্সিলর রেবেকা আক্তার লাকির উপর সন্ত্রাসী হামলা  » «   বিমানবন্দর সড়ক থেকে গরুসহ মাইক্রোবাস আটক  » «   দক্ষিণ সুরমায় চাচাতো ভাইকে খুন  » «  

হ্যাম্পশায়ারে যোগ দিলেন রাহানে

সিলেটপোস্ট ডেস্ক ::ইংল্যান্ডের কাউন্টি দল হ্যাম্পশায়ারে যোগ দিচ্ছেন আজিঙ্কা রাহানে। বৃহস্পতিবার রাহানের সাথে ক্লাবের চুক্তির বিষয়টি নিশ্চিত করেছে হ্যাম্পশায়ার। দলটির বিদেশি কোটায় রাহানের সাথে চুক্তি করেছে তারা।

 

রাহানে খেলবেন এইডেন মার্করামের পরিবর্তে। দক্ষিণ আফ্রিকার বিশ্বকাপ স্কোয়াডে ডাক পাওয়ায় দেশে ফিরে যাচ্ছেন মার্করাম। তার স্থলাভিষিক্ত হবেন রাহানে।

সব ঠিকঠাক থাকলে মে মাসের ১৪ তারিখ হ্যাম্পশায়ারের হয়ে মাঠে নামবেন রাহানে। প্রতিপক্ষ ওয়ার্কশায়ার। কাউন্টি ক্লাবটিতে রাহানেই প্রথম ভারতীয়। চলতি মৌসুমে পয়েন্ট তালিকার তিন নম্বরে আছে হ্যাম্পশায়ার।

প্রথমবারের মতো কাউন্টি ক্রিকেটে খেলার সুযোগ পাওয়ায় উচ্ছ্বসিত রাহানে বলেছেন, ‘প্রথম ভারতীয় হিসেবে হ্যাম্পশায়ারে খেলতে পারায় আমি খুবই উচ্ছ্বসিত। কাউন্টিতে তাদের উজ্জ্বল ঐতিহ্য আছে। আমি রান করা ও দলকে জেতানোর ব্যাপারে আশাবাদী এবং আমাকে অনুমতি দেওয়ার জন্য বিসিসিআইকে ধন্যবাদ জানাচ্ছি।’

ভারতের হয়ে ৫৬ টেস্টে ৪০.৫৫ গড়ে ৩৪৮৮ রান করেছেন রাহানে। সেঞ্চুরি করেছেন ৭টি, হাফ সেঞ্চুরি ১৭টি। তবে ভারতের এবারকার বিশ্বকাপ দলে সুযোগ পাননি তিনি।

সর্বশেষ সংবাদ

Developed by:

.