সংবাদ শিরোনাম
এবার সিলেটে পেঁয়াজ,চালের পর বাজারে ঝড় উঠছে লবনের দাম  » «   দেশে মেগা প্রজেক্টের নামে মেগা দুর্নীতি চলছে: ফখরুল  » «   ওসমানীনগরে সড়ক পারাপারের সময় গাড়ির চাপায় এক শিশু নিহত  » «   পপুলার ইনস্যুরেন্সের এক বিমা কর্মীকে পালাক্রমে ধর্ষণ-থানায় মামলা  » «   সিলেট নগরীর তিনটি স্থানে ৪৫ টাকায় পেঁয়াজ বিক্রি শুরু  » «   ফেসবুকে স্ট্যাটাসে জ্বলে পুড়ে ছাই আন্তর্জাতিক মানব পাচারকারী উজ্জল  » «   ওসমানীনগরে পরীক্ষা চলাকালীন সময়ে শিক্ষার্থীদের সামনে প্রকাশ্যে ধূমপান  » «   প্রধানমন্ত্রীকে মির্জা ফখরুলের চিঠি  » «   স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল, সাধারণ সম্পাদক বাবু  » «   নিখোঁজ ক্রিকেটার গৌতম গাম্ভীর!  » «   রিফাত হত্যা: অপ্রাপ্তবয়স্ক ১৪ আসামির বিরুদ্ধে চার্জ গঠন আজ  » «   বড়লেখায় মুজিব হত্যা: জড়িত একজনের স্বীকারোক্তি  » «   ৫ ডিসেম্বর এক দিনেই হবে সিলেট জেলা ও মহানগর আ. লীগের সম্মেলন  » «   মৌলভীবাজারে তরুণী অপহরণের ঘটনায় মামলা:গ্রেপ্তার ২  » «   গোয়াইনঘাটে শ্বাসরোধ করে এক বৃদ্ধাকে হত্যা-মূল হোতা আটক  » «  

সাংবাদিক মাহফুজউল্লাহ আর নেই

সিলেটপোস্ট ডেস্ক ::থাইল্যান্ডের রাজধানী ব্যাংককের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন সাংবাদিক মাহফুজউল্লাহ (৬৯)। তার মেয়ে নুসরাত হুমায়রা শনিবার গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, স্থানীয় সময় বেলা ১১টায় চিকিৎসকরা মাহফুজউল্লাহর মৃত্যুর খবর জানিয়েছেন।

গত ২ এপ্রিল হৃদরোগে আক্রান্ত হয়ে রাজধানীর স্কয়ার হাসপাতালের আইসিইউতে রাখা হয়েছিল মাহফুজউল্লাহকে। গত ১১ এপ্রিল এয়ার অ্যাম্বুলেন্সে তাকে ব্যাংককে নেয়া হয়। সেখানে বামরুনগ্রাদ হাসপাতালে তিন সপ্তাহ ধরে তিনি চিকিৎসাধীন ছিলেন।

মাহফুজউল্লাহর ১৯৫০ সালে নোয়াখালীতে নোয়াখালীতে জন্মগ্রহণ করেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে পদার্থবিদ্যা ও সাংবাদিকতায় স্নাতকোত্তর ডিগ্রি নেন। স্বৈরাচার আইয়ুব খানের আমলে ঢাকা কলেজ থেকে বহিষ্কৃত বাংলাদেশ ছাত্র ইউনিয়নের সাবেক এই নেতা ১১ দফা আন্দোলনে সক্রিয়ভাবে অংশ নেন। ছাত্র ইউনিয়নের (মেনন) সভাপতি হিসেবেও দায়িত্ব পালন করেন তিনি।

 

 

মাহফুজউল্লাহ বিভিন্ন বাংলা ও ইংরেজি দৈনিকে সাংবাদিকতা করেন। মাঝে চীনে বিশেষজ্ঞ হিসেবে, কলকাতায় বাংলাদেশ উপদূতাবাসে দায়িত্ব পালন করেন। সাংবাদিকতার পাশাপাশি ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগে খণ্ডকালীন শিক্ষকতাও করেছেন তিনি।

গত ২১ এপ্রিল তার মৃত্যুর খবর ছড়িয়ে পড়ে। পরে তার মেয়ে নুসরাত হুমায়রা জানান, তার বাবা বেঁচে আছেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.