সংবাদ শিরোনাম
টাকার অভাবে মেডিকেলে ভর্তি অনিশ্চিত রিকশাচালকের মেয়ে পান্নার  » «   বাবরি মসজিদের উপর রাম মন্দির নির্মাণের ঘোষণা!  » «   কবর থেকে বেরিয়ে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে কন্যাশিশু!  » «   মদিনাতে সড়ক দুর্ঘটনায় নিহত ৩৫  » «   প্রধানমন্ত্রী যুবলীগের বিষয়ে নির্দেশনা দিবেন রবিবার  » «   কুবির বঙ্গবন্ধু হল থেকে গাঁজা সেবনকালে ছাত্রলীগের ২ নেতাসহ আটক ৩  » «   বিশ্ব এ্যানেসথেশিয়া ও মেরুদণ্ড দিবস পালন  » «   রাষ্ট্রপতিকে অবহিত করলেন প্রধানমন্ত্রী  » «   আওয়ামীলীগ মাঠ থেকে পালিয়ে যাবার দল নয় : মোহাম্মদ নাসিম  » «   নগরীর সোবহানীঘাট এলাকা থেকে গাড়ী ভর্তি ভারতীয় সুপারীসহ আটক ১  » «   লন্ডনে সাংবাদিক শফিকুলকে ফার্মল্যান্ড ফুড এন্ড এগ্রো ইন্ড্রাস্ট্রিজ লিমিটেডের সংবর্ধনা  » «   দক্ষিণ সুরমা থেকে ইয়াবাসহ ব্যবসায়ী আটক  » «   নগরীর ঘাসিটুলা সবুজ সেনা থেকে ৪ জুয়াড়ি গ্রেফতার  » «   মোগলাবাজারে বৈদ্যুতিক পোল চুরিকালে সাত জন আটক  » «   পপি আত্মহত্যা: প্ররোচরনা আইনে মামলায় দুলাভাই গ্রেপ্তার  » «  

ওসমানীনগরে ব্যাটারিচালিত রিকশা.মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ১

সিলেটপোস্ট ডেস্ক ::ওসমানীনগরে ব্যাটারিচালিত রিকশা – মোটরসাইকেল (সিলেট ল ১২-২৮৮৭) এর মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই রিকশচালক নিহত হয়েছেন। নিহত রিকশা চালক বিশ্বনাথ উপজেলার খারজান গ্রামের নাহার মিয়ার ছেলে শাহবাজমিয়া (১৮) । গুরুতর আহত হয়েছেন মোটরসাইকেল চালকসহ আরো ২জন। আহতদের পরিচয় তাৎক্ষনিক ভাবে পাওয়া যায় নি।

ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার দুপুর ১টার দিকে উপজেলার ঢাকা – সিলেট মহাসড়কের গোয়ালাবাজার নামকস্থানে একটি ব্যটারিচালিত রিকশা ও মোটরসাইকেল (সিলেট ল ১২-২৮৮৭) এর মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই রিকশাচালক নিহত হন। দূর্ঘটনায় ৩জন গুরুতর আহত হন। খবর পেয়ে ওসমানীনগর ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে পৌছে নিহত ব্যাক্তির লাশ উদ্ধার করে ও আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করে।

ওসমানীনগর ফায়ার সার্ভিসের ইনচার্জ মোহাম্মদ রাজা মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.