সংবাদ শিরোনাম
বিদ্যুতের বাড়তি দাম মেনে নিতে বললেন ওবায়দুল কাদের  » «   বিয়ে করেই শাস্তির মুখে সৌম্য সরকার  » «   ভিডিও দেখতে চাপ, পর্নোগ্রাফিতে স্ত্রী’কেই দেখে তাজ্জ্বব স্বামী  » «   ওসমানীনগরে অগ্নিকাণ্ডে দুই লক্ষ টাকার মালামাল পুড়ে ছাঁই  » «   দিল্লিতে মুসলিম হত্যার প্রতিবাদে বায়তুল মোকাররমে বিক্ষোভ  » «   স্পেনের চার শহরে করোনাভাইরাস: বাংলাদেশিদের জন্য দূতাবাসের নির্দেশনা  » «   মোদীকে বাংলাদেশে আসতে দেওয়া হবেনা:সিলেটে জমিয়তের নেতৃবৃন্দ  » «   সিলেটে বাংলাবিদ ২০২০ বাছাইপর্বে পনেরশো ছাত্রছাত্রীর অংশগ্রহণ  » «   দিল্লি সহিংসতা: নিহত বেড়ে ৩৮  » «   বিদ্যুতের মূল্যবৃদ্ধির পেছনে যেসব যুক্তি দিল এনার্জি কমিশন  » «   মুজিববর্ষে বাংলার মাটিতে মোদিকে দেখতে চায় না মানুষ : আল্লামা শফী  » «   আরেক দফা বাড়ছে বিদ্যুতের দাম, ঘোষণা বিকালে  » «   আমাদের রক্তের সঙ্গে ভারতের রক্ত মিশে আছে: কাদের  » «   পথ হারিয়ে দুই ঘণ্টায় তিনজনের ধর্ষণের শিকার তরুণী  » «   ফেঞ্চুগঞ্জে কলেজ ছাত্রী অপহরণ:পিতা ও পুত্র গ্রেপ্তার!অপহৃত উদ্ধার  » «  

ওসমানীনগরে ব্যাটারিচালিত রিকশা.মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ১

সিলেটপোস্ট ডেস্ক ::ওসমানীনগরে ব্যাটারিচালিত রিকশা – মোটরসাইকেল (সিলেট ল ১২-২৮৮৭) এর মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই রিকশচালক নিহত হয়েছেন। নিহত রিকশা চালক বিশ্বনাথ উপজেলার খারজান গ্রামের নাহার মিয়ার ছেলে শাহবাজমিয়া (১৮) । গুরুতর আহত হয়েছেন মোটরসাইকেল চালকসহ আরো ২জন। আহতদের পরিচয় তাৎক্ষনিক ভাবে পাওয়া যায় নি।

ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার দুপুর ১টার দিকে উপজেলার ঢাকা – সিলেট মহাসড়কের গোয়ালাবাজার নামকস্থানে একটি ব্যটারিচালিত রিকশা ও মোটরসাইকেল (সিলেট ল ১২-২৮৮৭) এর মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই রিকশাচালক নিহত হন। দূর্ঘটনায় ৩জন গুরুতর আহত হন। খবর পেয়ে ওসমানীনগর ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে পৌছে নিহত ব্যাক্তির লাশ উদ্ধার করে ও আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করে।

ওসমানীনগর ফায়ার সার্ভিসের ইনচার্জ মোহাম্মদ রাজা মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.