সংবাদ শিরোনাম
১৫তম শিক্ষক নিবন্ধনের প্রিলিমিনারির ফল প্রকাশ  » «   চার মন্ত্রী-প্রতিমন্ত্রীর দায়িত্ব রদবদল  » «   কৃষক বাঁচাতে চাল আমদানি বন্ধ হচ্ছে  » «   জঙ্গী-সন্ত্রাস ও মাদকের হাত থেকে দেশকে রক্ষা করতে দেশবাসীর দোয়া চাইলেন প্রধানমন্ত্রী  » «   আগামী ২৮ মে সরকারি চাকুরেদের বেতন-ভাতা  » «   যৌনহয়রানি রোধে শিক্ষা প্রতিষ্ঠানে ‘অভিযোগ বক্স’ বসানোর নির্দেশ  » «   চুরি করে অন্য দেশের অধিবাসী,দায় পরে বাংলাদেশি প্রবাসীদের ঘাড়ে  » «   মেয়েকে বাঁচাতে দিনমজুর বাবার আবেদন  » «   প্রথম সন্তানের জন্ম দিলেই মায়েরা পাবেন নগদ টাকা  » «   মানুষের চোখে ৫৭৬ মেগাপিক্সেল ক্যামেরা শক্তি!  » «   মৃত্যুর কথা আগাম টের পান যে তরুণী!  » «   আবারও প্রধানমন্ত্রী হচ্ছেন মোদি, বুথফেরত জরিপ  » «   পৃথিবীর মায়া ত্যাগ করে পরপারে পাড়ি দিলেন অভিনেত্রী মায়া ঘোষ  » «   কুলাউড়ায় প্রতিপক্ষের ওপর হামলা,দুই নারীসহ আহত ৩  » «   সিলেট জেলা ও দায়রা জজ আদালত চত্বর থেকে ভূয়া আইনজীবী আটক  » «  

মাত্র ৩৭ হাজার টাকায় শাওমি’র বাইক!

সিলেটপোস্ট ডেস্ক ::হিমো ব্র্যান্ডের অধীনে নতুন ইলেকট্রিক বাইক বাজারে আনলো শাওমি। সম্প্রতি বাইকটি চীনের বাজারে বিক্রি শুরু করেছে প্রতিষ্ঠানটি। দ্রুত এটি ভারত ও বাংলাদেশের বাজারেও ছাড়া হবে বলে জানা গেছে। চীনা মুদ্রায় বাইকটির দাম ২ হাজার ৯৯৯ ইউয়ান, যা বাংলাদেশি টাকায় প্রায় ৩৭ হাজার টাকা।

শাওমি হিমো টিওয়ান-এ রয়েছে একটি এলইডি হেডলাইট আর ডিজিটাল ডিসপ্লে। এই ডিসপ্লেটে দেখা যাবে ব্যাটারি চার্জ, স্পিড, সময় ইত্যাদি।

শাওমি জানিয়েছে হিমো টিওয়ান এর ভিতরে থাকবে একটি ১৪ হাজার এমএএইচ ব্যাটারি। ১৪ এএইচ অথবা ২৮ এএইচ শক্তিতে পাওয়ারের অপশন থাকবে এই বাইকে। ১৪ এএইচ শক্তিতে এই বাইক এক চার্জে চলবে ৬০ কিমি রাস্তা। ২৮ এএইচ শক্তিতে এক চার্জে চলবে ১২০ কিমি।

এছাড়াও থকাছে সাসপেনশন ফর্ক, ডুয়াল কয়েল রিয়ার সাসপেনশন, সামনের চাকায় হাইড্রোলিক ডিস্ক ব্রেক, পিছনের চাকায় ড্রাম ব্রেক। চার দশমিক পাঁচ মিটার দূরত্বে এই ইলেকট্রিক বাইকের ব্রেক কাজ করবে।

মাত্র ৩৭ হাজার টাকায় শাওমি’র বাইক!

এই বাইকের সর্বোচ্চ গতি সম্পর্কে কোন মন্তব্য করেনি শাওমি। লাল, ধুসর ও সাদা রঙে পাওয়া যাবে ৫৩ কিলোগ্রাম ওজনের হিমো টিওয়ান।

এই বাইকটিকে দেখতে অনেকটা সাইকেলের মতো। কিন্তু এর প্যাডেল এই বাইকে সাধারন সাইকেলের থেকে আলাদা করে তোলে, একে বেশি ই-বাইকের মতন দেখতে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.