সংবাদ শিরোনাম
গোয়াইনঘাটে চালককে হত্যা করে মোটর সাইকেল ছিনতাই  » «   জৈন্তাপুরে ২ কেজি গাঁজাসহ আটক ১  » «   কোম্পানীগঞ্জে বজ্রপাতে স্কুল ছাত্রের মৃত্যু, বাবা আহত  » «   গোলাপগঞ্জের ঢাকা দক্ষিণে ট্রাক-সিএনজির সংঘর্ষে নিহত ১  » «   সুনামগঞ্জে হাওরে মাছ ধর‌তে গিয়ে বজ্রপাতে বাবা-ছে‌লের মৃত্যু  » «   ৫ দিনের রিমান্ডে রিশান ফরাজী  » «   লন্ডনের পথে প্রধানমন্ত্রী  » «   আসামে বন্যায় মৃত ২৭, বিপদসীমার ওপরে ব্রহ্মপুত্র ও শাখা নদী  » «   জাপানে আগুনে নিহত কমপক্ষে ২৩, বহু মানুষ নিখোঁজ  » «   সাবেক পাক প্রধানমন্ত্রী শহিদ আব্বাসিকে গ্রেপ্তার  » «   সিঙ্গাপুরে নেয়া হল রফিকুল ইসলাম মিয়াকে  » «   অশ্লীল ভিডিওচিত্র ধারন,ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে টাকা আদায় ! নারীসহ গ্রেপ্তার ৬  » «   রিফাতকে শিক্ষা দিতে চেয়েছিলেন বহুরূপী মিন্নি  » «   খাদ্য ঘাটতি পূরণ করেছি-প্রধানমন্ত্রী  » «   জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের  » «  

মাত্র ৩৭ হাজার টাকায় শাওমি’র বাইক!

সিলেটপোস্ট ডেস্ক ::হিমো ব্র্যান্ডের অধীনে নতুন ইলেকট্রিক বাইক বাজারে আনলো শাওমি। সম্প্রতি বাইকটি চীনের বাজারে বিক্রি শুরু করেছে প্রতিষ্ঠানটি। দ্রুত এটি ভারত ও বাংলাদেশের বাজারেও ছাড়া হবে বলে জানা গেছে। চীনা মুদ্রায় বাইকটির দাম ২ হাজার ৯৯৯ ইউয়ান, যা বাংলাদেশি টাকায় প্রায় ৩৭ হাজার টাকা।

শাওমি হিমো টিওয়ান-এ রয়েছে একটি এলইডি হেডলাইট আর ডিজিটাল ডিসপ্লে। এই ডিসপ্লেটে দেখা যাবে ব্যাটারি চার্জ, স্পিড, সময় ইত্যাদি।

শাওমি জানিয়েছে হিমো টিওয়ান এর ভিতরে থাকবে একটি ১৪ হাজার এমএএইচ ব্যাটারি। ১৪ এএইচ অথবা ২৮ এএইচ শক্তিতে পাওয়ারের অপশন থাকবে এই বাইকে। ১৪ এএইচ শক্তিতে এই বাইক এক চার্জে চলবে ৬০ কিমি রাস্তা। ২৮ এএইচ শক্তিতে এক চার্জে চলবে ১২০ কিমি।

এছাড়াও থকাছে সাসপেনশন ফর্ক, ডুয়াল কয়েল রিয়ার সাসপেনশন, সামনের চাকায় হাইড্রোলিক ডিস্ক ব্রেক, পিছনের চাকায় ড্রাম ব্রেক। চার দশমিক পাঁচ মিটার দূরত্বে এই ইলেকট্রিক বাইকের ব্রেক কাজ করবে।

মাত্র ৩৭ হাজার টাকায় শাওমি’র বাইক!

এই বাইকের সর্বোচ্চ গতি সম্পর্কে কোন মন্তব্য করেনি শাওমি। লাল, ধুসর ও সাদা রঙে পাওয়া যাবে ৫৩ কিলোগ্রাম ওজনের হিমো টিওয়ান।

এই বাইকটিকে দেখতে অনেকটা সাইকেলের মতো। কিন্তু এর প্যাডেল এই বাইকে সাধারন সাইকেলের থেকে আলাদা করে তোলে, একে বেশি ই-বাইকের মতন দেখতে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.