সংবাদ শিরোনাম
১৫তম শিক্ষক নিবন্ধনের প্রিলিমিনারির ফল প্রকাশ  » «   চার মন্ত্রী-প্রতিমন্ত্রীর দায়িত্ব রদবদল  » «   কৃষক বাঁচাতে চাল আমদানি বন্ধ হচ্ছে  » «   জঙ্গী-সন্ত্রাস ও মাদকের হাত থেকে দেশকে রক্ষা করতে দেশবাসীর দোয়া চাইলেন প্রধানমন্ত্রী  » «   আগামী ২৮ মে সরকারি চাকুরেদের বেতন-ভাতা  » «   যৌনহয়রানি রোধে শিক্ষা প্রতিষ্ঠানে ‘অভিযোগ বক্স’ বসানোর নির্দেশ  » «   চুরি করে অন্য দেশের অধিবাসী,দায় পরে বাংলাদেশি প্রবাসীদের ঘাড়ে  » «   মেয়েকে বাঁচাতে দিনমজুর বাবার আবেদন  » «   প্রথম সন্তানের জন্ম দিলেই মায়েরা পাবেন নগদ টাকা  » «   মানুষের চোখে ৫৭৬ মেগাপিক্সেল ক্যামেরা শক্তি!  » «   মৃত্যুর কথা আগাম টের পান যে তরুণী!  » «   আবারও প্রধানমন্ত্রী হচ্ছেন মোদি, বুথফেরত জরিপ  » «   পৃথিবীর মায়া ত্যাগ করে পরপারে পাড়ি দিলেন অভিনেত্রী মায়া ঘোষ  » «   কুলাউড়ায় প্রতিপক্ষের ওপর হামলা,দুই নারীসহ আহত ৩  » «   সিলেট জেলা ও দায়রা জজ আদালত চত্বর থেকে ভূয়া আইনজীবী আটক  » «  

যে কারণে দলের সাথে আয়ারল্যান্ড গেলেন না সাকিব

সিলেটপোস্ট ডেস্ক ::হঠাৎ করেই যেন দলছুট হয়ে গেলেন সাকিব আল হাসান। সোমবার ছিলেন না দলের ফটোসেশনে। তা নিয়ে হয়ে গেলে তুমুল এক কাণ্ড। বোর্ড সভাপতির অসন্তোষ, সাংবাদিকদের দায়ী করে সাকিবের স্ত্রীর স্ট্যাটাস, ফটোসেশনে না থাকার কারণ ব্যাখ্যা মিলিয়ে লঙ্কা কাণ্ডই বলা চলে।

সেই ঘটনার রেশ কাটতে না কাটতে আবার দলছুট সাকি। বুধবার আয়ারল্যান্ডগামী দলের সঙ্গে দেখা গেল না তাকে। সাকিবকে ছাড়াই ঢাকা ছেড়েছে বাংলাদেশ দল। সাকিব যাবেন ভিন্ন ফ্লাইটে। এখানে অবশ্য তেমন বিতর্কের অবকাশ নেই।

সাকিব যাবেন পরিবারসহ। এমিরেটসের যে ফ্লাইটে বাংলাদেশ দল গিয়েছে, ওই ফ্লাইটে সাকিবের পরিবারের জন্য টিকেট পাওয়া যায়নি। তাই আর সন্ধ্যায় স্ত্রী ও কন্যাকে নিয়ে কাতার এয়ারওয়েজের একটি ফ্লাইটে করে আয়ারল্যান্ডের উদ্দেশ্যে রওনা দেবেন তিনি।

বিশ্বকাপে স্কোয়াডে থাকা খেলোয়াড় ও টিম ম্যানেজমেন্টের টিকিটের ব্যবস্থা করেছে আইসিসি। আয়ারল্যান্ড সফরে থাকা বাকিদের টিকিট কেটেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। আর পরিবার নিতে চাইলে খেলোয়াড়দের নিজ খরচে নিতে হবে।

আজ বেলা ১১টায় এমিরেটস এয়ারলাইন্সের একটি ফ্লাইটে আয়ারল্যান্ডের ডাবলিনের উদ্দেশ্যে রওনা দেয় মাশরাফি বিন মর্তুজার দল। ফ্লাইটটি দুবাইয়ে যাত্রাবিরতি নেবে। সেখান থেকে কানেক্টিং ফ্লাইটে সরাসরি আয়ারল্যান্ডের রাজধানী ডাবলিনে চলে যাবে টাইগাররা।

সর্বশেষ সংবাদ

Developed by:

.