সংবাদ শিরোনাম
মাহমুদুলের সহকারী থেকে সিনিয়র সহকারী পুলিশ সুপার পদে পদোন্নতি   » «   তামাবিল স্থলবন্দরে কাষ্টমস এসির সাথে ব্যবসায়ী নেতাদের সভা  » «   জগন্নাথপুরে নতুন করে এক পরিবারের ৪ জন সহ ৫ জন  করোনা আক্রান্ত: মোট আক্রান্ত ১৭  » «   চিকিৎসা না পেয়ে মারা গেছেন বন্দরবাজারের এক ব্যবসায়ী  » «   মাধবপুরে বিজিবির অভিযানে গাঁজাসহ আটক ৩  » «   শ্রীমঙ্গলে মা-মেয়ের রহস্যজনক মৃত্যু  » «   সিলেটে করোনার ভয়ঙ্কর থাবা : একদিনে আক্রান্ত ৮৬, মৃত্যু ৩  » «   ছাতকে করোনা আক্রান্ত হয়ে এক মুক্তিযোদ্ধার মৃত্যু,এ নিয়ে মৃত্যুর সংখ্যা ২  » «   বীর মুক্তিযোদ্ধা কবির আহমদ মোশনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ  » «   গোয়াইনঘাটে এক শিক্ষক করোনায় আক্রান্ত: মোট আক্রান্ত ৯  » «   বিক্ষোভ অব্যাহত রাখতে ও পুলিশে সংস্কারের আহ্বান ওবামার  » «   কিছু মানুষ আছে যারা কখনোই করোনায় আক্রান্ত হবেন না!  » «   করোনা পরিস্থিতিতে মৃত্যুর ঝুঁকি বেড়েছে গর্ভবতীদের: এখন গর্ভধারণ না করার পরামর্শ  » «   উষ্ণতায় বেড়েছে বজ্রপাত সিলেট সহ সারাদেশে এক দিনেই নিহত ১২  » «   ব্যাংকে টাকা জমার খরচ বাড়ছে  » «  

যে কারণে দলের সাথে আয়ারল্যান্ড গেলেন না সাকিব

সিলেটপোস্ট ডেস্ক ::হঠাৎ করেই যেন দলছুট হয়ে গেলেন সাকিব আল হাসান। সোমবার ছিলেন না দলের ফটোসেশনে। তা নিয়ে হয়ে গেলে তুমুল এক কাণ্ড। বোর্ড সভাপতির অসন্তোষ, সাংবাদিকদের দায়ী করে সাকিবের স্ত্রীর স্ট্যাটাস, ফটোসেশনে না থাকার কারণ ব্যাখ্যা মিলিয়ে লঙ্কা কাণ্ডই বলা চলে।

সেই ঘটনার রেশ কাটতে না কাটতে আবার দলছুট সাকি। বুধবার আয়ারল্যান্ডগামী দলের সঙ্গে দেখা গেল না তাকে। সাকিবকে ছাড়াই ঢাকা ছেড়েছে বাংলাদেশ দল। সাকিব যাবেন ভিন্ন ফ্লাইটে। এখানে অবশ্য তেমন বিতর্কের অবকাশ নেই।

সাকিব যাবেন পরিবারসহ। এমিরেটসের যে ফ্লাইটে বাংলাদেশ দল গিয়েছে, ওই ফ্লাইটে সাকিবের পরিবারের জন্য টিকেট পাওয়া যায়নি। তাই আর সন্ধ্যায় স্ত্রী ও কন্যাকে নিয়ে কাতার এয়ারওয়েজের একটি ফ্লাইটে করে আয়ারল্যান্ডের উদ্দেশ্যে রওনা দেবেন তিনি।

বিশ্বকাপে স্কোয়াডে থাকা খেলোয়াড় ও টিম ম্যানেজমেন্টের টিকিটের ব্যবস্থা করেছে আইসিসি। আয়ারল্যান্ড সফরে থাকা বাকিদের টিকিট কেটেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। আর পরিবার নিতে চাইলে খেলোয়াড়দের নিজ খরচে নিতে হবে।

আজ বেলা ১১টায় এমিরেটস এয়ারলাইন্সের একটি ফ্লাইটে আয়ারল্যান্ডের ডাবলিনের উদ্দেশ্যে রওনা দেয় মাশরাফি বিন মর্তুজার দল। ফ্লাইটটি দুবাইয়ে যাত্রাবিরতি নেবে। সেখান থেকে কানেক্টিং ফ্লাইটে সরাসরি আয়ারল্যান্ডের রাজধানী ডাবলিনে চলে যাবে টাইগাররা।

সর্বশেষ সংবাদ

Developed by:

.