সংবাদ শিরোনাম
গোয়াইনঘাটে চালককে হত্যা করে মোটর সাইকেল ছিনতাই  » «   জৈন্তাপুরে ২ কেজি গাঁজাসহ আটক ১  » «   কোম্পানীগঞ্জে বজ্রপাতে স্কুল ছাত্রের মৃত্যু, বাবা আহত  » «   গোলাপগঞ্জের ঢাকা দক্ষিণে ট্রাক-সিএনজির সংঘর্ষে নিহত ১  » «   সুনামগঞ্জে হাওরে মাছ ধর‌তে গিয়ে বজ্রপাতে বাবা-ছে‌লের মৃত্যু  » «   ৫ দিনের রিমান্ডে রিশান ফরাজী  » «   লন্ডনের পথে প্রধানমন্ত্রী  » «   আসামে বন্যায় মৃত ২৭, বিপদসীমার ওপরে ব্রহ্মপুত্র ও শাখা নদী  » «   জাপানে আগুনে নিহত কমপক্ষে ২৩, বহু মানুষ নিখোঁজ  » «   সাবেক পাক প্রধানমন্ত্রী শহিদ আব্বাসিকে গ্রেপ্তার  » «   সিঙ্গাপুরে নেয়া হল রফিকুল ইসলাম মিয়াকে  » «   অশ্লীল ভিডিওচিত্র ধারন,ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে টাকা আদায় ! নারীসহ গ্রেপ্তার ৬  » «   রিফাতকে শিক্ষা দিতে চেয়েছিলেন বহুরূপী মিন্নি  » «   খাদ্য ঘাটতি পূরণ করেছি-প্রধানমন্ত্রী  » «   জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের  » «  

যে কারণে দলের সাথে আয়ারল্যান্ড গেলেন না সাকিব

সিলেটপোস্ট ডেস্ক ::হঠাৎ করেই যেন দলছুট হয়ে গেলেন সাকিব আল হাসান। সোমবার ছিলেন না দলের ফটোসেশনে। তা নিয়ে হয়ে গেলে তুমুল এক কাণ্ড। বোর্ড সভাপতির অসন্তোষ, সাংবাদিকদের দায়ী করে সাকিবের স্ত্রীর স্ট্যাটাস, ফটোসেশনে না থাকার কারণ ব্যাখ্যা মিলিয়ে লঙ্কা কাণ্ডই বলা চলে।

সেই ঘটনার রেশ কাটতে না কাটতে আবার দলছুট সাকি। বুধবার আয়ারল্যান্ডগামী দলের সঙ্গে দেখা গেল না তাকে। সাকিবকে ছাড়াই ঢাকা ছেড়েছে বাংলাদেশ দল। সাকিব যাবেন ভিন্ন ফ্লাইটে। এখানে অবশ্য তেমন বিতর্কের অবকাশ নেই।

সাকিব যাবেন পরিবারসহ। এমিরেটসের যে ফ্লাইটে বাংলাদেশ দল গিয়েছে, ওই ফ্লাইটে সাকিবের পরিবারের জন্য টিকেট পাওয়া যায়নি। তাই আর সন্ধ্যায় স্ত্রী ও কন্যাকে নিয়ে কাতার এয়ারওয়েজের একটি ফ্লাইটে করে আয়ারল্যান্ডের উদ্দেশ্যে রওনা দেবেন তিনি।

বিশ্বকাপে স্কোয়াডে থাকা খেলোয়াড় ও টিম ম্যানেজমেন্টের টিকিটের ব্যবস্থা করেছে আইসিসি। আয়ারল্যান্ড সফরে থাকা বাকিদের টিকিট কেটেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। আর পরিবার নিতে চাইলে খেলোয়াড়দের নিজ খরচে নিতে হবে।

আজ বেলা ১১টায় এমিরেটস এয়ারলাইন্সের একটি ফ্লাইটে আয়ারল্যান্ডের ডাবলিনের উদ্দেশ্যে রওনা দেয় মাশরাফি বিন মর্তুজার দল। ফ্লাইটটি দুবাইয়ে যাত্রাবিরতি নেবে। সেখান থেকে কানেক্টিং ফ্লাইটে সরাসরি আয়ারল্যান্ডের রাজধানী ডাবলিনে চলে যাবে টাইগাররা।

সর্বশেষ সংবাদ

Developed by:

.