সংবাদ শিরোনাম
গোয়াইনঘাটে চালককে হত্যা করে মোটর সাইকেল ছিনতাই  » «   জৈন্তাপুরে ২ কেজি গাঁজাসহ আটক ১  » «   কোম্পানীগঞ্জে বজ্রপাতে স্কুল ছাত্রের মৃত্যু, বাবা আহত  » «   গোলাপগঞ্জের ঢাকা দক্ষিণে ট্রাক-সিএনজির সংঘর্ষে নিহত ১  » «   সুনামগঞ্জে হাওরে মাছ ধর‌তে গিয়ে বজ্রপাতে বাবা-ছে‌লের মৃত্যু  » «   ৫ দিনের রিমান্ডে রিশান ফরাজী  » «   লন্ডনের পথে প্রধানমন্ত্রী  » «   আসামে বন্যায় মৃত ২৭, বিপদসীমার ওপরে ব্রহ্মপুত্র ও শাখা নদী  » «   জাপানে আগুনে নিহত কমপক্ষে ২৩, বহু মানুষ নিখোঁজ  » «   সাবেক পাক প্রধানমন্ত্রী শহিদ আব্বাসিকে গ্রেপ্তার  » «   সিঙ্গাপুরে নেয়া হল রফিকুল ইসলাম মিয়াকে  » «   অশ্লীল ভিডিওচিত্র ধারন,ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে টাকা আদায় ! নারীসহ গ্রেপ্তার ৬  » «   রিফাতকে শিক্ষা দিতে চেয়েছিলেন বহুরূপী মিন্নি  » «   খাদ্য ঘাটতি পূরণ করেছি-প্রধানমন্ত্রী  » «   জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের  » «  

স্কুলে মারামারি করা সেই দুই শিক্ষিকাকে শাস্তি

সিলেটপোস্ট ডেস্ক ::জকিগঞ্জের ডিগ্রি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দুই শিক্ষিকার বিরুদ্ধে ব্যবস্থা নিয়েছে প্রশাসন। সহকারি শিক্ষিকা হাসনা বেগমকে একই উপজেলার সহিদপুর প্রাথমিক বিদ্যালয়ে বদলী ও প্রধান শিক্ষক খাদিজা বেগমের বিরুদ্ধে বিভাগীয় মামলা রুজু করা হয়েছে।

জেলা প্রাথমিক শিক্ষা অফিসার সাক্ষরিত এক আদেশে উল্লেখ করা হয় বিভিন্ন পত্রিকায় প্রকাশিত সংবাদ ও উপজেলা শিক্ষা অফিসারের তদন্ত প্রতিবেদনের প্রেক্ষিতে শিক্ষার্থীদের শিখন প্রক্রিয়া সুষ্ট রাখার স্বার্থে সহকারি শিক্ষিকা হাসনা বেগমকে এ বদলী প্রদান করা হয়।

অপর দিকে প্রধান শিক্ষক খাদিজা বেগমের বিরুদ্ধে ৪টি সুনিদৃষ্ট অভিযোগের প্রেক্ষিতে বিভাগীয় মামলা রুজু করা হয়।

বিভাগীয় উপপরিচালক এ.কে.এম সাফায়েত আলম স্বাক্ষরিত অভিযোগ নামায় উল্লেখ করা হয় প্রধান শিক্ষক সহকারি শিক্ষকদের অশ্রাব্য ভাষায় গালিগালাজ, হুমকি ধামকি প্রদান করে বিদ্যালয়ের পরিবেশ অশান্ত করা, বিদ্যালয়ে শিক্ষার্থী ও প্রতিবন্ধী শিক্ষার্থীকে দিয়ে বাজারে ব্যাগ বহন এবং বিদ্যালয়ে সঠিক সময়ে আগমন ও প্রস্থান না করে চাকুরী বিধি লংঘন করেছেন।

কেন চাকুরী থেকে বরখাস্ত করা হবে না বা অন্য কোন শাস্তি প্রদান করা হবে না তার সন্তোষজনক জবাব ১০ কার্যদিবসের মধ্যে আত্মপক্ষ সমর্থন করে দাখিল করার নির্দেশ প্রদান করা হয়।

সর্বশেষ সংবাদ

Developed by:

.