সংবাদ শিরোনাম
১৫তম শিক্ষক নিবন্ধনের প্রিলিমিনারির ফল প্রকাশ  » «   চার মন্ত্রী-প্রতিমন্ত্রীর দায়িত্ব রদবদল  » «   কৃষক বাঁচাতে চাল আমদানি বন্ধ হচ্ছে  » «   জঙ্গী-সন্ত্রাস ও মাদকের হাত থেকে দেশকে রক্ষা করতে দেশবাসীর দোয়া চাইলেন প্রধানমন্ত্রী  » «   আগামী ২৮ মে সরকারি চাকুরেদের বেতন-ভাতা  » «   যৌনহয়রানি রোধে শিক্ষা প্রতিষ্ঠানে ‘অভিযোগ বক্স’ বসানোর নির্দেশ  » «   চুরি করে অন্য দেশের অধিবাসী,দায় পরে বাংলাদেশি প্রবাসীদের ঘাড়ে  » «   মেয়েকে বাঁচাতে দিনমজুর বাবার আবেদন  » «   প্রথম সন্তানের জন্ম দিলেই মায়েরা পাবেন নগদ টাকা  » «   মানুষের চোখে ৫৭৬ মেগাপিক্সেল ক্যামেরা শক্তি!  » «   মৃত্যুর কথা আগাম টের পান যে তরুণী!  » «   আবারও প্রধানমন্ত্রী হচ্ছেন মোদি, বুথফেরত জরিপ  » «   পৃথিবীর মায়া ত্যাগ করে পরপারে পাড়ি দিলেন অভিনেত্রী মায়া ঘোষ  » «   কুলাউড়ায় প্রতিপক্ষের ওপর হামলা,দুই নারীসহ আহত ৩  » «   সিলেট জেলা ও দায়রা জজ আদালত চত্বর থেকে ভূয়া আইনজীবী আটক  » «  

এবার ঘূর্ণিঝড় ছড়িয়েছে বঙ্গবন্ধু স্টেডিয়ামে

সিলেটপোস্ট ডেস্ক ::ফাইনাল খেলতে না পারায় হতাশ বাংলাদেশের ফুটবলাররা। তবে প্রাকৃতিক দুর্যোগের কথা বিবেচনা করে আয়োজকদের সিদ্ধান্ত মেনে নিয়েছেন বলে জানান অধিনায়ক মিসরাত জাহান মৌসুমি। শক্তিশালী লাওসের বিপক্ষে খেলতে পারলে ফুটবলারদের অভিজ্ঞতা আরো বাড়তো বলে মনে করেন টেকনিক্যাল ডিরেক্টর পল স্মলি।
মেয়েদের ফুটবলে গণজোয়ার। আগ্রহের কেন্দ্রবিন্দুতে অদম্য কিশোরীরা। শেষপর্যন্ত খেলাটাই হলো না। তবু কিশোরীদের একনজর দেখতে দর্শকদের আগ্রহের কমতি নেই।
দর্শকদের মতো উৎসুক হয়ে অপেক্ষা করছিলেন ফুটবলাররাও। যে ঘূর্ণিঝড় বয়ে যাচ্ছে সমুদ্র উপকূলে সেটিই ছড়িয়েছে বঙ্গবন্ধু স্টেডিয়ামেও। তার প্রভাব এতোটাই যে, মাঠে ম্যাচ গড়ানোই গেলনা! তবে মেয়েরা মেনে নিয়েছেন বাস্তবতা। ট্রফি ভাগাভাগিতেই তাই সন্তুষ্ট থাকতে হচ্ছে ফুটবলারদের।
টুর্নামেন্টের শক্ত দাবিদার ছিল লাওসও। আধিপত্য ধরে রেখে পাড়ি দিয়েছে সব বাধা। তিন ম্যাচে প্রতিপক্ষের জালে দিয়েছে ১৮ গোল। প্রথমবারের মতো আয়োজিত টুর্নামেন্টটির শিরোপা বাংলাদেশ জিততে পারতো কিনা, সেটি হয়তো ম্যাচ গড়ালেই বলা যেত। তবে শক্তিশালী লাওসের মেয়েদের বিপক্ষে খেলার অভিজ্ঞতা থেকে নিশ্চিতভাবেই বঞ্চিত হয়েছে মেয়েরা।
পল স্মলি বলেন, পেশাদার হিসেবে আমি অবশ্যই হতাশ। আমাদের প্রস্তুতি ছিল ওদের সঙ্গে লড়াই করার জন্য। জয়ের ব্যাপারে মেয়েদের আত্মবিশ্বাসও ছিল। তারপরও লাওসকে দেখুন। ওরা অনেক শক্তিশালী দল। পুরো টুর্নামেন্টে দুর্দান্ত খেলেছে। লাওসের মতো শক্তিশালী দলের সঙ্গে খেললে মেয়েদের অভিজ্ঞতা আরো সমৃদ্ধ হতো।
ট্রফিটা ভাগাভাগি করতে হলেও, টুর্নামেন্টে বাংলাদেশের ফুটবলারদের উন্নতি লক্ষ্যণীয় বলেও মনে করেন পল স্মলি।

সর্বশেষ সংবাদ

Developed by:

.