সংবাদ শিরোনাম
এক প্রেমিককে পেতে দুই যুবতীর জোট, একজনের স্বামীকে হত্যা  » «   ‘গুজব ছড়ালে কঠোর ব্যবস্থা’  » «   রওশনের বিবৃতি বিশ্বাসযোগ্য নয় বললেন কাদের  » «   প্রস্তুতি ম্যাচে সহজ জয় বাংলাদেশের  » «   বৃটেনের নতুন প্রধানমন্ত্রী বরিস জনসন  » «   মৌলভীবাজারের জুড়ীতে স্বামীর বিরুদ্ধে মামলা  » «   নবীগঞ্জে দুই বখাটের দণ্ড  » «   সন্দেহে কাউকে গণপিটুনী না দিয়ে পুলিশের কাছে দিন-বালাগঞ্জ থানা পুলিশ  » «   গোলাপগঞ্জে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার  » «   হযরত শাহজালাল (রহ.) এর ৭০০তম ওরস শুরু  » «   ইয়াবা সেবনের দায়ে সুনামগঞ্জে এপিপিসহ দুইজনকে তিন মাসের কারাদণ্ড  » «   ফাহাদের বাবা নেই”মায়ের অন্যত্র বিয়ে”মামার খোঁজে বড়লেখায়,তিনি ও তার আপন মামা নন ,অতপর….  » «   কাউন্সিলর রেবেকা আক্তার লাকির উপর সন্ত্রাসী হামলা  » «   বিমানবন্দর সড়ক থেকে গরুসহ মাইক্রোবাস আটক  » «   দক্ষিণ সুরমায় চাচাতো ভাইকে খুন  » «  

বিয়ের আসরে পাবজি খেলছে বর! (ভিডিও)

সিলেটপোস্ট ডেস্ক ::সম্প্রতি একটি বিয়ের অনুষ্ঠানে বরকে দেখা যায় পাবজি গেম খেলতে। বিয়ের আনুষ্ঠানিকতায় তার কোনো মন নেই। এমন একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে শুরু হয় তীব্র সমালোচনা। ভারতীয় সংবাদ সংস্থা আনন্দবাজার এমন একটি খবর প্রকাশ করেছে।
ভাইরাল হওয়া সেই ভিডিওতে দেখা যায়, একটি বিয়ে বাড়ির মণ্ডপের নির্দিষ্ট আসনে বসে আছেন বর ও কনে। পাশাপাশি বসে থাকা বর-কনেকে দেখতে আমন্ত্রিত অথিতিদের উৎসাহ চরমে। সবাই আসছেন, দাঁড়াচ্ছেন বর-কনের সামনে। নবদম্পতিকে শুভেচ্ছা জানাচ্ছেন ও আর্শীবাদ করছেন, হাতে তুলে দিচ্ছেন উপহার।
কিন্তু এত কিছুর মাঝেও কোনো ভ্রুক্ষেপ নেই বরের। তিনি কনের পাশে বসে আপন মনে নিজ মোবাইলে পবজি গেম খেলছেন। এই গেমে সে এতটাই মগ্ন যে কেউ উপহার দিতে গেলেও বিরক্ত হচ্ছেন। উপহার দেওয়ার সময় উপহারে মোবাইল ঢাকা পড়লে নিজের হাত দিয়ে বিরক্তি সহকারে উপহার সরিয়ে দিচ্ছে বর।
সূত্র – আনন্দবাজার

সর্বশেষ সংবাদ

Developed by:

.