সংবাদ শিরোনাম
সিলেটে এবার ঘরে উল্লাস কৃতী শিক্ষার্থীদের:পাসের হার ৭৮.৭৯ জিপিএ-৫ পেয়েছে ৪২৬৩ জন  » «   স্বাস্থ্যবিধি মেনে সিলেটে শুরু হয়েছে ট্রেন চলাচল  » «   গোয়াইনঘাটে আরও এক করোনা রোগী শনাক্ত:মোট আক্রান্তের সংখ্যা ৪  » «   বাঁচা মরা তো আল্লাহর হাতে:আমার স্ত্রীর অবস্থা খুবই খারাপ-মানবতার ফেরিওয়ালা মাকসুদুল  » «   এসএসসি ও সমমানের পরীক্ষার ফল আজ  » «   কোমা থেকে জাগলেন করোনায় আক্রান্ত ব্রিটিশ পাইলট  » «   করোনা প্রতিরোধে জনপ্রতিনিধিদের আরও সম্পৃক্তির আহ্বান প্রধানমন্ত্রীর  » «   লিবিয়ায় নিহতদের মরদেহ বাংলাদেশে আনা যাবে না  » «   জগন্নাথপুরে জিয়াউর রহমানের শাহাদাত বার্ষিকী উপলক্ষে বিভিন্ন মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল  » «   সুনামগঞ্জে পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের হামলা আহত ২-থানায় অভিযোগ  » «   জগন্নাথপুরে করোনা আক্রান্ত হয়েছেন এক নারী চিকিৎসক  » «   দক্ষিণ সুনামগঞ্জে করোনার নমুনা সংগ্রহের বুথ স্থাপন  » «   সুনামগঞ্জের দিরাইয়ে ট্রলি চাপায় এক শিশুর মৃত্যু  » «   এবার ছেলের বাবা হলেন আশরাফুল  » «   মেসিকে কাটিয়ে সবচেয়ে বেশি আয় ফেদেরারের  » «  

বিয়ের আসরে পাবজি খেলছে বর! (ভিডিও)

সিলেটপোস্ট ডেস্ক ::সম্প্রতি একটি বিয়ের অনুষ্ঠানে বরকে দেখা যায় পাবজি গেম খেলতে। বিয়ের আনুষ্ঠানিকতায় তার কোনো মন নেই। এমন একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে শুরু হয় তীব্র সমালোচনা। ভারতীয় সংবাদ সংস্থা আনন্দবাজার এমন একটি খবর প্রকাশ করেছে।
ভাইরাল হওয়া সেই ভিডিওতে দেখা যায়, একটি বিয়ে বাড়ির মণ্ডপের নির্দিষ্ট আসনে বসে আছেন বর ও কনে। পাশাপাশি বসে থাকা বর-কনেকে দেখতে আমন্ত্রিত অথিতিদের উৎসাহ চরমে। সবাই আসছেন, দাঁড়াচ্ছেন বর-কনের সামনে। নবদম্পতিকে শুভেচ্ছা জানাচ্ছেন ও আর্শীবাদ করছেন, হাতে তুলে দিচ্ছেন উপহার।
কিন্তু এত কিছুর মাঝেও কোনো ভ্রুক্ষেপ নেই বরের। তিনি কনের পাশে বসে আপন মনে নিজ মোবাইলে পবজি গেম খেলছেন। এই গেমে সে এতটাই মগ্ন যে কেউ উপহার দিতে গেলেও বিরক্ত হচ্ছেন। উপহার দেওয়ার সময় উপহারে মোবাইল ঢাকা পড়লে নিজের হাত দিয়ে বিরক্তি সহকারে উপহার সরিয়ে দিচ্ছে বর।
সূত্র – আনন্দবাজার

সর্বশেষ সংবাদ

Developed by:

.