সংবাদ শিরোনাম
১৫তম শিক্ষক নিবন্ধনের প্রিলিমিনারির ফল প্রকাশ  » «   চার মন্ত্রী-প্রতিমন্ত্রীর দায়িত্ব রদবদল  » «   কৃষক বাঁচাতে চাল আমদানি বন্ধ হচ্ছে  » «   জঙ্গী-সন্ত্রাস ও মাদকের হাত থেকে দেশকে রক্ষা করতে দেশবাসীর দোয়া চাইলেন প্রধানমন্ত্রী  » «   আগামী ২৮ মে সরকারি চাকুরেদের বেতন-ভাতা  » «   যৌনহয়রানি রোধে শিক্ষা প্রতিষ্ঠানে ‘অভিযোগ বক্স’ বসানোর নির্দেশ  » «   চুরি করে অন্য দেশের অধিবাসী,দায় পরে বাংলাদেশি প্রবাসীদের ঘাড়ে  » «   মেয়েকে বাঁচাতে দিনমজুর বাবার আবেদন  » «   প্রথম সন্তানের জন্ম দিলেই মায়েরা পাবেন নগদ টাকা  » «   মানুষের চোখে ৫৭৬ মেগাপিক্সেল ক্যামেরা শক্তি!  » «   মৃত্যুর কথা আগাম টের পান যে তরুণী!  » «   আবারও প্রধানমন্ত্রী হচ্ছেন মোদি, বুথফেরত জরিপ  » «   পৃথিবীর মায়া ত্যাগ করে পরপারে পাড়ি দিলেন অভিনেত্রী মায়া ঘোষ  » «   কুলাউড়ায় প্রতিপক্ষের ওপর হামলা,দুই নারীসহ আহত ৩  » «   সিলেট জেলা ও দায়রা জজ আদালত চত্বর থেকে ভূয়া আইনজীবী আটক  » «  

বিয়ের আসরে পাবজি খেলছে বর! (ভিডিও)

সিলেটপোস্ট ডেস্ক ::সম্প্রতি একটি বিয়ের অনুষ্ঠানে বরকে দেখা যায় পাবজি গেম খেলতে। বিয়ের আনুষ্ঠানিকতায় তার কোনো মন নেই। এমন একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে শুরু হয় তীব্র সমালোচনা। ভারতীয় সংবাদ সংস্থা আনন্দবাজার এমন একটি খবর প্রকাশ করেছে।
ভাইরাল হওয়া সেই ভিডিওতে দেখা যায়, একটি বিয়ে বাড়ির মণ্ডপের নির্দিষ্ট আসনে বসে আছেন বর ও কনে। পাশাপাশি বসে থাকা বর-কনেকে দেখতে আমন্ত্রিত অথিতিদের উৎসাহ চরমে। সবাই আসছেন, দাঁড়াচ্ছেন বর-কনের সামনে। নবদম্পতিকে শুভেচ্ছা জানাচ্ছেন ও আর্শীবাদ করছেন, হাতে তুলে দিচ্ছেন উপহার।
কিন্তু এত কিছুর মাঝেও কোনো ভ্রুক্ষেপ নেই বরের। তিনি কনের পাশে বসে আপন মনে নিজ মোবাইলে পবজি গেম খেলছেন। এই গেমে সে এতটাই মগ্ন যে কেউ উপহার দিতে গেলেও বিরক্ত হচ্ছেন। উপহার দেওয়ার সময় উপহারে মোবাইল ঢাকা পড়লে নিজের হাত দিয়ে বিরক্তি সহকারে উপহার সরিয়ে দিচ্ছে বর।
সূত্র – আনন্দবাজার

সর্বশেষ সংবাদ

Developed by:

.