সংবাদ শিরোনাম
এক প্রেমিককে পেতে দুই যুবতীর জোট, একজনের স্বামীকে হত্যা  » «   ‘গুজব ছড়ালে কঠোর ব্যবস্থা’  » «   রওশনের বিবৃতি বিশ্বাসযোগ্য নয় বললেন কাদের  » «   প্রস্তুতি ম্যাচে সহজ জয় বাংলাদেশের  » «   বৃটেনের নতুন প্রধানমন্ত্রী বরিস জনসন  » «   মৌলভীবাজারের জুড়ীতে স্বামীর বিরুদ্ধে মামলা  » «   নবীগঞ্জে দুই বখাটের দণ্ড  » «   সন্দেহে কাউকে গণপিটুনী না দিয়ে পুলিশের কাছে দিন-বালাগঞ্জ থানা পুলিশ  » «   গোলাপগঞ্জে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার  » «   হযরত শাহজালাল (রহ.) এর ৭০০তম ওরস শুরু  » «   ইয়াবা সেবনের দায়ে সুনামগঞ্জে এপিপিসহ দুইজনকে তিন মাসের কারাদণ্ড  » «   ফাহাদের বাবা নেই”মায়ের অন্যত্র বিয়ে”মামার খোঁজে বড়লেখায়,তিনি ও তার আপন মামা নন ,অতপর….  » «   কাউন্সিলর রেবেকা আক্তার লাকির উপর সন্ত্রাসী হামলা  » «   বিমানবন্দর সড়ক থেকে গরুসহ মাইক্রোবাস আটক  » «   দক্ষিণ সুরমায় চাচাতো ভাইকে খুন  » «  

একমাত্র টি-টুয়েন্টিতে হার পাকিস্তানের

সিলেটপোস্ট ডেস্ক ::রোববার কার্ডিফে সিরিজের একমাত্র টি-টুয়েন্টিতে মুখোমুখি হয়েছিল পাকিস্তান ও ইংল্যান্ড। সেই ম্যাচে অধিনায়ক ইয়ন মর্গানের ঝড়ে বিশ্বের শীর্ষ টি-টুয়েন্টি দলটির বিপক্ষে ৭ উইকেটের সহজ জয় তুলে নিয়েছে ইংলিশরা।

এদিন প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটে ১৭৩ রান করে পাকিস্তান। দলটি এই রান পায় বাবর আজম ও হারিস সোহেলের ব্যাটে ভর দিয়ে। রান আউট হওয়ার আগে ৩টি ছয় ও ৫টি চারে সাজিয়ে বাবর ৪২ বলে ৬৫ রান করেন। আর সোহেল করেন ৩৬ বলে ৫০ রান। মেরেছেন ১টি ছক্কা ও ৫টি চার। এছাড়া ইমাদ ওয়াসিম অপরাজিত ১৮* ও ফাহীম আশরাফ ১৭ রান করেন।

জবাবে অধিনায়ক মর্গানের ঝড়ো ব্যাটিংয়ে ৪ বল হাতে রেখেই ৩ উইকেটে ১৭৫ রান করে জয় তুলে নেয় ইংল্যান্ড। ৩টি ছয় ও ৫টি চারে সাজিয়ে ২৯ বলে অপরাজিত ৫৭* রান করেন ইংলিশ অধিনায়ক। জো ডেনলি ১২ বলে অপরাজিত ২০* রান করেন। এছাড়া ওপেনার জেমস ভিঞ্চ ৩৬ ও জো রুট ৪৭ রান করেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.