সংবাদ শিরোনাম
জগন্নাথপুরে হাওর থেকে এক অঞ্জাতনামা ব্যক্তির অর্ধগলিত লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে নতুন করে করোনায় আক্রান্ত ১ ব্যক্তি: মোট ১০, সুস্থ ৬, আইসোলেশনে ৪  » «   দোয়ারাবাজারে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১ আহত ১০  » «   সিলেটে দক্ষিণ সুরমায় দু’দল বাস শ্রমিকের মধ্যে দেড় ঘন্টাব্যাপী সংঘর্ষ  » «   করোন:এক দিনে ৯৩ জন আক্রান্ত সিলেট বিভাগে:মোট ১০৪০ জন  » «   ভূমধ্যসাগরে ট্রলার ডুবিতে নিহত ৩৬: এ মামলার প্রধান আসামি রফিকুল গ্রেফতার  » «   সিলেট থেকে বাস চলাচল শুরু  » «   ছাতকে করোনায় আক্রান্ত হয়ে এক ঔষধ ব্যবসায়ীর মৃত্যু  » «   সুনামগঞ্জে চেয়ারম্যানের অপসারনের দাবীতে অভিযোগ দায়ের  » «   সুনামগঞ্জে র‍্যাব ক্যাম্পের ১৬ জন সদস্যসহ মোট ২১ জন করোনায় আক্রান্ত  » «   জগন্নাথপুরে মানসিক রোগী দীর্ঘ এক বছর পর থানা পুলিশের সহযোগিতায় ফিরে পেল পরিবার  » «   রানীগঞ্জ ইউনিয়ন পরিষদের ১৯-২০ বছরের উন্মুক্ত বাজেট পেশ  » «   জগন্নাথপুরে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে আরেক জন  » «   জগন্নাথপুরে মোবাইল কোর্ট পরিচালনা জরিমানা আদায়  » «   গোয়াইনঘাটে এসএসসিতে পাশের হার ৭৯.২৭ জিপিএ ৪৫ জন  » «  

একমাত্র টি-টুয়েন্টিতে হার পাকিস্তানের

সিলেটপোস্ট ডেস্ক ::রোববার কার্ডিফে সিরিজের একমাত্র টি-টুয়েন্টিতে মুখোমুখি হয়েছিল পাকিস্তান ও ইংল্যান্ড। সেই ম্যাচে অধিনায়ক ইয়ন মর্গানের ঝড়ে বিশ্বের শীর্ষ টি-টুয়েন্টি দলটির বিপক্ষে ৭ উইকেটের সহজ জয় তুলে নিয়েছে ইংলিশরা।

এদিন প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটে ১৭৩ রান করে পাকিস্তান। দলটি এই রান পায় বাবর আজম ও হারিস সোহেলের ব্যাটে ভর দিয়ে। রান আউট হওয়ার আগে ৩টি ছয় ও ৫টি চারে সাজিয়ে বাবর ৪২ বলে ৬৫ রান করেন। আর সোহেল করেন ৩৬ বলে ৫০ রান। মেরেছেন ১টি ছক্কা ও ৫টি চার। এছাড়া ইমাদ ওয়াসিম অপরাজিত ১৮* ও ফাহীম আশরাফ ১৭ রান করেন।

জবাবে অধিনায়ক মর্গানের ঝড়ো ব্যাটিংয়ে ৪ বল হাতে রেখেই ৩ উইকেটে ১৭৫ রান করে জয় তুলে নেয় ইংল্যান্ড। ৩টি ছয় ও ৫টি চারে সাজিয়ে ২৯ বলে অপরাজিত ৫৭* রান করেন ইংলিশ অধিনায়ক। জো ডেনলি ১২ বলে অপরাজিত ২০* রান করেন। এছাড়া ওপেনার জেমস ভিঞ্চ ৩৬ ও জো রুট ৪৭ রান করেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.