সংবাদ শিরোনাম
১৫তম শিক্ষক নিবন্ধনের প্রিলিমিনারির ফল প্রকাশ  » «   চার মন্ত্রী-প্রতিমন্ত্রীর দায়িত্ব রদবদল  » «   কৃষক বাঁচাতে চাল আমদানি বন্ধ হচ্ছে  » «   জঙ্গী-সন্ত্রাস ও মাদকের হাত থেকে দেশকে রক্ষা করতে দেশবাসীর দোয়া চাইলেন প্রধানমন্ত্রী  » «   আগামী ২৮ মে সরকারি চাকুরেদের বেতন-ভাতা  » «   যৌনহয়রানি রোধে শিক্ষা প্রতিষ্ঠানে ‘অভিযোগ বক্স’ বসানোর নির্দেশ  » «   চুরি করে অন্য দেশের অধিবাসী,দায় পরে বাংলাদেশি প্রবাসীদের ঘাড়ে  » «   মেয়েকে বাঁচাতে দিনমজুর বাবার আবেদন  » «   প্রথম সন্তানের জন্ম দিলেই মায়েরা পাবেন নগদ টাকা  » «   মানুষের চোখে ৫৭৬ মেগাপিক্সেল ক্যামেরা শক্তি!  » «   মৃত্যুর কথা আগাম টের পান যে তরুণী!  » «   আবারও প্রধানমন্ত্রী হচ্ছেন মোদি, বুথফেরত জরিপ  » «   পৃথিবীর মায়া ত্যাগ করে পরপারে পাড়ি দিলেন অভিনেত্রী মায়া ঘোষ  » «   কুলাউড়ায় প্রতিপক্ষের ওপর হামলা,দুই নারীসহ আহত ৩  » «   সিলেট জেলা ও দায়রা জজ আদালত চত্বর থেকে ভূয়া আইনজীবী আটক  » «  

একমাত্র টি-টুয়েন্টিতে হার পাকিস্তানের

সিলেটপোস্ট ডেস্ক ::রোববার কার্ডিফে সিরিজের একমাত্র টি-টুয়েন্টিতে মুখোমুখি হয়েছিল পাকিস্তান ও ইংল্যান্ড। সেই ম্যাচে অধিনায়ক ইয়ন মর্গানের ঝড়ে বিশ্বের শীর্ষ টি-টুয়েন্টি দলটির বিপক্ষে ৭ উইকেটের সহজ জয় তুলে নিয়েছে ইংলিশরা।

এদিন প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটে ১৭৩ রান করে পাকিস্তান। দলটি এই রান পায় বাবর আজম ও হারিস সোহেলের ব্যাটে ভর দিয়ে। রান আউট হওয়ার আগে ৩টি ছয় ও ৫টি চারে সাজিয়ে বাবর ৪২ বলে ৬৫ রান করেন। আর সোহেল করেন ৩৬ বলে ৫০ রান। মেরেছেন ১টি ছক্কা ও ৫টি চার। এছাড়া ইমাদ ওয়াসিম অপরাজিত ১৮* ও ফাহীম আশরাফ ১৭ রান করেন।

জবাবে অধিনায়ক মর্গানের ঝড়ো ব্যাটিংয়ে ৪ বল হাতে রেখেই ৩ উইকেটে ১৭৫ রান করে জয় তুলে নেয় ইংল্যান্ড। ৩টি ছয় ও ৫টি চারে সাজিয়ে ২৯ বলে অপরাজিত ৫৭* রান করেন ইংলিশ অধিনায়ক। জো ডেনলি ১২ বলে অপরাজিত ২০* রান করেন। এছাড়া ওপেনার জেমস ভিঞ্চ ৩৬ ও জো রুট ৪৭ রান করেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.