সংবাদ শিরোনাম
সিলেটে এবার ঘরে উল্লাস কৃতী শিক্ষার্থীদের:পাসের হার ৭৮.৭৯ জিপিএ-৫ পেয়েছে ৪২৬৩ জন  » «   স্বাস্থ্যবিধি মেনে সিলেটে শুরু হয়েছে ট্রেন চলাচল  » «   গোয়াইনঘাটে আরও এক করোনা রোগী শনাক্ত:মোট আক্রান্তের সংখ্যা ৪  » «   বাঁচা মরা তো আল্লাহর হাতে:আমার স্ত্রীর অবস্থা খুবই খারাপ-মানবতার ফেরিওয়ালা মাকসুদুল  » «   এসএসসি ও সমমানের পরীক্ষার ফল আজ  » «   কোমা থেকে জাগলেন করোনায় আক্রান্ত ব্রিটিশ পাইলট  » «   করোনা প্রতিরোধে জনপ্রতিনিধিদের আরও সম্পৃক্তির আহ্বান প্রধানমন্ত্রীর  » «   লিবিয়ায় নিহতদের মরদেহ বাংলাদেশে আনা যাবে না  » «   জগন্নাথপুরে জিয়াউর রহমানের শাহাদাত বার্ষিকী উপলক্ষে বিভিন্ন মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল  » «   সুনামগঞ্জে পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের হামলা আহত ২-থানায় অভিযোগ  » «   জগন্নাথপুরে করোনা আক্রান্ত হয়েছেন এক নারী চিকিৎসক  » «   দক্ষিণ সুনামগঞ্জে করোনার নমুনা সংগ্রহের বুথ স্থাপন  » «   সুনামগঞ্জের দিরাইয়ে ট্রলি চাপায় এক শিশুর মৃত্যু  » «   এবার ছেলের বাবা হলেন আশরাফুল  » «   মেসিকে কাটিয়ে সবচেয়ে বেশি আয় ফেদেরারের  » «  

১০ বছর বয়সী ছাত্রের সঙ্গে শিক্ষিকার যৌন সম্পর্ক!

সিলেটপোস্ট ডেস্ক ::মাত্র ১০ বছর বয়সী একজন ছাত্রের সঙ্গে যৌন সম্পর্ক স্থাপন করার অভিযোগ উঠেছে যুক্তরাষ্ট্রের লুইজিয়ানার এক শিক্ষিকার বিরুদ্ধে। তিনি ৩৪ বছর বয়সী এবং তিন সন্তানের মা। তার নাম ডিড্রি স্মিথ। তিনি লুইজিয়ানার লেক চার্লস চার্টার একাডেমিতে থার্ড গ্রেডের শিক্ষিকা। ওই ছাত্রের সঙ্গে বেশ কয়েক মাস যৌন সম্পর্ক স্থাপন সহ অনৈতিক সম্পর্ক গড়ে তোলার অভিযোগ তার বিরুদ্ধে। এ অভিযোগে মঙ্গলবার তাকে নিরাপত্তা হেফাজতে নেয়া হয়। ওই স্কুলের পক্ষ থেকে তার বিরুদ্ধে এমন অভিযোগ আসার কয়েক ঘন্টার মধ্যে তাকে গ্রেপ্তার করা হয়েছে। এ খবর দিয়েছে বৃটেনের অনলাইন ডেইলি মেইল।

তদন্ত চলছে এ অভিযোগে। তাতে তদন্তকারীরা জানতে পেরেছেন যে, স্মিথ বিবাহিতা। তার তিনটি সন্তান আছে। একটি মেয়ে ও দুটি ছেলে। এমন একজন শিক্ষিকা হয়ে তিনি ২০১৮ সালের শেষের দিক থেকে ১০ বছর বয়সী একটি ছাত্রের প্রতি আকৃষ্ট হন। তার সঙ্গে গড়ে তোলেন যৌন সম্পর্ক। অভিযোগ আছে, ওই বালককে তিনি শয্যাসঙ্গী করেছেন একাধিকবার। স্কুলের প্রেসিডেন্ট জাজ উলিসিস জিন থিবোডিউক্স বিবৃতিতে বলেছেন, স্মিথের এ ঘটনা বিচ্ছিন্ন। তাকে ক্যাম্পাসে অবাঞ্ছিত ঘোষণা করা হয়েছে। ওদিকে কাউন্টি জেল থেকে স্মিথকে ৫০ হাজার ডলারের বন্ডের বিনিময়ে মুক্তি দেয়া হয়েছে। তদন্তকারী পুলিশ বলছে, এখনও তদন্ত চলছে। তারা মনে করছে, স্মিথের বিরুদ্ধে একই রকম আরো অভিযোগ পাওয়া যেতে পারে।

স্মিথের লিঙ্কডইন পেজের তথ্য অনুযায়ী, লেক চার্লস চার্ডার একাডেমির প্রতিষ্ঠান চার্টার স্কুলস ইউএসএ’তে ২০১২ সাল থেকে নিযুক্ত আছেন স্মিথ। কে-৮ গ্রেড পর্যন্ত শিক্ষার্থীদের জন্য এটি একটি সরকারি স্কুল। স্মিথের ফেসবুকের পোস্ট অনুযায়ী তার স্বামী একটি গ্যাস স্টেশন কোম্পানিতে কর্মরত। তাদের দাম্পত্য জীবন ১২ বছরের।

সর্বশেষ সংবাদ

Developed by:

.