সংবাদ শিরোনাম
১৫তম শিক্ষক নিবন্ধনের প্রিলিমিনারির ফল প্রকাশ  » «   চার মন্ত্রী-প্রতিমন্ত্রীর দায়িত্ব রদবদল  » «   কৃষক বাঁচাতে চাল আমদানি বন্ধ হচ্ছে  » «   জঙ্গী-সন্ত্রাস ও মাদকের হাত থেকে দেশকে রক্ষা করতে দেশবাসীর দোয়া চাইলেন প্রধানমন্ত্রী  » «   আগামী ২৮ মে সরকারি চাকুরেদের বেতন-ভাতা  » «   যৌনহয়রানি রোধে শিক্ষা প্রতিষ্ঠানে ‘অভিযোগ বক্স’ বসানোর নির্দেশ  » «   চুরি করে অন্য দেশের অধিবাসী,দায় পরে বাংলাদেশি প্রবাসীদের ঘাড়ে  » «   মেয়েকে বাঁচাতে দিনমজুর বাবার আবেদন  » «   প্রথম সন্তানের জন্ম দিলেই মায়েরা পাবেন নগদ টাকা  » «   মানুষের চোখে ৫৭৬ মেগাপিক্সেল ক্যামেরা শক্তি!  » «   মৃত্যুর কথা আগাম টের পান যে তরুণী!  » «   আবারও প্রধানমন্ত্রী হচ্ছেন মোদি, বুথফেরত জরিপ  » «   পৃথিবীর মায়া ত্যাগ করে পরপারে পাড়ি দিলেন অভিনেত্রী মায়া ঘোষ  » «   কুলাউড়ায় প্রতিপক্ষের ওপর হামলা,দুই নারীসহ আহত ৩  » «   সিলেট জেলা ও দায়রা জজ আদালত চত্বর থেকে ভূয়া আইনজীবী আটক  » «  

জাফলংয়ে পানির পাম্প মেরামত করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে দুজন নিহত

সিলেটপোস্ট ডেস্ক ::সিলেটের গোয়াইনঘাট উপজেলার জাফলংয়ে পানির পাম্প মেরামত করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে দুজন নিহত হয়েছেন।

সোমবার দুপুরে জাফলংয়ের পানামার ক্রাশিং জোন এলাকায় এ ঘটনা ঘটে।

খবর পেয়ে জৈন্তাপুর উপজেলা থেকে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে গিয়ে সন্ধ্যা পৌনে ৬টার দিকে লাশ দুটি কূয়ার ভেতর থেকে উদ্ধার করে।

নিহতরা হলেন, নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ উপজেলার সিমরাইল এলাকার আউয়াল মিয়ার ছেলে খোকন মিয়া (১৯) ও হবিগঞ্জ জেলার আজমিরিগঞ্জ উপজেলার নগর গ্রামের আহের মিয়ার ছেলে ইকবাল হোসেন (১৮)।

গোয়াইনঘাট থানার ওসি (তদন্ত) হিল্লোল রায় জানান, জাফলংয়ের পানামার জোন এলাকায় ফাহিমা স্টোন ক্রাশারের পানি উত্তোলনের পাম্প বিকল হলে মেরামত করতে কূয়ার ভেতরে নামলে বিদ্যুতের তারে আটকে যান তিনি। তাকে উদ্ধারে পাশের আরেকটি ক্রাশার মেশিনের অপারেটর ইকবাল হোসেন এগিয়ে গেলে তিনিও বিদ্যুতায়িত হন। এতে ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয়।

খবর পেয়ে থানার পুলিশ ও ফায়ার সার্ভিস জৈন্তাপুর স্টেশনের সদস্যরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে কূয়ার ভেতর থেকে দুজনের লাশ উদ্ধার করে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.