সংবাদ শিরোনাম
জগন্নাথপুরের মিরপুর ইউনিয়ন নির্বাচনে উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহণ শুরু  » «   দিরাইয়ে ৫ বছরের এক শিশুকে নির্মমভাবে হত্যা  » «   সিলেট জেলায় শ্রেষ্ঠ হলেন গোয়াইনঘাট সার্কেলের এএসপিসহ ৪ পুলিশ কর্মকর্তা  » «   ক্রসফায়ারে হত্যার চেষ্টা.এতে ব্যর্থ হয়ে ডাকাতির মামলায় ঢুকান জকিগঞ্জের ওসি  » «   সুইসাইড নোট থেকেই জানা গেলো আত্মহত্যা করা পপি গণধর্ষণের শিকার  » «   সাংবাদিক মনোয়ারা মনু আর নেই  » «   আবরার ইস্যুতে বিবৃতি দেয়ায় জাতিসংঘ দূতকে তলব  » «   ২২ দিন কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ-ডা. দীপু মনি  » «   বৃটেনে প্রতারণার আশ্রয় নিতে গিয়ে ফেঁসে গেলেন নাসরিন  » «   বিশ্ব মান দিবস আজ  » «   শেখ হাসিনার অ্যাকশন শুরু হয়ে গেছে : কাদের  » «   শ্রীমঙ্গল উপজেলা আওয়ামী লীগের সম্মেলন আজ  » «   ৩য় শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে এনা বাসের সুপার ভাইজার গ্রেপ্তার  » «   কানাইঘাট থেকে ১৪ মন ভারতীয় চা পাতা উদ্ধার  » «   সীমান্তে হত্যাকাণ্ড কমে গেছে যারা মারা যাচ্ছে তারা চোরাকারবারি.পররাষ্ট্রমন্ত্রী  » «  

ইসির ১০৫ কর্মকর্তাকে পদায়ন

সিলেটপোস্ট ডেস্ক ::সিনিয়র সহকারী সচিব, জেলা নির্বাচন কর্মকর্তা ও উপ-প্রকল্প পরিচালক পদে নির্বাচন কমিশনের (ইসি) ১০৫ কর্মকর্তাকে চলতি দায়িত্ব (পদায়ন) দেয়া হয়েছে।

রোববার রাষ্ট্রপতির আদেশক্রমে এ সংক্রান্ত প্রজ্ঞাপনে স্বাক্ষর করেন সহকারী সচিব মোহাম্মদ শহীদুর রহমান।

এতে বলা হয়, এই আদেশের কারণে জ্যেষ্ঠতা দাবি করা যাবে না এবং সরকারি প্রয়োজনে যে কোনো সময় এ আদেশ বাতিল করা যাবে। আর বিধি অনুযায়ী কর্ম সময়ের জন্য কার্যভার ভাতা ছাড়া অন্যকোনো সুযোগ সুবিধা পাওয়া যাবে না বলেও উল্লেখ করা হয়েছে।

এতে আরও উল্লেখ করা হয়, চলতি দায়িত্বপ্রাপ্তরা পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত বর্তমান দায়িত্বে নিয়োজিত থাকবেন, প্রয়োজনে বর্তমান পদে বদলি করা যাবে।

এর আগে গত ২৫ এপ্রিল ৪৫ জনকে উপ-সচিব, সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা ও পরিচালক পদে চলতি দায়িত্ব দেয়া হয়।

চলতি দায়িত্বপ্রাপ্ত ১০৫ জন কর্মকর্তার নামের তালিকা দেখতে এখানে ক্লিক করুন-১…

চলতি দায়িত্বপ্রাপ্ত ১০৫ জন কর্মকর্তার নামের তালিকা দেখতে এখানে ক্লিক করুন-২…

সর্বশেষ সংবাদ

Developed by:

.