সংবাদ শিরোনাম
বিশ্বনাথে দেয়াল নির্মাণকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে প্রবাসীসহ আহত ১১  » «   নগরীর মহাজনপট্টিতে ডিবির অভিযানে ইয়াবাসহ আটক ১  » «   মাছ ধরার জেরে মামা-ভাগ্নের ঝগড়ায় প্রাণ গেলো অনিকের  » «   হবিগঞ্জের বাহুবলে দুই অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নারী নিহত  » «   বিশ্ববাসীকে জেগে উঠার আহ্বান ইমরানের  » «   সৌদি আরবে চালু তাৎক্ষণিক লেবার ভিসা সার্ভিস  » «   যাত্রা শুরু হলো ড্রিমলাইনার উড়োজাহাজ গাঙচিলের  » «   মাধবপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১  » «   ‘একজন রোহিঙ্গাও ফেরত যেতে রাজি হয়নি’  » «   মোদির বিরুদ্ধে যুক্তরাষ্ট্রে বিক্ষোভ করবে পিটিআই  » «   বিএনপিকে ধ্বংসের চক্রান্ত করছে সরকার: রিজভী  » «   ‘২১শে আগস্ট হত্যাকাণ্ডের মাস্টারমাইন্ড তারেক রহমান’  » «   ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন  » «   প্রধানমন্ত্রীকে ধন্যবাদ দিয়ে ঢাকা ছাড়লেন জয়শঙ্কর  » «   ট্রেনের বগিতে ছাত্রীর লাশ ! ধর্ষণের পর হত্যা  » «  

ইসির ১০৫ কর্মকর্তাকে পদায়ন

সিলেটপোস্ট ডেস্ক ::সিনিয়র সহকারী সচিব, জেলা নির্বাচন কর্মকর্তা ও উপ-প্রকল্প পরিচালক পদে নির্বাচন কমিশনের (ইসি) ১০৫ কর্মকর্তাকে চলতি দায়িত্ব (পদায়ন) দেয়া হয়েছে।

রোববার রাষ্ট্রপতির আদেশক্রমে এ সংক্রান্ত প্রজ্ঞাপনে স্বাক্ষর করেন সহকারী সচিব মোহাম্মদ শহীদুর রহমান।

এতে বলা হয়, এই আদেশের কারণে জ্যেষ্ঠতা দাবি করা যাবে না এবং সরকারি প্রয়োজনে যে কোনো সময় এ আদেশ বাতিল করা যাবে। আর বিধি অনুযায়ী কর্ম সময়ের জন্য কার্যভার ভাতা ছাড়া অন্যকোনো সুযোগ সুবিধা পাওয়া যাবে না বলেও উল্লেখ করা হয়েছে।

এতে আরও উল্লেখ করা হয়, চলতি দায়িত্বপ্রাপ্তরা পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত বর্তমান দায়িত্বে নিয়োজিত থাকবেন, প্রয়োজনে বর্তমান পদে বদলি করা যাবে।

এর আগে গত ২৫ এপ্রিল ৪৫ জনকে উপ-সচিব, সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা ও পরিচালক পদে চলতি দায়িত্ব দেয়া হয়।

চলতি দায়িত্বপ্রাপ্ত ১০৫ জন কর্মকর্তার নামের তালিকা দেখতে এখানে ক্লিক করুন-১…

চলতি দায়িত্বপ্রাপ্ত ১০৫ জন কর্মকর্তার নামের তালিকা দেখতে এখানে ক্লিক করুন-২…

সর্বশেষ সংবাদ

Developed by:

.