সংবাদ শিরোনাম
এবার সিলেটে পেঁয়াজ,চালের পর বাজারে ঝড় উঠছে লবনের দাম  » «   দেশে মেগা প্রজেক্টের নামে মেগা দুর্নীতি চলছে: ফখরুল  » «   ওসমানীনগরে সড়ক পারাপারের সময় গাড়ির চাপায় এক শিশু নিহত  » «   পপুলার ইনস্যুরেন্সের এক বিমা কর্মীকে পালাক্রমে ধর্ষণ-থানায় মামলা  » «   সিলেট নগরীর তিনটি স্থানে ৪৫ টাকায় পেঁয়াজ বিক্রি শুরু  » «   ফেসবুকে স্ট্যাটাসে জ্বলে পুড়ে ছাই আন্তর্জাতিক মানব পাচারকারী উজ্জল  » «   ওসমানীনগরে পরীক্ষা চলাকালীন সময়ে শিক্ষার্থীদের সামনে প্রকাশ্যে ধূমপান  » «   প্রধানমন্ত্রীকে মির্জা ফখরুলের চিঠি  » «   স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল, সাধারণ সম্পাদক বাবু  » «   নিখোঁজ ক্রিকেটার গৌতম গাম্ভীর!  » «   রিফাত হত্যা: অপ্রাপ্তবয়স্ক ১৪ আসামির বিরুদ্ধে চার্জ গঠন আজ  » «   বড়লেখায় মুজিব হত্যা: জড়িত একজনের স্বীকারোক্তি  » «   ৫ ডিসেম্বর এক দিনেই হবে সিলেট জেলা ও মহানগর আ. লীগের সম্মেলন  » «   মৌলভীবাজারে তরুণী অপহরণের ঘটনায় মামলা:গ্রেপ্তার ২  » «   গোয়াইনঘাটে শ্বাসরোধ করে এক বৃদ্ধাকে হত্যা-মূল হোতা আটক  » «  

ইসির ১০৫ কর্মকর্তাকে পদায়ন

সিলেটপোস্ট ডেস্ক ::সিনিয়র সহকারী সচিব, জেলা নির্বাচন কর্মকর্তা ও উপ-প্রকল্প পরিচালক পদে নির্বাচন কমিশনের (ইসি) ১০৫ কর্মকর্তাকে চলতি দায়িত্ব (পদায়ন) দেয়া হয়েছে।

রোববার রাষ্ট্রপতির আদেশক্রমে এ সংক্রান্ত প্রজ্ঞাপনে স্বাক্ষর করেন সহকারী সচিব মোহাম্মদ শহীদুর রহমান।

এতে বলা হয়, এই আদেশের কারণে জ্যেষ্ঠতা দাবি করা যাবে না এবং সরকারি প্রয়োজনে যে কোনো সময় এ আদেশ বাতিল করা যাবে। আর বিধি অনুযায়ী কর্ম সময়ের জন্য কার্যভার ভাতা ছাড়া অন্যকোনো সুযোগ সুবিধা পাওয়া যাবে না বলেও উল্লেখ করা হয়েছে।

এতে আরও উল্লেখ করা হয়, চলতি দায়িত্বপ্রাপ্তরা পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত বর্তমান দায়িত্বে নিয়োজিত থাকবেন, প্রয়োজনে বর্তমান পদে বদলি করা যাবে।

এর আগে গত ২৫ এপ্রিল ৪৫ জনকে উপ-সচিব, সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা ও পরিচালক পদে চলতি দায়িত্ব দেয়া হয়।

চলতি দায়িত্বপ্রাপ্ত ১০৫ জন কর্মকর্তার নামের তালিকা দেখতে এখানে ক্লিক করুন-১…

চলতি দায়িত্বপ্রাপ্ত ১০৫ জন কর্মকর্তার নামের তালিকা দেখতে এখানে ক্লিক করুন-২…

সর্বশেষ সংবাদ

Developed by:

.