সংবাদ শিরোনাম
ভোলাগঞ্জের খাগাইল নামক স্থানে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ২  » «   নিজের মামলায় ফেসে কারাগারে শামীমা স্বাদীন  » «   টাকার ভাগ-বাঁটোয়ারা নিয়ে রাব্বানীর ফোনালাপ ফাঁস  » «   পুলিশকে জনবান্ধব হিসেবে গড়ে তুলতে হবে: প্রধানমন্ত্রী  » «   দ্রুত উইকেট পতনে কঠিন চাপে বাংলাদেশ  » «   ছাত্রলীগকে কলঙ্কমুক্ত করতে কাজ করবে জয়-লেখক  » «   মন্ত্রিত্ব গেলে আবার সাংবাদিকতায় আসব: ওবায়দুল কাদের  » «   ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি জয়-সা. সম্পাদক লেখক  » «   ছাত্রলীগ থেকে সরিয়ে দেয়া হলো শোভন-রাব্বানীকে  » «   ছাত্রদলের নেতারা নিজেরাই মামলা করে সম্মেলন বন্ধ করেছে  » «   শোভন-রাব্বানীর ভাগ্য নির্ধারণ আজ  » «   সংবাদপত্রকর্মীদের জন্য নবম ওয়েজবোর্ড ঘোষণা  » «   আদালতে ফয়সালা করেই ছাত্রদলের কাউন্সিল : দুদু  » «   জনগণের আস্থা, বিশ্বাস ধরে রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর  » «   স্বামীকে তালাক দিয়ে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন  » «  

ইসির ১০৫ কর্মকর্তাকে পদায়ন

সিলেটপোস্ট ডেস্ক ::সিনিয়র সহকারী সচিব, জেলা নির্বাচন কর্মকর্তা ও উপ-প্রকল্প পরিচালক পদে নির্বাচন কমিশনের (ইসি) ১০৫ কর্মকর্তাকে চলতি দায়িত্ব (পদায়ন) দেয়া হয়েছে।

রোববার রাষ্ট্রপতির আদেশক্রমে এ সংক্রান্ত প্রজ্ঞাপনে স্বাক্ষর করেন সহকারী সচিব মোহাম্মদ শহীদুর রহমান।

এতে বলা হয়, এই আদেশের কারণে জ্যেষ্ঠতা দাবি করা যাবে না এবং সরকারি প্রয়োজনে যে কোনো সময় এ আদেশ বাতিল করা যাবে। আর বিধি অনুযায়ী কর্ম সময়ের জন্য কার্যভার ভাতা ছাড়া অন্যকোনো সুযোগ সুবিধা পাওয়া যাবে না বলেও উল্লেখ করা হয়েছে।

এতে আরও উল্লেখ করা হয়, চলতি দায়িত্বপ্রাপ্তরা পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত বর্তমান দায়িত্বে নিয়োজিত থাকবেন, প্রয়োজনে বর্তমান পদে বদলি করা যাবে।

এর আগে গত ২৫ এপ্রিল ৪৫ জনকে উপ-সচিব, সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা ও পরিচালক পদে চলতি দায়িত্ব দেয়া হয়।

চলতি দায়িত্বপ্রাপ্ত ১০৫ জন কর্মকর্তার নামের তালিকা দেখতে এখানে ক্লিক করুন-১…

চলতি দায়িত্বপ্রাপ্ত ১০৫ জন কর্মকর্তার নামের তালিকা দেখতে এখানে ক্লিক করুন-২…

সর্বশেষ সংবাদ

Developed by:

.