সংবাদ শিরোনাম
চুনারুঘাটের অপকর্মের হোতা দুলন গ্রেপ্তার  » «   তিনতলা থেকে নিচে পড়েও বেঁচে গেলো শিশু  » «   ব্রাজিলে ভবন ধস, নিহত ৯  » «   আবারো চালু হলো ‘পাবজি’ গেম  » «   ঢাবির ‘ক’ ইউনিটের ফল স্থগিত  » «   ওমর ফারুককে যুবলীগ চেয়ারম্যান পদ থেকে অব্যাহতি  » «   আওয়ামী লীগ নেতার বাড়ি থেকে অস্ত্র ও গুলি উদ্ধার  » «   ফেসবুকে মহানবী (সা.)-কে কটূক্তি :ভোলায় পুলিশ-জনতা সংঘর্ষে নিহত ৪, গুলিবিদ্ধ ৯  » «   জুড়ীতে বৈদ্যুতিক অগ্নিকাণ্ডে ব্যবসায়ীর মৃত্যু  » «   কমলগঞ্জে পুকুরে ডুবে শিশুর মৃত্যু  » «   মাধবপুরে ১৯ কেজি গাঁজা উদ্ধার  » «   দক্ষিণ সুরমায় ৪শ গ্রাম গাঁজাসহ নারী মাদক ব্যবসায়ী গ্রেপ্তার  » «   কুলাউড়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ১  » «   জুড়ীতে কবর থেকে লাশ উত্তোলন  » «   কোম্পানীগঞ্জে মহিষের আঘাতে যুবকের মৃত্যু  » «  

পুত্রসন্তানের মা হলেন মেগান

সিলেটপোস্ট ডেস্ক ::সাসেক্সের ডাচেস মেগান মার্কেল একটি পুত্রসন্তানের জন্ম দিয়েছেন বলে জানিয়েছেন সাসেক্সের ডিউক হ্যারি।

প্রিন্স হ্যারি বলেছেন, তারা অত্যন্ত রোমাঞ্চিত। সন্তানধারণের সময় জনগণের সমর্থনের জন্যও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তিনি।

প্রিন্স হ্যারি বলেন, মেগান ও নবজাতক দু’জনই অবিশ্বাস্য রকম ভালো আছে।

শিশুটি ভূমিষ্ঠ হয়েছে স্থানীয় সময় ৫টা ২৬ মিনিটে। তারা এখনও ছেলের জন্য নাম খুঁজছেন, যোগ করেন হ্যারি।

বাকিংহাম প্যালেসের পক্ষ থেকে জানানো হয়, ব্রিটেনের রানীসহ রাজপরিবারের অন্যান্য সদস্যরা এই খবরে গভীর আনন্দ প্রকাশ করেছেন।

ব্রিটেনের রাজপরিবারের নতুন এই সদস্য সিংহাসনের উত্তরাধিকারীদের কাতারে সপ্তম অবস্থানে রয়েছে। তার আগে রয়েছেন প্রিন্স ওয়ালেস, কেমব্রিজের ডিউক ও তার সন্তানেরা- পর্রিন্স জর্জ, প্রিন্স শার্লট ও প্রিন্স লুই এবং প্রিন্স হ্যারি। মেগান-হ্যারির নবজাতক ছেলে রানীর অষ্টম প্রপৌত্র।

সর্বশেষ সংবাদ

Developed by:

.