সংবাদ শিরোনাম
১৫তম শিক্ষক নিবন্ধনের প্রিলিমিনারির ফল প্রকাশ  » «   চার মন্ত্রী-প্রতিমন্ত্রীর দায়িত্ব রদবদল  » «   কৃষক বাঁচাতে চাল আমদানি বন্ধ হচ্ছে  » «   জঙ্গী-সন্ত্রাস ও মাদকের হাত থেকে দেশকে রক্ষা করতে দেশবাসীর দোয়া চাইলেন প্রধানমন্ত্রী  » «   আগামী ২৮ মে সরকারি চাকুরেদের বেতন-ভাতা  » «   যৌনহয়রানি রোধে শিক্ষা প্রতিষ্ঠানে ‘অভিযোগ বক্স’ বসানোর নির্দেশ  » «   চুরি করে অন্য দেশের অধিবাসী,দায় পরে বাংলাদেশি প্রবাসীদের ঘাড়ে  » «   মেয়েকে বাঁচাতে দিনমজুর বাবার আবেদন  » «   প্রথম সন্তানের জন্ম দিলেই মায়েরা পাবেন নগদ টাকা  » «   মানুষের চোখে ৫৭৬ মেগাপিক্সেল ক্যামেরা শক্তি!  » «   মৃত্যুর কথা আগাম টের পান যে তরুণী!  » «   আবারও প্রধানমন্ত্রী হচ্ছেন মোদি, বুথফেরত জরিপ  » «   পৃথিবীর মায়া ত্যাগ করে পরপারে পাড়ি দিলেন অভিনেত্রী মায়া ঘোষ  » «   কুলাউড়ায় প্রতিপক্ষের ওপর হামলা,দুই নারীসহ আহত ৩  » «   সিলেট জেলা ও দায়রা জজ আদালত চত্বর থেকে ভূয়া আইনজীবী আটক  » «  

তৃতীয় বাবার সঙ্গে শ্রাবন্তীর ছেলে

সিলেটপোস্ট ডেস্ক ::‘ওপার বাংলার অভিনেত্রী শ্রাবন্তী সম্প্রতি তৃতীয় বিয়ের বাধনে আবদ্ধ হয়েছেন। অমৃতসরে গত ১৯ এপ্রিল পাঞ্জাবি মতে রোশনকে বিয়ে করেছেন এই নায়িকা।
এবার বিয়ের পর ছেলে ঝিনুকের সঙ্গে ছবি শেয়ার করলেন বাবা রোশন। ছবির ক্যাপশনে তিনি লিখলেন-‘ঊর্ধ্বগামী থেকে নিম্নগামী’। আসলে ছবিতে হাজির থাকা সবার উচ্চতা অনুযায়ী এই কথাটি লিখেছেন তিনি।
কলকাতা ফিরেছেন ২৩ এপ্রিল। ফিরেই সোজা শুটিং ফ্লোরে শ্রাবন্তী। এর পাশাপাশি রোশনও ফিরেছেন তার কাজে। একই সঙ্গে জিমে সময় কাটাচ্ছেন রোশন ও শ্রাবন্তী।
এর আগে শ্রাবন্তী একটি সাক্ষাৎকারে জানিয়েছিলেন, রোশনের সঙ্গে ঝিনুকের প্রচণ্ড ভাল সম্পর্ক। বিয়ের আগে দুই পরিবারের মতামত নেওয়ার পাশাপাশি নেওয়া হয়েছিল ঝিনুকেরও মতামত।

সর্বশেষ সংবাদ

Developed by:

.