সংবাদ শিরোনাম
মুক্তির শর্তের বিষয়ে আইনজীবীদের সঙ্গেও পরামর্শ  » «   রবিবার থেকে ব্যাংক চলবে সকাল ১০টা থেকে বিকেল ৪টা  » «   অভ্যন্তরীণ তিন রুটে ১ জুন থেকে ফ্লাইট চালু  » «   সৌদি আরবে সিলেটর জকিগন্জের এক ব্যবসায়ীর মৃত্যু  » «   নিজ হাতে গড়া দল থেকে বহিষ্কার মাহাথির  » «   লিবিয়ায় ২৬ বাংলাদেশিকে গুলি করে হত্যা  » «   শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে এক বৃদ্ধের মৃত্যু  » «   কুলাউড়ায় সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহী নিহত  » «   করোনা:বিশ্বনাথে দু’পক্ষের মধ্যে সংঘর্ষে আহত ৪০  » «   বিশ্বনাথে নিজ কর্মস্থলে আসার সময় মাদ্রাসার শিক্ষকের মৃত্যু  » «   নগরীর পাঠানটুলা থেকে এক অজ্ঞাত মহিলার লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জে চেয়ারম্যানের বিরুদ্ধে প্রতিবাদ করায় মহিলা সদস্যর শ্লীলতাহানির চেষ্টা, অভিযোগ দায়ের  » «   করোনা: দেশে একদিনে শনাক্ত ছাড়ালো ২ হাজার, মৃত্যু ১৫  » «   মায়ের দুধে করোনা সংক্রমণ হয় না  » «   ভক্তদের সারপ্রাইজ দিলেন মুশফিক  » «  

ফ্রি বিমান ভ্রমণের সুযোগ!

সিলেটপোস্ট ডেস্ক ::‘আন্তর্জাতিক ট্রানজিট যাত্রীদের জন্য ফ্রি শহর ভ্রমণের সেবার পরিধি বাড়িয়েছে তার্কিশ এয়ারলাইন্স। ইস্তানবুলের ট্রানজিট যাত্রীদের জন্য বিনা খরচে বিখ্যাত বসফোরাস প্রণালী দেখার সুযোগ দেবে সংস্থাটি।
সোমবার (৬ মে) তার্কিশ এয়ারলাইন্সের ভ্রমণ বিপণন ব্যবস্থাপক আবদুল্লাহ ইরমাজ গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন।
তিনি বলেন, ইস্তানবুল প্রকল্পের আওতায় তার্কিশ এয়ারলাইন্স ট্রানজিট যাত্রীদের জন্য দেশটির ঐতিহাসিক এবং প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করার জন্য এই ব্যবস্থা করা হয়েছে। এ সেবাটি পাবেন তারা, যারা ছয় থেকে ২০ ঘণ্টা ইস্তানবুল বিমানবন্দরে অবস্থান করবেন।
ইরমাজ আরও বলেন, আন্তর্জাতিক ট্রানজিট যাত্রীদের সন্তুষ্টি এবং তুরস্কের ভ্রমণব্যবস্থার প্রচার করার জন্য বসফোরাস প্রণালী ভ্রমণের ব্যবস্থা করা হয়েছে। এতে প্রতিদিন ছয়টি ভ্রমণ প্যাকেজের ব্যবস্থা রাখা হয়েছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.