সংবাদ শিরোনাম
১৫তম শিক্ষক নিবন্ধনের প্রিলিমিনারির ফল প্রকাশ  » «   চার মন্ত্রী-প্রতিমন্ত্রীর দায়িত্ব রদবদল  » «   কৃষক বাঁচাতে চাল আমদানি বন্ধ হচ্ছে  » «   জঙ্গী-সন্ত্রাস ও মাদকের হাত থেকে দেশকে রক্ষা করতে দেশবাসীর দোয়া চাইলেন প্রধানমন্ত্রী  » «   আগামী ২৮ মে সরকারি চাকুরেদের বেতন-ভাতা  » «   যৌনহয়রানি রোধে শিক্ষা প্রতিষ্ঠানে ‘অভিযোগ বক্স’ বসানোর নির্দেশ  » «   চুরি করে অন্য দেশের অধিবাসী,দায় পরে বাংলাদেশি প্রবাসীদের ঘাড়ে  » «   মেয়েকে বাঁচাতে দিনমজুর বাবার আবেদন  » «   প্রথম সন্তানের জন্ম দিলেই মায়েরা পাবেন নগদ টাকা  » «   মানুষের চোখে ৫৭৬ মেগাপিক্সেল ক্যামেরা শক্তি!  » «   মৃত্যুর কথা আগাম টের পান যে তরুণী!  » «   আবারও প্রধানমন্ত্রী হচ্ছেন মোদি, বুথফেরত জরিপ  » «   পৃথিবীর মায়া ত্যাগ করে পরপারে পাড়ি দিলেন অভিনেত্রী মায়া ঘোষ  » «   কুলাউড়ায় প্রতিপক্ষের ওপর হামলা,দুই নারীসহ আহত ৩  » «   সিলেট জেলা ও দায়রা জজ আদালত চত্বর থেকে ভূয়া আইনজীবী আটক  » «  

ফ্রি বিমান ভ্রমণের সুযোগ!

সিলেটপোস্ট ডেস্ক ::‘আন্তর্জাতিক ট্রানজিট যাত্রীদের জন্য ফ্রি শহর ভ্রমণের সেবার পরিধি বাড়িয়েছে তার্কিশ এয়ারলাইন্স। ইস্তানবুলের ট্রানজিট যাত্রীদের জন্য বিনা খরচে বিখ্যাত বসফোরাস প্রণালী দেখার সুযোগ দেবে সংস্থাটি।
সোমবার (৬ মে) তার্কিশ এয়ারলাইন্সের ভ্রমণ বিপণন ব্যবস্থাপক আবদুল্লাহ ইরমাজ গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন।
তিনি বলেন, ইস্তানবুল প্রকল্পের আওতায় তার্কিশ এয়ারলাইন্স ট্রানজিট যাত্রীদের জন্য দেশটির ঐতিহাসিক এবং প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করার জন্য এই ব্যবস্থা করা হয়েছে। এ সেবাটি পাবেন তারা, যারা ছয় থেকে ২০ ঘণ্টা ইস্তানবুল বিমানবন্দরে অবস্থান করবেন।
ইরমাজ আরও বলেন, আন্তর্জাতিক ট্রানজিট যাত্রীদের সন্তুষ্টি এবং তুরস্কের ভ্রমণব্যবস্থার প্রচার করার জন্য বসফোরাস প্রণালী ভ্রমণের ব্যবস্থা করা হয়েছে। এতে প্রতিদিন ছয়টি ভ্রমণ প্যাকেজের ব্যবস্থা রাখা হয়েছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.