সংবাদ শিরোনাম
১৫তম শিক্ষক নিবন্ধনের প্রিলিমিনারির ফল প্রকাশ  » «   চার মন্ত্রী-প্রতিমন্ত্রীর দায়িত্ব রদবদল  » «   কৃষক বাঁচাতে চাল আমদানি বন্ধ হচ্ছে  » «   জঙ্গী-সন্ত্রাস ও মাদকের হাত থেকে দেশকে রক্ষা করতে দেশবাসীর দোয়া চাইলেন প্রধানমন্ত্রী  » «   আগামী ২৮ মে সরকারি চাকুরেদের বেতন-ভাতা  » «   যৌনহয়রানি রোধে শিক্ষা প্রতিষ্ঠানে ‘অভিযোগ বক্স’ বসানোর নির্দেশ  » «   চুরি করে অন্য দেশের অধিবাসী,দায় পরে বাংলাদেশি প্রবাসীদের ঘাড়ে  » «   মেয়েকে বাঁচাতে দিনমজুর বাবার আবেদন  » «   প্রথম সন্তানের জন্ম দিলেই মায়েরা পাবেন নগদ টাকা  » «   মানুষের চোখে ৫৭৬ মেগাপিক্সেল ক্যামেরা শক্তি!  » «   মৃত্যুর কথা আগাম টের পান যে তরুণী!  » «   আবারও প্রধানমন্ত্রী হচ্ছেন মোদি, বুথফেরত জরিপ  » «   পৃথিবীর মায়া ত্যাগ করে পরপারে পাড়ি দিলেন অভিনেত্রী মায়া ঘোষ  » «   কুলাউড়ায় প্রতিপক্ষের ওপর হামলা,দুই নারীসহ আহত ৩  » «   সিলেট জেলা ও দায়রা জজ আদালত চত্বর থেকে ভূয়া আইনজীবী আটক  » «  

১২৬ ঘণ্টা নেচে গিনেস রেকর্ডে নাম লেখালেন বন্দনা

সিলেটপোস্ট ডেস্ক ::‘এবার নেচে গিনেস রেকর্ডে নাম লেখালেন এক নেপালি কিশোরী বন্দনা। বন্দনা টানা ১২৬ ঘন্টা নেচে রেকর্ডটি অর্জন করে। এর আগে এই রেকর্ডের দাবিদার ছিলেন ভারতীয় নাগরিক।
ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদন থেকে জানা গেছে শনিবার নেপালের রাজধানী কাঠমান্ডুতে দেশের প্রধানমন্ত্রী কেপি শর্মা ওলি নিজস্ব সরকারি বাসভবনে আয়োজিত এক অনুষ্ঠানে এই কিশোরীর হাতে বিশেষ সম্মান তুলে দেন। ১৮ বছর বয়সী এই নৃত্যশিল্পীর নাম বন্দনা।
পূর্ব নেপালের ধানকুটা জেলার বাসিন্দা বন্দনা সংবাদ সংস্থা পিটিআইকে জানান, শুক্রবারই গিনেস রেকর্ড থেকে তাকে আনুষ্ঠানিকভাবে এই রেকর্ড বিষয়ে নিশ্চিত করা হয়।
এর আগে এই খেতাব ছিল কলামণ্ডলম হেমলথার (Kalamandalam Hemlatha)। হেমলথার রেকর্ড ভেঙে ১২৬ ঘণ্টা টানা নেচে গিয়েছেন এই কিশোরী, হিসেবমতো তা পাঁচ দিনেরও কিছু বেশি। ২০১১ সালে ১২৩ ঘন্টা ১৫ মিনিট নেচে রেকর্ড গড়েছিলেন হেমলথা।

সর্বশেষ সংবাদ

Developed by:

.