সংবাদ শিরোনাম
এক প্রেমিককে পেতে দুই যুবতীর জোট, একজনের স্বামীকে হত্যা  » «   ‘গুজব ছড়ালে কঠোর ব্যবস্থা’  » «   রওশনের বিবৃতি বিশ্বাসযোগ্য নয় বললেন কাদের  » «   প্রস্তুতি ম্যাচে সহজ জয় বাংলাদেশের  » «   বৃটেনের নতুন প্রধানমন্ত্রী বরিস জনসন  » «   মৌলভীবাজারের জুড়ীতে স্বামীর বিরুদ্ধে মামলা  » «   নবীগঞ্জে দুই বখাটের দণ্ড  » «   সন্দেহে কাউকে গণপিটুনী না দিয়ে পুলিশের কাছে দিন-বালাগঞ্জ থানা পুলিশ  » «   গোলাপগঞ্জে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার  » «   হযরত শাহজালাল (রহ.) এর ৭০০তম ওরস শুরু  » «   ইয়াবা সেবনের দায়ে সুনামগঞ্জে এপিপিসহ দুইজনকে তিন মাসের কারাদণ্ড  » «   ফাহাদের বাবা নেই”মায়ের অন্যত্র বিয়ে”মামার খোঁজে বড়লেখায়,তিনি ও তার আপন মামা নন ,অতপর….  » «   কাউন্সিলর রেবেকা আক্তার লাকির উপর সন্ত্রাসী হামলা  » «   বিমানবন্দর সড়ক থেকে গরুসহ মাইক্রোবাস আটক  » «   দক্ষিণ সুরমায় চাচাতো ভাইকে খুন  » «  

১২৬ ঘণ্টা নেচে গিনেস রেকর্ডে নাম লেখালেন বন্দনা

সিলেটপোস্ট ডেস্ক ::‘এবার নেচে গিনেস রেকর্ডে নাম লেখালেন এক নেপালি কিশোরী বন্দনা। বন্দনা টানা ১২৬ ঘন্টা নেচে রেকর্ডটি অর্জন করে। এর আগে এই রেকর্ডের দাবিদার ছিলেন ভারতীয় নাগরিক।
ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদন থেকে জানা গেছে শনিবার নেপালের রাজধানী কাঠমান্ডুতে দেশের প্রধানমন্ত্রী কেপি শর্মা ওলি নিজস্ব সরকারি বাসভবনে আয়োজিত এক অনুষ্ঠানে এই কিশোরীর হাতে বিশেষ সম্মান তুলে দেন। ১৮ বছর বয়সী এই নৃত্যশিল্পীর নাম বন্দনা।
পূর্ব নেপালের ধানকুটা জেলার বাসিন্দা বন্দনা সংবাদ সংস্থা পিটিআইকে জানান, শুক্রবারই গিনেস রেকর্ড থেকে তাকে আনুষ্ঠানিকভাবে এই রেকর্ড বিষয়ে নিশ্চিত করা হয়।
এর আগে এই খেতাব ছিল কলামণ্ডলম হেমলথার (Kalamandalam Hemlatha)। হেমলথার রেকর্ড ভেঙে ১২৬ ঘণ্টা টানা নেচে গিয়েছেন এই কিশোরী, হিসেবমতো তা পাঁচ দিনেরও কিছু বেশি। ২০১১ সালে ১২৩ ঘন্টা ১৫ মিনিট নেচে রেকর্ড গড়েছিলেন হেমলথা।

সর্বশেষ সংবাদ

Developed by:

.