সংবাদ শিরোনাম
জগন্নাথপুরে হাওর থেকে এক অঞ্জাতনামা ব্যক্তির অর্ধগলিত লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে নতুন করে করোনায় আক্রান্ত ১ ব্যক্তি: মোট ১০, সুস্থ ৬, আইসোলেশনে ৪  » «   দোয়ারাবাজারে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১ আহত ১০  » «   সিলেটে দক্ষিণ সুরমায় দু’দল বাস শ্রমিকের মধ্যে দেড় ঘন্টাব্যাপী সংঘর্ষ  » «   করোন:এক দিনে ৯৩ জন আক্রান্ত সিলেট বিভাগে:মোট ১০৪০ জন  » «   ভূমধ্যসাগরে ট্রলার ডুবিতে নিহত ৩৬: এ মামলার প্রধান আসামি রফিকুল গ্রেফতার  » «   সিলেট থেকে বাস চলাচল শুরু  » «   ছাতকে করোনায় আক্রান্ত হয়ে এক ঔষধ ব্যবসায়ীর মৃত্যু  » «   সুনামগঞ্জে চেয়ারম্যানের অপসারনের দাবীতে অভিযোগ দায়ের  » «   সুনামগঞ্জে র‍্যাব ক্যাম্পের ১৬ জন সদস্যসহ মোট ২১ জন করোনায় আক্রান্ত  » «   জগন্নাথপুরে মানসিক রোগী দীর্ঘ এক বছর পর থানা পুলিশের সহযোগিতায় ফিরে পেল পরিবার  » «   রানীগঞ্জ ইউনিয়ন পরিষদের ১৯-২০ বছরের উন্মুক্ত বাজেট পেশ  » «   জগন্নাথপুরে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে আরেক জন  » «   জগন্নাথপুরে মোবাইল কোর্ট পরিচালনা জরিমানা আদায়  » «   গোয়াইনঘাটে এসএসসিতে পাশের হার ৭৯.২৭ জিপিএ ৪৫ জন  » «  

১২৬ ঘণ্টা নেচে গিনেস রেকর্ডে নাম লেখালেন বন্দনা

সিলেটপোস্ট ডেস্ক ::‘এবার নেচে গিনেস রেকর্ডে নাম লেখালেন এক নেপালি কিশোরী বন্দনা। বন্দনা টানা ১২৬ ঘন্টা নেচে রেকর্ডটি অর্জন করে। এর আগে এই রেকর্ডের দাবিদার ছিলেন ভারতীয় নাগরিক।
ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদন থেকে জানা গেছে শনিবার নেপালের রাজধানী কাঠমান্ডুতে দেশের প্রধানমন্ত্রী কেপি শর্মা ওলি নিজস্ব সরকারি বাসভবনে আয়োজিত এক অনুষ্ঠানে এই কিশোরীর হাতে বিশেষ সম্মান তুলে দেন। ১৮ বছর বয়সী এই নৃত্যশিল্পীর নাম বন্দনা।
পূর্ব নেপালের ধানকুটা জেলার বাসিন্দা বন্দনা সংবাদ সংস্থা পিটিআইকে জানান, শুক্রবারই গিনেস রেকর্ড থেকে তাকে আনুষ্ঠানিকভাবে এই রেকর্ড বিষয়ে নিশ্চিত করা হয়।
এর আগে এই খেতাব ছিল কলামণ্ডলম হেমলথার (Kalamandalam Hemlatha)। হেমলথার রেকর্ড ভেঙে ১২৬ ঘণ্টা টানা নেচে গিয়েছেন এই কিশোরী, হিসেবমতো তা পাঁচ দিনেরও কিছু বেশি। ২০১১ সালে ১২৩ ঘন্টা ১৫ মিনিট নেচে রেকর্ড গড়েছিলেন হেমলথা।

সর্বশেষ সংবাদ

Developed by:

.