সংবাদ শিরোনাম
১৫তম শিক্ষক নিবন্ধনের প্রিলিমিনারির ফল প্রকাশ  » «   চার মন্ত্রী-প্রতিমন্ত্রীর দায়িত্ব রদবদল  » «   কৃষক বাঁচাতে চাল আমদানি বন্ধ হচ্ছে  » «   জঙ্গী-সন্ত্রাস ও মাদকের হাত থেকে দেশকে রক্ষা করতে দেশবাসীর দোয়া চাইলেন প্রধানমন্ত্রী  » «   আগামী ২৮ মে সরকারি চাকুরেদের বেতন-ভাতা  » «   যৌনহয়রানি রোধে শিক্ষা প্রতিষ্ঠানে ‘অভিযোগ বক্স’ বসানোর নির্দেশ  » «   চুরি করে অন্য দেশের অধিবাসী,দায় পরে বাংলাদেশি প্রবাসীদের ঘাড়ে  » «   মেয়েকে বাঁচাতে দিনমজুর বাবার আবেদন  » «   প্রথম সন্তানের জন্ম দিলেই মায়েরা পাবেন নগদ টাকা  » «   মানুষের চোখে ৫৭৬ মেগাপিক্সেল ক্যামেরা শক্তি!  » «   মৃত্যুর কথা আগাম টের পান যে তরুণী!  » «   আবারও প্রধানমন্ত্রী হচ্ছেন মোদি, বুথফেরত জরিপ  » «   পৃথিবীর মায়া ত্যাগ করে পরপারে পাড়ি দিলেন অভিনেত্রী মায়া ঘোষ  » «   কুলাউড়ায় প্রতিপক্ষের ওপর হামলা,দুই নারীসহ আহত ৩  » «   সিলেট জেলা ও দায়রা জজ আদালত চত্বর থেকে ভূয়া আইনজীবী আটক  » «  

এসএসসিতে ফেল করায় ছাত্রীর আত্মহত্যা

সিলেটপোস্ট ডেস্ক ::ঢাকার ধামরাইয়ে এসএসসি পরীক্ষায় পাস করতে না পারায় ফারজানা আক্তার নামের এক শিক্ষার্থী গলায় ফাঁস দিয়ে ‘আত্মহত্যা’ করেছে। সোমবার (৬ মে) রাতে ধামরাইয়ের চাপিল গ্রামে এ ঘটনা ঘটে।
নিহত শিক্ষার্থী চাপিল গ্রামের ফারুক হোসেনের মেয়ে এবং শৈলান সুরমা উচ্চ বিদ্যালয় থেকে এবার এসএসসি পরীক্ষায় অংশ নেয়।
পুলিশ জানায়, ফারজানা গত বছর সুরমা উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছিল, তবে সে গণিত বিষয়ে ফেল করে। এবারও এক বিষয়ে পরীক্ষা দেওয়ার পরও ফেল করে সে। এর জেরে সোমবার সন্ধ্যায় নিজ কক্ষে গলায় ফাঁস দেয়। আশঙ্কাজনক অবস্থায় সেখান থেকে উদ্ধার করে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।
খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসলেও পরিবারের কোনও অভিযোগ না থাকায় স্বজনের কাছে মরদেহটি হস্তান্তর করা হয়েছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.