সংবাদ শিরোনাম
ছাতকে পানিতে ডুবে শিশুর মৃত্যু  » «   র‍্যাবের আভিযানে তালতলা থেকে ৭ জুয়াড়ী গ্রেফতার  » «   সিলেটে গোয়েন্দা সদস্যের উপর হামলা, ৪ জনের কারাদণ্ড  » «   জৈন্তাপুরে বন্যার পানিতে ডুবে শিশুর মৃত্যু  » «   চুনারুঘাটে অপহরণের পর হত্যা ‘জড়িত’ র‍্যাব সদস্য  » «   ময়না তদন্তের জন্য কবর থেকে তসলিমার লাশ তোলা হবে আজ  » «   সুর পাল্টালেন সুজন  » «   বৃহত্তর সিলেটের অনেক নেতাসহ আ’লীগ থেকে বহিষ্কার হচ্ছেন যে ২০০ নেতা  » «   নায়িকা এখন ভিলেন মিন্নি..৫ দিনের রিমান্ডে  » «   গোলাপগঞ্জে অধ্যক্ষ ও শিক্ষকদের দুর্নীতির বিরুদ্ধে শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচী  » «   সিলেটে বেড়েছে পাসের হার ও জিপিএ-৫  » «   ‘ওরা দেখেও দেখে না”বুঝেও বুঝে না-আসাদের পাল্টা জবাবে আরিফ  » «   মুম্বইয়ে শতবর্ষী ভবনধসে মৃতের সংখ্যা বেড়ে ১৩  » «   ৪১ শিক্ষাপ্রতিষ্ঠানে পাস করেননি কেউ  » «   একই উত্তর ৯৫৯ পরীক্ষার্থীর খাতায়  » «  

এসএসসিতে ফেল করায় ছাত্রীর আত্মহত্যা

সিলেটপোস্ট ডেস্ক ::ঢাকার ধামরাইয়ে এসএসসি পরীক্ষায় পাস করতে না পারায় ফারজানা আক্তার নামের এক শিক্ষার্থী গলায় ফাঁস দিয়ে ‘আত্মহত্যা’ করেছে। সোমবার (৬ মে) রাতে ধামরাইয়ের চাপিল গ্রামে এ ঘটনা ঘটে।
নিহত শিক্ষার্থী চাপিল গ্রামের ফারুক হোসেনের মেয়ে এবং শৈলান সুরমা উচ্চ বিদ্যালয় থেকে এবার এসএসসি পরীক্ষায় অংশ নেয়।
পুলিশ জানায়, ফারজানা গত বছর সুরমা উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছিল, তবে সে গণিত বিষয়ে ফেল করে। এবারও এক বিষয়ে পরীক্ষা দেওয়ার পরও ফেল করে সে। এর জেরে সোমবার সন্ধ্যায় নিজ কক্ষে গলায় ফাঁস দেয়। আশঙ্কাজনক অবস্থায় সেখান থেকে উদ্ধার করে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।
খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসলেও পরিবারের কোনও অভিযোগ না থাকায় স্বজনের কাছে মরদেহটি হস্তান্তর করা হয়েছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.