সংবাদ শিরোনাম
এক প্রেমিককে পেতে দুই যুবতীর জোট, একজনের স্বামীকে হত্যা  » «   ‘গুজব ছড়ালে কঠোর ব্যবস্থা’  » «   রওশনের বিবৃতি বিশ্বাসযোগ্য নয় বললেন কাদের  » «   প্রস্তুতি ম্যাচে সহজ জয় বাংলাদেশের  » «   বৃটেনের নতুন প্রধানমন্ত্রী বরিস জনসন  » «   মৌলভীবাজারের জুড়ীতে স্বামীর বিরুদ্ধে মামলা  » «   নবীগঞ্জে দুই বখাটের দণ্ড  » «   সন্দেহে কাউকে গণপিটুনী না দিয়ে পুলিশের কাছে দিন-বালাগঞ্জ থানা পুলিশ  » «   গোলাপগঞ্জে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার  » «   হযরত শাহজালাল (রহ.) এর ৭০০তম ওরস শুরু  » «   ইয়াবা সেবনের দায়ে সুনামগঞ্জে এপিপিসহ দুইজনকে তিন মাসের কারাদণ্ড  » «   ফাহাদের বাবা নেই”মায়ের অন্যত্র বিয়ে”মামার খোঁজে বড়লেখায়,তিনি ও তার আপন মামা নন ,অতপর….  » «   কাউন্সিলর রেবেকা আক্তার লাকির উপর সন্ত্রাসী হামলা  » «   বিমানবন্দর সড়ক থেকে গরুসহ মাইক্রোবাস আটক  » «   দক্ষিণ সুরমায় চাচাতো ভাইকে খুন  » «  

রমজানে ব্যাংক লেনদেনের সময় নির্ধারণ

সিলেটপোস্ট ডেস্ক ::রমজান মাসে বাংলাদেশ ব্যাংকসহ সকল ব্যাংক খোলা থাকবে সকাল সাড়ে ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত। এর মধ্যে গ্রাহক লেনদেন চলবে দুপুর আড়াইটা পর্যন্ত।
রোববার (৫ মে) বাংলাদেশ ব্যাংক এক সার্কুলারে রোজার মাসের জন্য ব্যাংকের অফিস কার্যক্রম ও লেনদেনের সময়সূচি জানায়।
এতে বলা হয়, রোববার থেকে বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত অফিস এবং সকাল সাড়ে ৯টা থেকে দুপুর আড়াইটা পর্যন্ত ব্যাংকগুলোতে লেনদেন চলবে। এরমধ্যে দুপুর সোয়া ১টা থেকে দেড়টা পর্যন্ত জোহরের নামাজের বিরতি থাকবে। তবে এসময় অভ্যন্তরীণ সমন্বয়ের মাধ্যমে লেনদেন চলবে।
আরেক সার্কুলারে বলা হয়েছে, আর্থিক প্রতিষ্ঠানগুলোর জন্য অফিস সময়সূচি হবে সকাল সাড়ে ৯টা বিকেল ৪টা।
রোজার মাস শেষ হওয়ার পর ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের সময়সূচি আগের অবস্থায় ফিরে আসবে বলে সার্কুলার দুটিতে জানানো হয়েছে।
চাঁদ দেখা সাপেক্ষে আগামী ৭ মে রোজা শুরু হতে পারে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.