সংবাদ শিরোনাম
১৫তম শিক্ষক নিবন্ধনের প্রিলিমিনারির ফল প্রকাশ  » «   চার মন্ত্রী-প্রতিমন্ত্রীর দায়িত্ব রদবদল  » «   কৃষক বাঁচাতে চাল আমদানি বন্ধ হচ্ছে  » «   জঙ্গী-সন্ত্রাস ও মাদকের হাত থেকে দেশকে রক্ষা করতে দেশবাসীর দোয়া চাইলেন প্রধানমন্ত্রী  » «   আগামী ২৮ মে সরকারি চাকুরেদের বেতন-ভাতা  » «   যৌনহয়রানি রোধে শিক্ষা প্রতিষ্ঠানে ‘অভিযোগ বক্স’ বসানোর নির্দেশ  » «   চুরি করে অন্য দেশের অধিবাসী,দায় পরে বাংলাদেশি প্রবাসীদের ঘাড়ে  » «   মেয়েকে বাঁচাতে দিনমজুর বাবার আবেদন  » «   প্রথম সন্তানের জন্ম দিলেই মায়েরা পাবেন নগদ টাকা  » «   মানুষের চোখে ৫৭৬ মেগাপিক্সেল ক্যামেরা শক্তি!  » «   মৃত্যুর কথা আগাম টের পান যে তরুণী!  » «   আবারও প্রধানমন্ত্রী হচ্ছেন মোদি, বুথফেরত জরিপ  » «   পৃথিবীর মায়া ত্যাগ করে পরপারে পাড়ি দিলেন অভিনেত্রী মায়া ঘোষ  » «   কুলাউড়ায় প্রতিপক্ষের ওপর হামলা,দুই নারীসহ আহত ৩  » «   সিলেট জেলা ও দায়রা জজ আদালত চত্বর থেকে ভূয়া আইনজীবী আটক  » «  

রমজানে ব্যাংক লেনদেনের সময় নির্ধারণ

সিলেটপোস্ট ডেস্ক ::রমজান মাসে বাংলাদেশ ব্যাংকসহ সকল ব্যাংক খোলা থাকবে সকাল সাড়ে ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত। এর মধ্যে গ্রাহক লেনদেন চলবে দুপুর আড়াইটা পর্যন্ত।
রোববার (৫ মে) বাংলাদেশ ব্যাংক এক সার্কুলারে রোজার মাসের জন্য ব্যাংকের অফিস কার্যক্রম ও লেনদেনের সময়সূচি জানায়।
এতে বলা হয়, রোববার থেকে বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত অফিস এবং সকাল সাড়ে ৯টা থেকে দুপুর আড়াইটা পর্যন্ত ব্যাংকগুলোতে লেনদেন চলবে। এরমধ্যে দুপুর সোয়া ১টা থেকে দেড়টা পর্যন্ত জোহরের নামাজের বিরতি থাকবে। তবে এসময় অভ্যন্তরীণ সমন্বয়ের মাধ্যমে লেনদেন চলবে।
আরেক সার্কুলারে বলা হয়েছে, আর্থিক প্রতিষ্ঠানগুলোর জন্য অফিস সময়সূচি হবে সকাল সাড়ে ৯টা বিকেল ৪টা।
রোজার মাস শেষ হওয়ার পর ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের সময়সূচি আগের অবস্থায় ফিরে আসবে বলে সার্কুলার দুটিতে জানানো হয়েছে।
চাঁদ দেখা সাপেক্ষে আগামী ৭ মে রোজা শুরু হতে পারে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.