সংবাদ শিরোনাম
আরো ২৭২ ব্রিটিশ নাগরিক সিলেট ত্যাগ করলেন  » «   সিলেটে নতুন করোনা রোগী শনাক্ত ২৫ সারা বিভাগে আক্রান্ত ৬৬৫  » «   করোনায় আক্রান্ত ডা. জাফরুল্লাহ চৌধুরী  » «   মিস ইউনিভার্স নিউজিল্যান্ড ফাইনালিস্টের রহস্যময় মৃত্যু  » «   সিলেটের মসজিদে মসজিদে পবিত্র ঈদুল ফিতরের জামায়াত অনুষ্ঠিত  » «   ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের সভাপতি লুৎফুর  » «   চৌকিদেখী হেল্পিং হ্যান্ডস চ্যারিটির ঈদ উপহার ও নগদ অর্থ বিতরণ  » «   নবীগঞ্জের আউশকান্দিতে ভাতিজার হাতে চাচা খুন  » «   করোনা স্পট হয়ে উঠেছে ওসমানীনগর ৪৮ ঘন্টায় আক্রান্ত ৬: ইউএনও এসিল্যান্ড সাংবাদিক সহ ৩০ জনের নমুনা সংগ্রহ   » «   আজ চাঁদ দেখা যায়নি, সোমবার ঈদ  » «   জগন্নাথপুরের পাইলগাঁও ইউনিয়ন বিএনপির ত্রাণ বিতরণ  » «   জগন্নাথপুরে সরকারি ভূমি দখল:হামলায় মহিলা সহ আহত-৭  » «   বিশ্বম্ভরপুরের ধনপুর ইউপি চেয়ারম্যান কর্তৃক কার্ডধারীদের মাঝে ভিজিডি’র চাল ওজনে কম দেয়ার অভিযোগ  » «   সিলেটে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত  » «   সিলেটে করোনা উপসর্গ নিয়ে এক চিকিৎসকের মৃত্যু:স্বাস্থ্যবিধি মেনে দাফন সম্পন্ন  » «  

মাধবপুরে ব্যবসায়ীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

সিলেটপোস্ট ডেস্ক ::হবিগঞ্জের মাধবপুর উপজেলায় মোশাররফ হোসেন (২৮) নামে এক সেলুন ব্যবসায়ীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। মোশাররফ বহরা ইউনিয়নের আশ্রবপুর গ্রামের মরছব আলীর ছেলে।

বৃহস্পতিবার (৭ মে) বেলা সোয়া ১২টায় উপজেলার মনতলা তদন্ত কেন্দ্রের পুলিশ সদস্যরা গিয়ে মরদেহটি উদ্ধার করেন।

স্থানীয় সূত্রে জানা যায়, পরিবারের লোকজন বাড়ির পাশ্ববর্তী একটি আম গাছে মোশাররফের ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে চিৎকার শুরু করলে লোকজন জড়ো হন। পরে খবর পেয়ে পুলিশ গিয়ে মরদেহটি উদ্ধার করে।

মনতলা পুলিশ তদন্ত কেন্দ্রের উপ পরিদর্শক (এসআই) মুখলেছুর রহমান বলেন, মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ঘটনাটি আত্মহত্যা। ময়না তদন্তের রিপোর্ট হাতে পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

বহরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফুর রহমান বলেন, প্রায় ৭ বছর পূর্বে ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলার আউলিয়া বাজার গ্রামের রহিম মিয়ার মেয়ে হোসনা আক্তারকে ভালোবেসে বিয়ে করেন মোশাররাফ। কিন্তু পরিবারের লোকজন বিয়েটি মেনে না নেওয়ায় সে তার স্ত্রীকে নিয়ে আলাদা বসবাস শুরু করে। তার সংসার চলতো মনতলা বাজারের একটি সেলুন ব্যবসার মাধ্যমে। এছাড়া প্রায় দুই বছর পূর্বে আরো একবার বিষপানে আত্মহত্যার চেষ্টা করে মোশাররফ।

সর্বশেষ সংবাদ

Developed by:

.