সংবাদ শিরোনাম
১৫তম শিক্ষক নিবন্ধনের প্রিলিমিনারির ফল প্রকাশ  » «   চার মন্ত্রী-প্রতিমন্ত্রীর দায়িত্ব রদবদল  » «   কৃষক বাঁচাতে চাল আমদানি বন্ধ হচ্ছে  » «   জঙ্গী-সন্ত্রাস ও মাদকের হাত থেকে দেশকে রক্ষা করতে দেশবাসীর দোয়া চাইলেন প্রধানমন্ত্রী  » «   আগামী ২৮ মে সরকারি চাকুরেদের বেতন-ভাতা  » «   যৌনহয়রানি রোধে শিক্ষা প্রতিষ্ঠানে ‘অভিযোগ বক্স’ বসানোর নির্দেশ  » «   চুরি করে অন্য দেশের অধিবাসী,দায় পরে বাংলাদেশি প্রবাসীদের ঘাড়ে  » «   মেয়েকে বাঁচাতে দিনমজুর বাবার আবেদন  » «   প্রথম সন্তানের জন্ম দিলেই মায়েরা পাবেন নগদ টাকা  » «   মানুষের চোখে ৫৭৬ মেগাপিক্সেল ক্যামেরা শক্তি!  » «   মৃত্যুর কথা আগাম টের পান যে তরুণী!  » «   আবারও প্রধানমন্ত্রী হচ্ছেন মোদি, বুথফেরত জরিপ  » «   পৃথিবীর মায়া ত্যাগ করে পরপারে পাড়ি দিলেন অভিনেত্রী মায়া ঘোষ  » «   কুলাউড়ায় প্রতিপক্ষের ওপর হামলা,দুই নারীসহ আহত ৩  » «   সিলেট জেলা ও দায়রা জজ আদালত চত্বর থেকে ভূয়া আইনজীবী আটক  » «  

ওসমানীনগরে প্রতিপক্ষের হামলায় নিহত ১

সিলেটপোস্ট ডেস্ক ::ওসমানীনগরে তুচ্ছ ঘটনার জের ধরে প্রতিপক্ষের হামলায়  চমক আলী (৪৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। বুধবার দুপুর ১টার দিকে উপজেলার উছমানপুর ইউপির রাঙ্গাপুর গ্রামে ঘটনাটি ঘটে। নিহত চমক আলী উপজেলার রাঙ্গাপুর গ্রামর মৃত গোলাম আলীর ছেলে।

ওসমানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম আল মামুন প্রতিপক্ষের হামলায় একজন নিহতের সত্যতা নিশ্চিত করে বলেন, বুধবার দুপুরে রাঙ্গাপুর গ্রামের চমক আলীর হাঁস একই বাড়ির মৃত আব্দুর রহমানের ছেলে আলাল মিয়া গংদের মোরগীর সাথে মারামারিকে কেন্দ্র করে কথা কাটাকাটির জের ধরে আলাল মিয়ার ভাইসহ বেশ ক’জন মিলে অর্তকিতভাবে চমক আলীর উপর হামলা চালায়। গুরুতর আহত অবস্থায় চমক আলীকে তাজপুর প্যারাডাইজ ক্লিনিকে নিয়ে যাবার পথে তিনি মারা যান।

নিহতেন লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.