সংবাদ শিরোনাম
আরো ২৭২ ব্রিটিশ নাগরিক সিলেট ত্যাগ করলেন  » «   সিলেটে নতুন করোনা রোগী শনাক্ত ২৫ সারা বিভাগে আক্রান্ত ৬৬৫  » «   করোনায় আক্রান্ত ডা. জাফরুল্লাহ চৌধুরী  » «   মিস ইউনিভার্স নিউজিল্যান্ড ফাইনালিস্টের রহস্যময় মৃত্যু  » «   সিলেটের মসজিদে মসজিদে পবিত্র ঈদুল ফিতরের জামায়াত অনুষ্ঠিত  » «   ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের সভাপতি লুৎফুর  » «   চৌকিদেখী হেল্পিং হ্যান্ডস চ্যারিটির ঈদ উপহার ও নগদ অর্থ বিতরণ  » «   নবীগঞ্জের আউশকান্দিতে ভাতিজার হাতে চাচা খুন  » «   করোনা স্পট হয়ে উঠেছে ওসমানীনগর ৪৮ ঘন্টায় আক্রান্ত ৬: ইউএনও এসিল্যান্ড সাংবাদিক সহ ৩০ জনের নমুনা সংগ্রহ   » «   আজ চাঁদ দেখা যায়নি, সোমবার ঈদ  » «   জগন্নাথপুরের পাইলগাঁও ইউনিয়ন বিএনপির ত্রাণ বিতরণ  » «   জগন্নাথপুরে সরকারি ভূমি দখল:হামলায় মহিলা সহ আহত-৭  » «   বিশ্বম্ভরপুরের ধনপুর ইউপি চেয়ারম্যান কর্তৃক কার্ডধারীদের মাঝে ভিজিডি’র চাল ওজনে কম দেয়ার অভিযোগ  » «   সিলেটে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত  » «   সিলেটে করোনা উপসর্গ নিয়ে এক চিকিৎসকের মৃত্যু:স্বাস্থ্যবিধি মেনে দাফন সম্পন্ন  » «  

নির্মাতা রনির স্ত্রী অভিনেত্রী তমার আত্মহত্যা

সিলেটপোস্ট ডেস্ক ::শামীম আহমেদ রনির স্ত্রী ও মডেল ও অভিনেত্রী তমা খান নিজ বাসায় আত্মহত্যা করেছেন। বুধবার (৮ মে) রাতে রাজধানীর আদাবরের বাসায় তিনি আত্মহত্যা করেন বলে নিশ্চিত করেছেন মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোপাল গণেশ বিশ্বাস।
বুধবার সন্ধ্যায় বাসায় ফ্যানের সঙ্গে তমাকে ফাঁস লাগানো অবস্থায় দেখতে পান তার দুই বোন। পরে তাকে উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
পুলিশ কর্মকর্তা গোপাল গণেশ বিশ্বাস বলেন, অভিনেত্রী ও চিত্রপরিচালকের স্ত্রী তমা খান নামের একজনের আত্মহত্যার কথা শুনেছি। তার লাশ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে। সেখানে আমাদের পুলিশিং একটি টিম গিয়েছে। তারা বিষয়টি তদন্ত করে দেখছে।
কী কারণে তমা আত্মহত্যা করেছেন তা এখনো জানতে পারেনি পুলিশ।
মেন্টাল, বসগিরি, ধ্যাততেরিকি ছবির নির্মাতা শামীম আহমেদ রনিকে ২০১১ সালের ১৬ ডিসেম্বর ভালোবেসে বিয়ে করেন তমা। এরপর ২০১৭ সালের অক্টোবরে তাদের দাম্পত্য জীবনের ঝামেলার কথা গণমাধ্যমে প্রকাশ করেন তমা। বর্তমানে তাদের মধ্যে তেমন যোগাযোগও ছিল না। এ কারণে তমা খান তার বোনের বাসায় থাকতেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.