সংবাদ শিরোনাম
গোয়াইনঘাটে চালককে হত্যা করে মোটর সাইকেল ছিনতাই  » «   জৈন্তাপুরে ২ কেজি গাঁজাসহ আটক ১  » «   কোম্পানীগঞ্জে বজ্রপাতে স্কুল ছাত্রের মৃত্যু, বাবা আহত  » «   গোলাপগঞ্জের ঢাকা দক্ষিণে ট্রাক-সিএনজির সংঘর্ষে নিহত ১  » «   সুনামগঞ্জে হাওরে মাছ ধর‌তে গিয়ে বজ্রপাতে বাবা-ছে‌লের মৃত্যু  » «   ৫ দিনের রিমান্ডে রিশান ফরাজী  » «   লন্ডনের পথে প্রধানমন্ত্রী  » «   আসামে বন্যায় মৃত ২৭, বিপদসীমার ওপরে ব্রহ্মপুত্র ও শাখা নদী  » «   জাপানে আগুনে নিহত কমপক্ষে ২৩, বহু মানুষ নিখোঁজ  » «   সাবেক পাক প্রধানমন্ত্রী শহিদ আব্বাসিকে গ্রেপ্তার  » «   সিঙ্গাপুরে নেয়া হল রফিকুল ইসলাম মিয়াকে  » «   অশ্লীল ভিডিওচিত্র ধারন,ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে টাকা আদায় ! নারীসহ গ্রেপ্তার ৬  » «   রিফাতকে শিক্ষা দিতে চেয়েছিলেন বহুরূপী মিন্নি  » «   খাদ্য ঘাটতি পূরণ করেছি-প্রধানমন্ত্রী  » «   জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের  » «  

আত্মহত্যার আগে রনির স্ত্রী অভিনেত্রী তমার আবেগঘন স্ট্যাটাস

সিলেটপোস্ট ডেস্ক ::নির্মাতা শামীম আহমেদ রনির স্ত্রী ও মডেল ও অভিনেত্রী তমা খানের মরদেহ বুধবার (৮ মে) তার বোনের বাসা থেকে উদ্ধার করা হয়েছে। সন্ধ্যায় বাসায় ফ্যানের সঙ্গে তমাকে ফাঁস লাগানো অবস্থায় দেখতে পান তার দুই বোন। পরে তাকে উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
মৃত্যুর কিছুক্ষণ আগে নিজের ফেসবুকে আইডিতে আবেগঘন দুটি পোষ্ট করেন তমা। যেখানে দেখা যায়, নির্মাতা রনির সঙ্গে তাদের দাম্পত্য জীবনের কিছু সুন্দর মূহুর্তে ছবি এবং ক্যাপশনে ছিল ‘মরিলে কান্দিস না আমার দায়!’
একই সময়ে আরো কিছু তারকাদের সঙ্গে ছবি ও নিজের বিয়ের অ্যালবাম সম্বলিত কিছু ছবি শেয়ার করে স্ট্যাটাস দেন। যেখানে ক্যাপশনে লিখেছিলেন উহাদের সাথে এককালে ভাল সম্পর্ক ছিল ভাবতেই অবাক লাগে!
তমা খান থিয়েটার ও ছোট পর্দার সঙ্গে যুক্ত ছিলেন। তবে কী কারণে তিনি আত্মহত্যা করেছেন তাৎক্ষণিকভাবে তা জানা না গেলেও স্বামী রনির সঙ্গে তার সম্পর্ক ভালো যাচ্ছিলো না।
মেন্টাল, বসগিরি, ধ্যাততেরিকি ছবির নির্মাতা শামীম আহমেদ রনিকে ২০১১ সালের ১৬ ডিসেম্বর ভালোবেসে বিয়ে করেন তমা। এরপর ২০১৭ সালের অক্টোবরে তাদের দাম্পত্য জীবনের ঝামেলার কথা গণমাধ্যমে প্রকাশ করেন তমা। বর্তমানে তাদের মধ্যে তেমন যোগাযোগও ছিল না। এ কারণে তমা খান তার বোনের বাসায় থাকতেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.