সংবাদ শিরোনাম
এক প্রেমিককে পেতে দুই যুবতীর জোট, একজনের স্বামীকে হত্যা  » «   ‘গুজব ছড়ালে কঠোর ব্যবস্থা’  » «   রওশনের বিবৃতি বিশ্বাসযোগ্য নয় বললেন কাদের  » «   প্রস্তুতি ম্যাচে সহজ জয় বাংলাদেশের  » «   বৃটেনের নতুন প্রধানমন্ত্রী বরিস জনসন  » «   মৌলভীবাজারের জুড়ীতে স্বামীর বিরুদ্ধে মামলা  » «   নবীগঞ্জে দুই বখাটের দণ্ড  » «   সন্দেহে কাউকে গণপিটুনী না দিয়ে পুলিশের কাছে দিন-বালাগঞ্জ থানা পুলিশ  » «   গোলাপগঞ্জে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার  » «   হযরত শাহজালাল (রহ.) এর ৭০০তম ওরস শুরু  » «   ইয়াবা সেবনের দায়ে সুনামগঞ্জে এপিপিসহ দুইজনকে তিন মাসের কারাদণ্ড  » «   ফাহাদের বাবা নেই”মায়ের অন্যত্র বিয়ে”মামার খোঁজে বড়লেখায়,তিনি ও তার আপন মামা নন ,অতপর….  » «   কাউন্সিলর রেবেকা আক্তার লাকির উপর সন্ত্রাসী হামলা  » «   বিমানবন্দর সড়ক থেকে গরুসহ মাইক্রোবাস আটক  » «   দক্ষিণ সুরমায় চাচাতো ভাইকে খুন  » «  

রাজকুমারের সঙ্গে জন্ম, মুকুট পেল ৯ শিশু

সিলেটপোস্ট ডেস্ক ::সোমবার (৬ মে) ব্রিটেনের রাজ পরিবারের প্রিন্স হ্যারি ও মেগান মের্কেলের ছেলের জন্ম হয়েছে। ওই দিনই যুক্তরাজ্যের ক্যালিফোর্নিয়ার প্যাসিফিক মেডিক্যাল সেন্টারের ভন নেস ক্যাম্পাস হাসপাতালে ৮টি মেয়ে একটি ছেলের জন্ম হয়। রাজকুমারের সাথে জন্মদিনটি ভাগাভাগি করে নিয়ে এ ৯ শিশু পেয়েছে মুকুট।
হাসপাতালের পক্ষ থেকে এক প্রেস বিবৃতিতে জানানো হয়, এই বিশেষ দিনে জন্মানোর জন্য এই ৯ শিশুর প্রত্যেককে মুকুট দিয়ে স্বাগত জানানো হয়েছে। প্রকাশ করা হয়েছে ছবিও।
জুন শিরাকি নামে হাসপাতালের এক কর্মী নিজের হাতে উল দিয়ে এই মুকুটগুলি তৈরি করেছেন। সেই মুকুট দিয়েই সাজানো হয় এই ৯ শিশুকে।
হাসপাতালের এই উদ্যোগে নিজেদের খুশি ব্যক্ত করেছে সান ফ্রান্সিসকোর ব্রিটিশ কনস্যুলেট।
গোটা বিশ্ব জুড়ে ব্রিটেনের রাজপরিবারের নতুন সদস্যকে স্বাগত জানানোর কোনও কমতি নেই। তারই মাঝে মার্কিন এই হাসপাতালের উদ্যোগ নজর কেড়েছে সবার।

সর্বশেষ সংবাদ

Developed by:

.