সংবাদ শিরোনাম
জগন্নাথপুরে হাওর থেকে এক অঞ্জাতনামা ব্যক্তির অর্ধগলিত লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে নতুন করে করোনায় আক্রান্ত ১ ব্যক্তি: মোট ১০, সুস্থ ৬, আইসোলেশনে ৪  » «   দোয়ারাবাজারে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১ আহত ১০  » «   সিলেটে দক্ষিণ সুরমায় দু’দল বাস শ্রমিকের মধ্যে দেড় ঘন্টাব্যাপী সংঘর্ষ  » «   করোন:এক দিনে ৯৩ জন আক্রান্ত সিলেট বিভাগে:মোট ১০৪০ জন  » «   ভূমধ্যসাগরে ট্রলার ডুবিতে নিহত ৩৬: এ মামলার প্রধান আসামি রফিকুল গ্রেফতার  » «   সিলেট থেকে বাস চলাচল শুরু  » «   ছাতকে করোনায় আক্রান্ত হয়ে এক ঔষধ ব্যবসায়ীর মৃত্যু  » «   সুনামগঞ্জে চেয়ারম্যানের অপসারনের দাবীতে অভিযোগ দায়ের  » «   সুনামগঞ্জে র‍্যাব ক্যাম্পের ১৬ জন সদস্যসহ মোট ২১ জন করোনায় আক্রান্ত  » «   জগন্নাথপুরে মানসিক রোগী দীর্ঘ এক বছর পর থানা পুলিশের সহযোগিতায় ফিরে পেল পরিবার  » «   রানীগঞ্জ ইউনিয়ন পরিষদের ১৯-২০ বছরের উন্মুক্ত বাজেট পেশ  » «   জগন্নাথপুরে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে আরেক জন  » «   জগন্নাথপুরে মোবাইল কোর্ট পরিচালনা জরিমানা আদায়  » «   গোয়াইনঘাটে এসএসসিতে পাশের হার ৭৯.২৭ জিপিএ ৪৫ জন  » «  

রাজকুমারের সঙ্গে জন্ম, মুকুট পেল ৯ শিশু

সিলেটপোস্ট ডেস্ক ::সোমবার (৬ মে) ব্রিটেনের রাজ পরিবারের প্রিন্স হ্যারি ও মেগান মের্কেলের ছেলের জন্ম হয়েছে। ওই দিনই যুক্তরাজ্যের ক্যালিফোর্নিয়ার প্যাসিফিক মেডিক্যাল সেন্টারের ভন নেস ক্যাম্পাস হাসপাতালে ৮টি মেয়ে একটি ছেলের জন্ম হয়। রাজকুমারের সাথে জন্মদিনটি ভাগাভাগি করে নিয়ে এ ৯ শিশু পেয়েছে মুকুট।
হাসপাতালের পক্ষ থেকে এক প্রেস বিবৃতিতে জানানো হয়, এই বিশেষ দিনে জন্মানোর জন্য এই ৯ শিশুর প্রত্যেককে মুকুট দিয়ে স্বাগত জানানো হয়েছে। প্রকাশ করা হয়েছে ছবিও।
জুন শিরাকি নামে হাসপাতালের এক কর্মী নিজের হাতে উল দিয়ে এই মুকুটগুলি তৈরি করেছেন। সেই মুকুট দিয়েই সাজানো হয় এই ৯ শিশুকে।
হাসপাতালের এই উদ্যোগে নিজেদের খুশি ব্যক্ত করেছে সান ফ্রান্সিসকোর ব্রিটিশ কনস্যুলেট।
গোটা বিশ্ব জুড়ে ব্রিটেনের রাজপরিবারের নতুন সদস্যকে স্বাগত জানানোর কোনও কমতি নেই। তারই মাঝে মার্কিন এই হাসপাতালের উদ্যোগ নজর কেড়েছে সবার।

সর্বশেষ সংবাদ

Developed by:

.