সংবাদ শিরোনাম
১৫তম শিক্ষক নিবন্ধনের প্রিলিমিনারির ফল প্রকাশ  » «   চার মন্ত্রী-প্রতিমন্ত্রীর দায়িত্ব রদবদল  » «   কৃষক বাঁচাতে চাল আমদানি বন্ধ হচ্ছে  » «   জঙ্গী-সন্ত্রাস ও মাদকের হাত থেকে দেশকে রক্ষা করতে দেশবাসীর দোয়া চাইলেন প্রধানমন্ত্রী  » «   আগামী ২৮ মে সরকারি চাকুরেদের বেতন-ভাতা  » «   যৌনহয়রানি রোধে শিক্ষা প্রতিষ্ঠানে ‘অভিযোগ বক্স’ বসানোর নির্দেশ  » «   চুরি করে অন্য দেশের অধিবাসী,দায় পরে বাংলাদেশি প্রবাসীদের ঘাড়ে  » «   মেয়েকে বাঁচাতে দিনমজুর বাবার আবেদন  » «   প্রথম সন্তানের জন্ম দিলেই মায়েরা পাবেন নগদ টাকা  » «   মানুষের চোখে ৫৭৬ মেগাপিক্সেল ক্যামেরা শক্তি!  » «   মৃত্যুর কথা আগাম টের পান যে তরুণী!  » «   আবারও প্রধানমন্ত্রী হচ্ছেন মোদি, বুথফেরত জরিপ  » «   পৃথিবীর মায়া ত্যাগ করে পরপারে পাড়ি দিলেন অভিনেত্রী মায়া ঘোষ  » «   কুলাউড়ায় প্রতিপক্ষের ওপর হামলা,দুই নারীসহ আহত ৩  » «   সিলেট জেলা ও দায়রা জজ আদালত চত্বর থেকে ভূয়া আইনজীবী আটক  » «  

রাজকুমারের সঙ্গে জন্ম, মুকুট পেল ৯ শিশু

সিলেটপোস্ট ডেস্ক ::সোমবার (৬ মে) ব্রিটেনের রাজ পরিবারের প্রিন্স হ্যারি ও মেগান মের্কেলের ছেলের জন্ম হয়েছে। ওই দিনই যুক্তরাজ্যের ক্যালিফোর্নিয়ার প্যাসিফিক মেডিক্যাল সেন্টারের ভন নেস ক্যাম্পাস হাসপাতালে ৮টি মেয়ে একটি ছেলের জন্ম হয়। রাজকুমারের সাথে জন্মদিনটি ভাগাভাগি করে নিয়ে এ ৯ শিশু পেয়েছে মুকুট।
হাসপাতালের পক্ষ থেকে এক প্রেস বিবৃতিতে জানানো হয়, এই বিশেষ দিনে জন্মানোর জন্য এই ৯ শিশুর প্রত্যেককে মুকুট দিয়ে স্বাগত জানানো হয়েছে। প্রকাশ করা হয়েছে ছবিও।
জুন শিরাকি নামে হাসপাতালের এক কর্মী নিজের হাতে উল দিয়ে এই মুকুটগুলি তৈরি করেছেন। সেই মুকুট দিয়েই সাজানো হয় এই ৯ শিশুকে।
হাসপাতালের এই উদ্যোগে নিজেদের খুশি ব্যক্ত করেছে সান ফ্রান্সিসকোর ব্রিটিশ কনস্যুলেট।
গোটা বিশ্ব জুড়ে ব্রিটেনের রাজপরিবারের নতুন সদস্যকে স্বাগত জানানোর কোনও কমতি নেই। তারই মাঝে মার্কিন এই হাসপাতালের উদ্যোগ নজর কেড়েছে সবার।

সর্বশেষ সংবাদ

Developed by:

.