সংবাদ শিরোনাম
গোয়াইনঘাটে চালককে হত্যা করে মোটর সাইকেল ছিনতাই  » «   জৈন্তাপুরে ২ কেজি গাঁজাসহ আটক ১  » «   কোম্পানীগঞ্জে বজ্রপাতে স্কুল ছাত্রের মৃত্যু, বাবা আহত  » «   গোলাপগঞ্জের ঢাকা দক্ষিণে ট্রাক-সিএনজির সংঘর্ষে নিহত ১  » «   সুনামগঞ্জে হাওরে মাছ ধর‌তে গিয়ে বজ্রপাতে বাবা-ছে‌লের মৃত্যু  » «   ৫ দিনের রিমান্ডে রিশান ফরাজী  » «   লন্ডনের পথে প্রধানমন্ত্রী  » «   আসামে বন্যায় মৃত ২৭, বিপদসীমার ওপরে ব্রহ্মপুত্র ও শাখা নদী  » «   জাপানে আগুনে নিহত কমপক্ষে ২৩, বহু মানুষ নিখোঁজ  » «   সাবেক পাক প্রধানমন্ত্রী শহিদ আব্বাসিকে গ্রেপ্তার  » «   সিঙ্গাপুরে নেয়া হল রফিকুল ইসলাম মিয়াকে  » «   অশ্লীল ভিডিওচিত্র ধারন,ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে টাকা আদায় ! নারীসহ গ্রেপ্তার ৬  » «   রিফাতকে শিক্ষা দিতে চেয়েছিলেন বহুরূপী মিন্নি  » «   খাদ্য ঘাটতি পূরণ করেছি-প্রধানমন্ত্রী  » «   জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের  » «  

ছোট্ট রুমীকে বাঁচাতে অসহায় বাবার আকুতি

সিলেটপোস্ট ডেস্ক ::চার বছরের শিশু আরজিনা আক্তার রুমি। এই বয়সেই তার হার্টে ব্লক ধরা পড়েছে। ১০ মাস আগে তার এই রোগ ধরা পড়ে। ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের পর রাজধানীর মিরপুর হার্ট ফাউন্ডেশনে পরীক্ষা-নিরীক্ষা শেষে প্রথমিক চিকিৎসার পর বিশেষজ্ঞ চিকিৎসক পরামর্শ দেন, রুমীকে ভারতের চেন্নাইয়ে নিয়ে চিকিৎসা করাতে।
রুমীর বাবা আনার মিয়া পেশায় রংমিস্ত্রী। তিনি জানান, ভারতের চেন্নাই নিয়ে অপারেশন করাতে ২ লাখ টাকা লাগবে বলে অনেকেই তাকে জানান। পরে তিনি অনেককে ধরে সেই দুই লাখ টাকা সংগ্রহ করে গত ২১ নভেম্বর সড়কপথে রুমীকে নিয়ে চেন্নাই খ্রীষ্টিয়ান মেডিকেল কলেজ হাসপাতালে যান। সঙ্গে ছিলেন তার স্ত্রী রোকসানাও।
আনার মিয়া জানান, হাসপাতালে ভর্তির পর বিশেষজ্ঞ চিকিৎসক অনুপ জর্জ অ্যালেক্স পরীক্ষা-নিরীক্ষা করার পর অপারেশন করার কথা বলেন। বিপত্তি বাধে অপারেশনের বিল দেওয়ার সময়।  হাসপাতাল থেকে জানানো হয়, অপারেশন করতে ৪ লাখ খরচ হবে। পরে রোগীর অভিভাবকের অর্থ সংকটের কথা জানতে পেরে হাসপাতাল কর্তৃপক্ষ থেকে কিছু টাকা ছাড় দেওয়া হয়। সেই ছাড় দিয়েও সাড়ে ৩ লাখ টাকার কমে অপারেশন হবে না বলে জানানো হয়। পরে শিশু রুমীকে নিয়ে দেশে ফিরে আসতে বাধ্য হন তিনি।
আনার মিয়ার আরও জানান, ভারতে যাতায়াত করতে এরই মধ্যে তার ৮০ হাজার টাকা খরচ হয়ে গেছে। নতুন করে চার-পাঁচ লাখ টাকা সংগ্রহ করা তার পক্ষে কোনোভাবেই সম্ভব নয়। তাই শিশুর জীবন বাঁচাতে হৃদয়বান ব্যক্তিদের কাছে সহায়তা কামনা করেছেন তিনি। মাত্র ৫ লাখ টাকা হলেই শিশুকে ভারতে নিয়ে চিকিৎসা করাতে পারবেন বলে জানান তিনি।
যোগাযোগ ও সহায়তা পাঠানোর ঠিকানা:
আনার মিয়া (বিকাশ নম্বর) : ০১৮৬০৫০০১৫১ ও ০১৯৯৬০৬৪৯৩০
হিসাব নম্বর : ০২০০০১৩২৫০১১০, অগ্রণী ব্যাংক, ছোট বাজার (প্রধান শাখা) ময়মনসিংহ।

সর্বশেষ সংবাদ

Developed by:

.