সংবাদ শিরোনাম
সুনামগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশের কাঁচায় মাদক কারবারি গ্রেপ্তার  » «   জগন্নাথপুরের পাটলী সাতহাল গ্রামের বীর মুক্তিযোদ্ধা মতিনের ইন্তেকাল  » «   বিয়ানীবাজারের জিরো পয়েন্টের চরিয়ার রাস্তায় গাছ ফেলে দুধর্ষ ডাকাতি  » «   চীনে দাড়ি, বোরকা জন্য মুসলিমদের বন্দি  » «   আয়রন ম্যানের মতো আকাশে উড়ে গেলেন ভিন্স রেফেট  » «   উনিশের যুবারাই রাঙালো প্রস্তুতি ম্যাচ  » «   জগন্নাথপুরে টমটমের চাকায় ওড়না পেঁচিয়ে এক বৃদ্ধা মহিলার মৃত্যু  » «   তাপস পালের মৃত্যুতে শোকস্তদ্ধ টলিউড  » «   অভিনেতা তাপস পাল মারা গেছেন  » «   করোনায় আক্রান্ত চিকিৎসাকর্মীদের সংখ্যা নিয়েও মিথ্যা বলছে চীন?  » «   চীনে পানি সমস্যায় বাংলাদেশি শিক্ষার্থীরা!  » «   পাকিস্তানে বিষাক্ত গ্যাস লিক, নিহত ৮  » «   প্রধান শিক্ষক ছাড়াই চলছে ৭ হাজার ১৮ প্রাথমিক বিদ্যালয়  » «   বিএনপি-জামায়াতের ঘাড়ে সওয়ার ড. কামালরা জনবিচ্ছিন্ন  » «   ‘গরু কচুরিপানা খেতে পারলে আমরা কেন পারবো না’  » «  

খাদ্য যখন খাদক! অক্টোপাস খেতে গিয়ে নিজেই খাদ্য

সিলেটপোস্ট ডেস্ক ::রেস্তোরাঁয় গিয়ে জ্যান্ত অক্টোপাস অর্ডার করেন এক চিনা তরুণী। জ্যান্ত অক্টোপাস খাওয়াটা ছিল তাঁর বহু দিনের স্বপ্ন! সেই স্বপ্ন পূরণের মুহূর্ত অনেকের সঙ্গে শেয়ার করে নিতে সোশ্যাল মিডিয়ার একটি প্ল্যাটফর্ম বেছে নেন তিনি ‘লাইভ স্ট্রিমিং’-এর জন্য।

খাবার পরিবেশনের পর সোশ্যাল মিডিয়ায় ভিডিয়োর মাধ্যমে ‘লাইভ’ হলেন তরুণী। জ্যান্ত অক্টোপাস হাতে তুলে খেতে গিয়েই বিপদে পড়লেন তিনি। নিজের সব ক’টি শুঁরের মতো পা দিয়ে তখন আষ্টেপৃষ্ঠে তরুণীর মুখ জড়িয়ে ধরেছে ওই অক্টোপাস। তরুণীর মুখের প্রায় অর্দ্ধেক অংশ তখন অক্টোপাসের কবলে। যন্ত্রণায়, ভয়ে তখন চিত্কার শুরু করে দিয়েছেন ওই তরুণী! দু’হাত দিয়ে প্রাণপনে অক্টোপাসের কবল থেকে নিজেকে ছাড়ানোর মরিয়া চেষ্টা চালাচ্ছেন তিনি।

এ দিকে গোটা ঘটনা তখন ‘লাইভ’ ভিডিয়োর মাধ্যমে অনেকেই দেখে ফেলেছেন। পরিস্থিতি তখন এমন যে, কোনো রকমে নিজের চোখটুকু বাঁচাতে চাইছেন ওই চিনা ব্লগার। পরিস্থিতি ক্রমশ মারাত্মক হচ্ছে! তারপর? নিজেই দেখে নিন কী পরিনতি হল ওই চিনা তরুণীর!

মিনিট খানেকের রুদ্ধশ্বাস টানাটানির পর শেষমেশ অক্টোপাসের কবল থেকে নিজেকে মুক্ত করতে সক্ষম হন ওই চিনা ব্লগার। তবে তত ক্ষণে তার গালের একটা অংশে ক্ষতের সৃষ্টি হয়েছে আর সেখান থেকে রক্ত ঝরতে শুরু করেছে। জানা গিয়েছে, চিনের ফটো শেয়ারের অ্যাপ্লিকেশন ‘কুয়াশিউ’-এ (Kuaishou) লাইভ স্ট্রিমিং করছিলেন ওই তরুণী। এই ঘটনার ভিডিয়োটি এখন রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে।

ডেইলি মেল-এ প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, এই ঘটনার পর তিনি আর কখনোই অক্টোপাস খাবেন না বলে জানিয়েছেন আক্রান্ত তরুণী। এই অক্টোপাসটিকেও যে তিনি খাননি, তা সহজেই অনুমান করা যায়!

অক্টোপাস সাধারণত আত্মরক্ষার জন্য বা শিকার ধরার ধরার জন্য এইভাবে তার ৮টি শুঁরের মতো পা ব্যবহার করে। এই ভিডিয়ো দেখে অনেকেরই অনুমান, খাদকের হাত থেকে বাঁচতে শেষমেশ পাল্টা আক্রমণের পথ বেছে নিয়েছিল ওই অক্টোপাস নামক খাদ্য।

ভিডিও…

 

সর্বশেষ সংবাদ

Developed by:

.