সংবাদ শিরোনাম
১৫তম শিক্ষক নিবন্ধনের প্রিলিমিনারির ফল প্রকাশ  » «   চার মন্ত্রী-প্রতিমন্ত্রীর দায়িত্ব রদবদল  » «   কৃষক বাঁচাতে চাল আমদানি বন্ধ হচ্ছে  » «   জঙ্গী-সন্ত্রাস ও মাদকের হাত থেকে দেশকে রক্ষা করতে দেশবাসীর দোয়া চাইলেন প্রধানমন্ত্রী  » «   আগামী ২৮ মে সরকারি চাকুরেদের বেতন-ভাতা  » «   যৌনহয়রানি রোধে শিক্ষা প্রতিষ্ঠানে ‘অভিযোগ বক্স’ বসানোর নির্দেশ  » «   চুরি করে অন্য দেশের অধিবাসী,দায় পরে বাংলাদেশি প্রবাসীদের ঘাড়ে  » «   মেয়েকে বাঁচাতে দিনমজুর বাবার আবেদন  » «   প্রথম সন্তানের জন্ম দিলেই মায়েরা পাবেন নগদ টাকা  » «   মানুষের চোখে ৫৭৬ মেগাপিক্সেল ক্যামেরা শক্তি!  » «   মৃত্যুর কথা আগাম টের পান যে তরুণী!  » «   আবারও প্রধানমন্ত্রী হচ্ছেন মোদি, বুথফেরত জরিপ  » «   পৃথিবীর মায়া ত্যাগ করে পরপারে পাড়ি দিলেন অভিনেত্রী মায়া ঘোষ  » «   কুলাউড়ায় প্রতিপক্ষের ওপর হামলা,দুই নারীসহ আহত ৩  » «   সিলেট জেলা ও দায়রা জজ আদালত চত্বর থেকে ভূয়া আইনজীবী আটক  » «  

লন্ডনে তারাবি নামাজের সময় গোলাগুলি

সিলেটপোস্ট ডেস্ক ::পূর্ব লন্ডনের একটি মসজিদের বাইরে তারাবির নামাজের সময় গোলাগুলির ঘটনা ঘটেছে। তবে, এতে কেউ হতাহত হননি বলে নিশ্চিত করেছে পুলিশ। বৃহস্পতিবার (৯ মে) পূর্ব লন্ডনের ইলফোর্ড এলাকায় সেভেন কিংস মসজিদের বাইরে এ ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে বিবিসি জানায়, এক ব্যক্তি পিস্তল নিয়ে মসজিদে ঢোকার চেষ্টা করলে মুসল্লিরা তাকে সেখান থেকে বের করে দেন। এর কিছুক্ষণ পরই বাইরে থেকে গুলির শব্দ পাওয়া যায়। খবর পেয়ে তাৎক্ষিণকভাবে পুলিশ সেখানে উপস্থিত হয়ে পুরো এলাকা ঘিরে ফেলে। সন্দেহভাজন ওই ব্যক্তি ফাঁকা গুলি ছুড়ে পালিয়ে গেছে বলে ধারণা করা হচ্ছে।
তবে, এটি কোন সন্ত্রাসী কর্মকাণ্ড নয় বলে নিশ্চিত করেছে লন্ডন পুলিশ। এ ঘটনায় তাৎক্ষিণকভাবে মুসল্লিদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়লেও পরে নির্বিঘ্নেই তারাবির নামাজ আদায় করেন তারা।

সর্বশেষ সংবাদ

Developed by:

.