সংবাদ শিরোনাম
মাহমুদুলের সহকারী থেকে সিনিয়র সহকারী পুলিশ সুপার পদে পদোন্নতি   » «   তামাবিল স্থলবন্দরে কাষ্টমস এসির সাথে ব্যবসায়ী নেতাদের সভা  » «   জগন্নাথপুরে নতুন করে এক পরিবারের ৪ জন সহ ৫ জন  করোনা আক্রান্ত: মোট আক্রান্ত ১৭  » «   চিকিৎসা না পেয়ে মারা গেছেন বন্দরবাজারের এক ব্যবসায়ী  » «   মাধবপুরে বিজিবির অভিযানে গাঁজাসহ আটক ৩  » «   শ্রীমঙ্গলে মা-মেয়ের রহস্যজনক মৃত্যু  » «   সিলেটে করোনার ভয়ঙ্কর থাবা : একদিনে আক্রান্ত ৮৬, মৃত্যু ৩  » «   ছাতকে করোনা আক্রান্ত হয়ে এক মুক্তিযোদ্ধার মৃত্যু,এ নিয়ে মৃত্যুর সংখ্যা ২  » «   বীর মুক্তিযোদ্ধা কবির আহমদ মোশনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ  » «   গোয়াইনঘাটে এক শিক্ষক করোনায় আক্রান্ত: মোট আক্রান্ত ৯  » «   বিক্ষোভ অব্যাহত রাখতে ও পুলিশে সংস্কারের আহ্বান ওবামার  » «   কিছু মানুষ আছে যারা কখনোই করোনায় আক্রান্ত হবেন না!  » «   করোনা পরিস্থিতিতে মৃত্যুর ঝুঁকি বেড়েছে গর্ভবতীদের: এখন গর্ভধারণ না করার পরামর্শ  » «   উষ্ণতায় বেড়েছে বজ্রপাত সিলেট সহ সারাদেশে এক দিনেই নিহত ১২  » «   ব্যাংকে টাকা জমার খরচ বাড়ছে  » «  

বিমানের চাকায় প্রাণ গেল যুবকের

সিলেটপোস্ট ডেস্ক ::সামান্য ত্রুটি ছিল বিমানটিতে। সেই ত্রুটি মেরামত করার সময় চাকায় পিষ্ট হয়ে এক যুবক নিহত হয়েছেন। মধ্যপ্রাচ্যের কুয়েতে সম্প্রতি এ ঘটনা ঘটেছে বলে দেশটির গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে।
নিহত যুবকের নাম আনন্দ রামচন্দ্রণ। তিনি ভারতীয় নাগরিক। কুয়েতে চাকরি করতেন। কুয়েত সিটি আন্তর্জাতিক বিমানবন্দরে তার মৃত্যুর ঘটনা ঘটে।
খবরে বলা হয়েছে, নিহত ওই প্রবাসীর নাম আনন্দ রামচন্দ্রণ। কেরালার তিরুঅনন্তপুরম এলাকার বাসিন্দা ছিলেন তিনি। কয়েক বছর আগে কুয়েতে পাড়ি জমান তিনি।
বিমানবন্দরের এয়ারপোর্ট স্কয়ার থেকে টার্মিনাল-৪ পর্যন্ত বিমানটিকে নিয়ে যাওয়ার সময় টাগ ভেহিক্যাল থেকে পড়ে যান রামচন্দ্রণ। সঙ্গে সঙ্গেই বিমানের সামনের চাকা পিষে দিয়ে যায় তাকে। ঘটনাস্থলেই মারা যান তিনি।

সর্বশেষ সংবাদ

Developed by:

.