সংবাদ শিরোনাম
গোয়াইনঘাটে চালককে হত্যা করে মোটর সাইকেল ছিনতাই  » «   জৈন্তাপুরে ২ কেজি গাঁজাসহ আটক ১  » «   কোম্পানীগঞ্জে বজ্রপাতে স্কুল ছাত্রের মৃত্যু, বাবা আহত  » «   গোলাপগঞ্জের ঢাকা দক্ষিণে ট্রাক-সিএনজির সংঘর্ষে নিহত ১  » «   সুনামগঞ্জে হাওরে মাছ ধর‌তে গিয়ে বজ্রপাতে বাবা-ছে‌লের মৃত্যু  » «   ৫ দিনের রিমান্ডে রিশান ফরাজী  » «   লন্ডনের পথে প্রধানমন্ত্রী  » «   আসামে বন্যায় মৃত ২৭, বিপদসীমার ওপরে ব্রহ্মপুত্র ও শাখা নদী  » «   জাপানে আগুনে নিহত কমপক্ষে ২৩, বহু মানুষ নিখোঁজ  » «   সাবেক পাক প্রধানমন্ত্রী শহিদ আব্বাসিকে গ্রেপ্তার  » «   সিঙ্গাপুরে নেয়া হল রফিকুল ইসলাম মিয়াকে  » «   অশ্লীল ভিডিওচিত্র ধারন,ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে টাকা আদায় ! নারীসহ গ্রেপ্তার ৬  » «   রিফাতকে শিক্ষা দিতে চেয়েছিলেন বহুরূপী মিন্নি  » «   খাদ্য ঘাটতি পূরণ করেছি-প্রধানমন্ত্রী  » «   জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের  » «  

বিমানের চাকায় প্রাণ গেল যুবকের

সিলেটপোস্ট ডেস্ক ::সামান্য ত্রুটি ছিল বিমানটিতে। সেই ত্রুটি মেরামত করার সময় চাকায় পিষ্ট হয়ে এক যুবক নিহত হয়েছেন। মধ্যপ্রাচ্যের কুয়েতে সম্প্রতি এ ঘটনা ঘটেছে বলে দেশটির গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে।
নিহত যুবকের নাম আনন্দ রামচন্দ্রণ। তিনি ভারতীয় নাগরিক। কুয়েতে চাকরি করতেন। কুয়েত সিটি আন্তর্জাতিক বিমানবন্দরে তার মৃত্যুর ঘটনা ঘটে।
খবরে বলা হয়েছে, নিহত ওই প্রবাসীর নাম আনন্দ রামচন্দ্রণ। কেরালার তিরুঅনন্তপুরম এলাকার বাসিন্দা ছিলেন তিনি। কয়েক বছর আগে কুয়েতে পাড়ি জমান তিনি।
বিমানবন্দরের এয়ারপোর্ট স্কয়ার থেকে টার্মিনাল-৪ পর্যন্ত বিমানটিকে নিয়ে যাওয়ার সময় টাগ ভেহিক্যাল থেকে পড়ে যান রামচন্দ্রণ। সঙ্গে সঙ্গেই বিমানের সামনের চাকা পিষে দিয়ে যায় তাকে। ঘটনাস্থলেই মারা যান তিনি।

সর্বশেষ সংবাদ

Developed by:

.