সংবাদ শিরোনাম
নগরীর বেশ কিছু এলাকায় আগামীকাল বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে  » «   লাইবেরিয়ায় কোরআন শিক্ষার স্কুলে অগ্নিকাণ্ডে ২৬ শিক্ষার্থী ও ২ শিক্ষক নিহত  » «   বৈধ কর্মীদেরও ফেরত পাঠাচ্ছে সৌদি আরব: তিন দিনে ফিরেছেন ৩৮৯ জন  » «   জাতিসংঘ সাধারণ পরিষদের অধিবেশনে যোগ দিতে শুক্রবার নিউইয়র্ক যাচ্ছেন প্রধানমন্ত্রী  » «   বাংলাদেশের ৬৫ শতাংশ শিক্ষার্থীই বাংলা পড়তে পারে না!  » «   ভয়ঙ্কররূপে ধেয়ে আসছে হামবার্তো  » «   আটকের পর ‘বন্দুকযুদ্ধে’ তিন রোহিঙ্গা যুবক নিহত  » «   ২৭ বছর পর ছাত্রদলের নয়া কমিটি:খোকন সভাপতি, সাধারণ সম্পাদক শ্যামল  » «   কুলাউড়ায় প্রেমের প্রস্তাবে রাজী না হওয়ায় স্কুল ছাত্রীকে মারধর”অভিযুক্ত পলাতক  » «   ছাতকে কিশোরীকে ধর্ষনের অভিযোগে আটক ১  » «   নগরীর গোয়াবাড়ী এলাকায় অভিযান চালিয়ে ৪ ছিনতাইকারী গ্রেপ্তার, অটোরিকশা জব্দ  » «   সিলেটের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ২২ জুয়াড়িকে আটক করেছে র‌্যাব-৯  » «   নগরীর তালতলা থেকে ইয়াবাসহ যুবক আটক  » «   নিজেকে নির্দোষ দাবি করছেন মুমিন  » «   নগরীতে কাগজপত্রবিহীন যানবাহনের বিরুদ্ধে ট্রাফিক পুলিশের অভিযান  » «  

রাতে ফিরছেন ইয়াঙ্গুনে আহত ১০ আরোহী

সিলেটপোস্ট ডেস্ক ::মিয়ানমারের ইয়াঙ্গুনে দুর্ঘটনায় আহত বিমানের পাইলট, ক্রুসহ ১০ আরোহী শুক্রবার রাতেই দেশ ফিরবেন।

তাদের আনতে শুক্রবার বিকেল ৪টায় বিমানের বিশেষ ফ্লাইট হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে মিয়ারমারের উদ্দেশে যাত্রা করেছে।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের মহাব্যবস্থাপক (জনসংযোগ) শাকিল মেরাজ বলেন, এদিন বিকেল ৪টায় মিয়ানমারে বিমান দুর্ঘটনায় আহত দুই পাইলট, দুই কেবিন ক্রু ও দুই গ্রাউন্ড ইঞ্জিনিয়ারদের দেশে ফিরিয়ে আনতে একটি বিশেষ ফ্লাইট মিয়ারমারের উদ্দেশ্যে যাত্রা করেছে।

তিনি বলেন, একই সঙ্গে আহত যাত্রীদের মধ্যে দেশে ফিরতে ইচ্ছুক চারজনকে আনবে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। চিকিৎসকদের পরামর্শ ও মিয়ানমারের আনুষ্ঠানিকতা শেষে বিশেষ ফ্লাইটটি রাতে ঢাকায় ফিরবে।

গত বুধবার ইয়াঙ্গুন বিমানবন্দরে অবতরণের সময় বৈরী আবহাওয়ার কারণে রানওয়ে থেকে ছিটকে পড়ে বিমানের একটি ফ্লাইট। বিমানটিতে শিশুসহ ২৯ যাত্রী, দু’জন পাইলট, দু’জন কেবিন ক্রু ও দু’জন গ্রাউন্ড ইঞ্জিনিয়ার ছিলেন।

এ ঘটনায় আহত ১৯ যাত্রীকে ইয়াঙ্গুনের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। বুধবার রাতেই চার যাত্রীকে প্রাথমিক চিকিৎসা শেষে হাসপাতাল থেকে রিলিজ দেওয়া হয়। আর আহতদের মধ্যে বর্তমানে চিকিৎসাধীন বাংলাদেশি ১২ জন র‌য়েছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.