সংবাদ শিরোনাম
এক প্রেমিককে পেতে দুই যুবতীর জোট, একজনের স্বামীকে হত্যা  » «   ‘গুজব ছড়ালে কঠোর ব্যবস্থা’  » «   রওশনের বিবৃতি বিশ্বাসযোগ্য নয় বললেন কাদের  » «   প্রস্তুতি ম্যাচে সহজ জয় বাংলাদেশের  » «   বৃটেনের নতুন প্রধানমন্ত্রী বরিস জনসন  » «   মৌলভীবাজারের জুড়ীতে স্বামীর বিরুদ্ধে মামলা  » «   নবীগঞ্জে দুই বখাটের দণ্ড  » «   সন্দেহে কাউকে গণপিটুনী না দিয়ে পুলিশের কাছে দিন-বালাগঞ্জ থানা পুলিশ  » «   গোলাপগঞ্জে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার  » «   হযরত শাহজালাল (রহ.) এর ৭০০তম ওরস শুরু  » «   ইয়াবা সেবনের দায়ে সুনামগঞ্জে এপিপিসহ দুইজনকে তিন মাসের কারাদণ্ড  » «   ফাহাদের বাবা নেই”মায়ের অন্যত্র বিয়ে”মামার খোঁজে বড়লেখায়,তিনি ও তার আপন মামা নন ,অতপর….  » «   কাউন্সিলর রেবেকা আক্তার লাকির উপর সন্ত্রাসী হামলা  » «   বিমানবন্দর সড়ক থেকে গরুসহ মাইক্রোবাস আটক  » «   দক্ষিণ সুরমায় চাচাতো ভাইকে খুন  » «  

চাঁদাবাজির অভিযোগে ৩ পুলিশ সদস্য বরখাস্ত

সিলেটপোস্ট ডেস্ক ::চাঁদাবাজির অভিযোগে শরীয়তপুর ট্রাফিক পুলিশের টিএসআইসহ ৩ জনকে বরখাস্ত করা হয়েছে। শুক্রবার দুপুরে পুলিশ সুপার আব্দুল মোমেনি এই তিনজনকে বরখাস্ত করেন।

বরখাস্ত হওয়া পুলিশ সদস্যরা হলেন, শরীয়তপুর ট্রাফিক পুলিশের উপ-পরিদর্শক (টিএসআই) গোলাম মোস্তফা, এটিএসআই আব্দুল কুদ্দুস ও কনস্টেবল সুব্রত।

জানা গেছে, শরীয়তপুর-চাঁদপুর মহাসড়কের মনোহর বাজার মোড় থেকে নরসিংহপুর পর্যন্ত অন্তত ৫টি পয়েন্টে বিভিন্ন পণ্যবাহী গাড়ি থামিয়ে এই তিনজন পুলিশ সদস্য চাঁদা আদায় করতেন। এ নিয়ে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশ হওয়ায় বিষয়টি পুলিশ সুপার আমলে নিয়ে তাদের বরখাস্ত করেন।

এরপর পুলিশ সুপার তিন সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করে এক সপ্তাহের মধ্যে তদন্ত প্রতিবেদন দাখিল করার নির্দেশ দেন।

পুশিল সুপার আব্দুল মোমেন  বলেন, বিভিন্ন সংবাদ মাধ্যমে সংবাদ প্রকাশ হওয়ার পর তাদেরকে তাৎক্ষণিকভাবে বরখাস্ত করা হয়েছে। তাদের বিরুদ্ধে উঠা অভিযোগ তদন্তে তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্ত প্রতিবেদন পাওয়ার পর পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.