সংবাদ শিরোনাম
১৫তম শিক্ষক নিবন্ধনের প্রিলিমিনারির ফল প্রকাশ  » «   চার মন্ত্রী-প্রতিমন্ত্রীর দায়িত্ব রদবদল  » «   কৃষক বাঁচাতে চাল আমদানি বন্ধ হচ্ছে  » «   জঙ্গী-সন্ত্রাস ও মাদকের হাত থেকে দেশকে রক্ষা করতে দেশবাসীর দোয়া চাইলেন প্রধানমন্ত্রী  » «   আগামী ২৮ মে সরকারি চাকুরেদের বেতন-ভাতা  » «   যৌনহয়রানি রোধে শিক্ষা প্রতিষ্ঠানে ‘অভিযোগ বক্স’ বসানোর নির্দেশ  » «   চুরি করে অন্য দেশের অধিবাসী,দায় পরে বাংলাদেশি প্রবাসীদের ঘাড়ে  » «   মেয়েকে বাঁচাতে দিনমজুর বাবার আবেদন  » «   প্রথম সন্তানের জন্ম দিলেই মায়েরা পাবেন নগদ টাকা  » «   মানুষের চোখে ৫৭৬ মেগাপিক্সেল ক্যামেরা শক্তি!  » «   মৃত্যুর কথা আগাম টের পান যে তরুণী!  » «   আবারও প্রধানমন্ত্রী হচ্ছেন মোদি, বুথফেরত জরিপ  » «   পৃথিবীর মায়া ত্যাগ করে পরপারে পাড়ি দিলেন অভিনেত্রী মায়া ঘোষ  » «   কুলাউড়ায় প্রতিপক্ষের ওপর হামলা,দুই নারীসহ আহত ৩  » «   সিলেট জেলা ও দায়রা জজ আদালত চত্বর থেকে ভূয়া আইনজীবী আটক  » «  

চাঁদাবাজির অভিযোগে ৩ পুলিশ সদস্য বরখাস্ত

সিলেটপোস্ট ডেস্ক ::চাঁদাবাজির অভিযোগে শরীয়তপুর ট্রাফিক পুলিশের টিএসআইসহ ৩ জনকে বরখাস্ত করা হয়েছে। শুক্রবার দুপুরে পুলিশ সুপার আব্দুল মোমেনি এই তিনজনকে বরখাস্ত করেন।

বরখাস্ত হওয়া পুলিশ সদস্যরা হলেন, শরীয়তপুর ট্রাফিক পুলিশের উপ-পরিদর্শক (টিএসআই) গোলাম মোস্তফা, এটিএসআই আব্দুল কুদ্দুস ও কনস্টেবল সুব্রত।

জানা গেছে, শরীয়তপুর-চাঁদপুর মহাসড়কের মনোহর বাজার মোড় থেকে নরসিংহপুর পর্যন্ত অন্তত ৫টি পয়েন্টে বিভিন্ন পণ্যবাহী গাড়ি থামিয়ে এই তিনজন পুলিশ সদস্য চাঁদা আদায় করতেন। এ নিয়ে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশ হওয়ায় বিষয়টি পুলিশ সুপার আমলে নিয়ে তাদের বরখাস্ত করেন।

এরপর পুলিশ সুপার তিন সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করে এক সপ্তাহের মধ্যে তদন্ত প্রতিবেদন দাখিল করার নির্দেশ দেন।

পুশিল সুপার আব্দুল মোমেন  বলেন, বিভিন্ন সংবাদ মাধ্যমে সংবাদ প্রকাশ হওয়ার পর তাদেরকে তাৎক্ষণিকভাবে বরখাস্ত করা হয়েছে। তাদের বিরুদ্ধে উঠা অভিযোগ তদন্তে তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্ত প্রতিবেদন পাওয়ার পর পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.