সংবাদ শিরোনাম
১৫তম শিক্ষক নিবন্ধনের প্রিলিমিনারির ফল প্রকাশ  » «   চার মন্ত্রী-প্রতিমন্ত্রীর দায়িত্ব রদবদল  » «   কৃষক বাঁচাতে চাল আমদানি বন্ধ হচ্ছে  » «   জঙ্গী-সন্ত্রাস ও মাদকের হাত থেকে দেশকে রক্ষা করতে দেশবাসীর দোয়া চাইলেন প্রধানমন্ত্রী  » «   আগামী ২৮ মে সরকারি চাকুরেদের বেতন-ভাতা  » «   যৌনহয়রানি রোধে শিক্ষা প্রতিষ্ঠানে ‘অভিযোগ বক্স’ বসানোর নির্দেশ  » «   চুরি করে অন্য দেশের অধিবাসী,দায় পরে বাংলাদেশি প্রবাসীদের ঘাড়ে  » «   মেয়েকে বাঁচাতে দিনমজুর বাবার আবেদন  » «   প্রথম সন্তানের জন্ম দিলেই মায়েরা পাবেন নগদ টাকা  » «   মানুষের চোখে ৫৭৬ মেগাপিক্সেল ক্যামেরা শক্তি!  » «   মৃত্যুর কথা আগাম টের পান যে তরুণী!  » «   আবারও প্রধানমন্ত্রী হচ্ছেন মোদি, বুথফেরত জরিপ  » «   পৃথিবীর মায়া ত্যাগ করে পরপারে পাড়ি দিলেন অভিনেত্রী মায়া ঘোষ  » «   কুলাউড়ায় প্রতিপক্ষের ওপর হামলা,দুই নারীসহ আহত ৩  » «   সিলেট জেলা ও দায়রা জজ আদালত চত্বর থেকে ভূয়া আইনজীবী আটক  » «  

ভারতে স্বামীর সামনে ৫ জন মিলে গণধর্ষণ

সিলেটপোস্ট ডেস্ক ::স্বামীর সঙ্গে বেড়াতে গিয়ে গণধর্ষণের শিকার হয়েছেন ২০ বছর বয়সী এক তরুণী। ভারতের রাজস্থানের আলওয়ারে এ ঘটনা ঘটে।

পুলিশ জানিয়েছে, মোটরসাইকেলে করে ওই দম্পতি বেড়াতে যাচ্ছিলেন। পথে দুর্বৃত্তরা তাদের বাইক থামিয়ে সড়ক থেকে পার্শ্ববর্তী গিরিখাতে নিয়ে গিয়ে স্বামীর সামনে তিন ঘণ্টা ধরে ধর্ষণ করে।

পাঁচজন মিলে ওই তরুণীকে ধর্ষণ করে। আর একজন সে দৃশ্য ধারণ করে। পরে ওই দম্পতিকে ঘটনা ফাঁস করলে ইন্টারনেটে ছড়িয়ে দেয়া, এমনকি হত্যার হুমকি দেয়া হয়।

রাজস্থানের পুলিশ জানিয়েছে, অভিযুক্ত ৫ ধর্ষককে আট করা হয়েছে। আর ধর্ষণের দৃশ্য ইন্টারনেটে আপলোডকারীকে আটকে অভিযান অব্যাহত রেখেছে।

ব্রিটিশ ডেইলি মেইল খবর দিয়েছে, গত ২৬ এপ্রিল এ ঘটনা ঘটে। ধর্ষিতা তরুণী সরকারের কাছে তার এমন কাণ্ডে জড়িতদের মৃত্যুদণ্ড দাবি করেছেন।

ভুক্তভোগী টাইমস অব ইন্ডিয়াকে বলেন, ‘যে পাঁচজন আমাকে ধর্ষণ করেছে, ভিডিও করেছে; যারা অনুরোধ করার পরেও আমার জীবনকে ধ্বংস করে দিয়েছে, আমি তাদের সবার ফাঁসি চাই।’

ওই তরুণী দলিত শ্রেণির। ঘটনার পরে সেটি মা-বাবা ও পরিবারের কাছে চেপে যান। কিন্তু, যখন ভিডিও ফুটেজ সোশ্যাল মিডিয়ায় চলে আসে, তখন এই দম্পতি পুলিশে অভিযোগ করেন।

পুলিশের কাছে ‘ভয়াল’ ওই তিন ঘণ্টার বর্ণনা দিয়েছেন এই দম্পতি। ওই তরুণীর স্বামী বলেন, পাঁচজন মিলে আমাদের জোর করে নিয়ে যান। এরপর আমার সামনে ওকে বিবস্ত্র হতে বাধ্য করে।

তিনি বলেন, ঘটনার পরপরই আমরা স্থানীয় থানায় অভিযোগ দায়ের করতে গেলে, ভোটের কারণে ব্যস্ততা দেখিয়ে তারা ফিরিয়ে দেয়।

কিন্তু, এখন সব জানাজানির পর এই দম্পতি আর ভীত নন। স্বামীর ভাষ্যে, আমি এখন কাউকে ভয় করি না। আমরা লড়াই চালিয়ে যাব। শুধু আটক করাই সমাধান নয়, তাদের ফাঁসি দিতে হবে।

জয়পুর রেঞ্জের আইজিপি এস সেনগাথি পুলিশ মামলা না নেয়ার তথ্য অস্বীকার করেছেন। বলেছেন, পুলিশ গুরুত্ব দিয়েই দেখছে মামলাটি। ইতোমধ্যে ৫ জনকে ধরা হয়েছে। বাকিজনও ধরা পড়বে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.