সংবাদ শিরোনাম
রবিবার থেকে ব্যাংক চলবে সকাল ১০টা থেকে বিকেল ৪টা  » «   অভ্যন্তরীণ তিন রুটে ১ জুন থেকে ফ্লাইট চালু  » «   সৌদি আরবে সিলেটর জকিগন্জের এক ব্যবসায়ীর মৃত্যু  » «   নিজ হাতে গড়া দল থেকে বহিষ্কার মাহাথির  » «   লিবিয়ায় ২৬ বাংলাদেশিকে গুলি করে হত্যা  » «   শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে এক বৃদ্ধের মৃত্যু  » «   কুলাউড়ায় সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহী নিহত  » «   করোনা:বিশ্বনাথে দু’পক্ষের মধ্যে সংঘর্ষে আহত ৪০  » «   বিশ্বনাথে নিজ কর্মস্থলে আসার সময় মাদ্রাসার শিক্ষকের মৃত্যু  » «   নগরীর পাঠানটুলা থেকে এক অজ্ঞাত মহিলার লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জে চেয়ারম্যানের বিরুদ্ধে প্রতিবাদ করায় মহিলা সদস্যর শ্লীলতাহানির চেষ্টা, অভিযোগ দায়ের  » «   করোনা: দেশে একদিনে শনাক্ত ছাড়ালো ২ হাজার, মৃত্যু ১৫  » «   মায়ের দুধে করোনা সংক্রমণ হয় না  » «   ভক্তদের সারপ্রাইজ দিলেন মুশফিক  » «   করোনাকালে হাসপাতালেই হলো ডাক্তার আর নার্সের বিয়ে  » «  

দক্ষিণ আফ্রিকায় বাংলাদেশিকে গুলি করে হত্যা

সিলেটপোস্ট ডেস্ক ::দক্ষিণ আফ্রিকার কেপটাউন শহরে সন্ত্রাসীদের গুলিতে ইমন হোসেন (২৫) নামের এক বাংলাদেশি যুবক নিহত হয়েছেন।
বৃহস্পতিবার (৯ মে) দিবাগত রাতে কেপটাউন শহরের ফেলিকনপার্ক এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ইমন হোসেন নোয়াখালী পৌরসভার সোনাপুর বাজারের ব্যবসায়ী ও কালিতারা এলাকার আবু তাহের মাস্টারের ছেলে।
নিহতের পরিবার সূত্রে জানা গেছে, জীবিকার তাগিদে গত তিন বছর আগে ইমন দক্ষিণ আফ্রিকায় যান। সেখানে কিছু দিন চাকরি করার পর এক আত্মীয়ের সহযোগিতায় কেপটাউন শহরের ফেলিকনপার্ক এলাকা একটি ব্যবসা প্রতিষ্ঠান চালু করেন। কিছুদিন আগ থেকে স্থানীয় সন্ত্রাসীরা তার কাছে মোটা অংকের টাকা চাঁদা দাবি করলে ইমন টাকা দিতে অপারগতা প্রকাশ  করে। এতে ক্ষুব্দ হয়ে বৃহস্পতিবার রাতে মুখোশ পরা নিগ্রো সন্ত্রাসী দল ইমনের দোকানে হামলা চালিয়ে লুটপাট করতে থাকে। এসময় ইমন বাঁধা দিলে সন্ত্রাসীরা তাকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি করে পালিয়ে যায়। এতে গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই ইমনের মৃত্যু হয়।
ইমনের মৃত্যুর খবরটি শুক্রবার সকালে তার বন্ধু মোস্তাফিজুর রহমান বাবুর মাধ্যমে জানতে পারে পরিবারের সদস্যরা। এ ঘটনায় ইমনের পরিবারে বইছে শোকের মাতম। নিহতের পরিবারের সদস্যরা ইমনের লাশ দেশে ফিরিয়ে আনতে সরকারের সহযোগিতা কামনা করেছেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.