সংবাদ শিরোনাম
জগন্নাথপুরে নতুন করে করোনা পজেটিভ শনাক্ত হয়েছে এক জন  » «   জগন্নাথপুরে সাংবাদিকের বসত ঘরে আগুন প্রায় ২ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি  » «   সুনামগঞ্জ জেলায় নতুন করে ২ শিশু,৪ পুলিশ সদস্য সহ ১৮জন করোনা আক্রান্ত  » «   তামাবিল স্থলবন্দর দিয়ে দেশে গেলেন  ৫ ভারতীয়, ফিরলেন ৪ বাংলাদেশি  » «   গোয়াইনঘাটে নিখোঁজের তিনদিন পর ওসমান আলীর লাশ উদ্ধার  » «   বিশপের দশক সেরা ওয়ানডে একাদশে একমাত্র অলরাউন্ডার সাকিব  » «   মুক্তির শর্তের বিষয়ে আইনজীবীদের সঙ্গেও পরামর্শ  » «   রবিবার থেকে ব্যাংক চলবে সকাল ১০টা থেকে বিকেল ৪টা  » «   অভ্যন্তরীণ তিন রুটে ১ জুন থেকে ফ্লাইট চালু  » «   সৌদি আরবে সিলেটর জকিগন্জের এক ব্যবসায়ীর মৃত্যু  » «   নিজ হাতে গড়া দল থেকে বহিষ্কার মাহাথির  » «   লিবিয়ায় ২৬ বাংলাদেশিকে গুলি করে হত্যা  » «   শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে এক বৃদ্ধের মৃত্যু  » «   কুলাউড়ায় সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহী নিহত  » «   করোনা:বিশ্বনাথে দু’পক্ষের মধ্যে সংঘর্ষে আহত ৪০  » «  

দর্শকের ওপর হামলার জেরে তিন ম্যাচ নিষিদ্ধ নেইমার

সিলেটপোস্ট ডেস্ক ::ফ্রেঞ্চ কাপের ফাইনালে হারের পর এক দর্শকের কটূক্তি সহ্য করতে না পেরে তার ওপর হামলা করেছিলেন নেইমার। সে সুবাদে তিন ম্যাচ নিষেধাজ্ঞা জুটেছে নেইমারের।
ফ্রেঞ্চ ফুটবল ফেডারেশন জানিয়েছে তিন ম্যাচ নিষিদ্ধ থাকবেন নেইমার। এর ফলে শনিবারের ম্যাচে মাঠে নামতে পারবেন না তিনি। আরও দুই ম্যাচের নিষেধাজ্ঞা দেয়া হয়েছিল তার ওপর। তবে আপাতত তা স্থগিত করা হয়েছে।
এ সিদ্ধান্তের বিপক্ষে আপিল করার সিদ্ধান্ত নিয়েছে পিএসজি। তবে আপিলে সিদ্ধান্ত না পাল্টালে এ মৌসুমে আর কোন ম্যাচ খেলতে পারবেন না তিনি।

সর্বশেষ সংবাদ

Developed by:

.