সংবাদ শিরোনাম
জগন্নাথপুরে বন্যায় পানিতে তলিয়ে গেছে রাস্তা: পানির স্রোতে রাস্তা ভেঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন  » «   গোয়াইনঘাটে করোনায় আরও এক ব্যক্তির মৃত্যু  » «   গোয়াইনঘাটে অসহায় ও বন্যায় ক্ষতিগ্রস্থদের পাশে দাঁড়ালেন জেলা প্রশাসক  » «   সাবরিনার গ্রেফতারে তাদের স্বপ্নদোষ শুরু হয়েছে:ফেসবুকে মিলি সুলতানা  » «   থানায় যেভাবে রাত কাটে সাবরিনার’তার সিম জালিয়াতি’কললিস্টে ভিআইপিদের নম্বর  » «   বাংলাদেশে করোনায় ১২ এবং উপসর্গ নিয়ে ৯ সাংবাদিকের মৃত্যু, দায়ী সুরক্ষা সরঞ্জামের অভাব  » «   কমলগঞ্জে শাহেদের অবস্থান নিয়ে গুঞ্জন  » «   ওসমানীনগরে চেয়ারম্যান রবের মৃত্যু: উমরপুর ইউনিয়ন চেয়ারম্যানের শোক  » «   রশি দিয়ে বেঁধে নেয়ার হুমকি দেওয়া ওসামীনগরের ওসির বদলি  » «   দিরাইয়ে প্রথম করোনায় একজনের মৃত্যু  » «   সুনামগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্থ ৬৫০টি পরিবারের মাঝে খিচুরী বিতরণ  » «   উন্নয়ন কাজ পরিদর্শনকালে হৃদরোগে আক্রান্ত হয়ে চেয়ারম্যানের মৃত্যু  » «   সুনামগঞ্জে সুরমা নদীর পানি বিপদ সীমার ৩১ সেঃ মিটার উপর দিয়ে প্রবাহিত হচ্ছে  » «   কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ওরফে পাথর শামীম রাতারাতি আঙুল ফুলে কলাগাছ:একাধিক মামলা  » «   শিক্ষকের যৌন লালসার শিকার ছাত্রীরা..এমন একটি ভিডিও ফেসবুকে ভাইরাল  » «  

দর্শকের ওপর হামলার জেরে তিন ম্যাচ নিষিদ্ধ নেইমার

সিলেটপোস্ট ডেস্ক ::ফ্রেঞ্চ কাপের ফাইনালে হারের পর এক দর্শকের কটূক্তি সহ্য করতে না পেরে তার ওপর হামলা করেছিলেন নেইমার। সে সুবাদে তিন ম্যাচ নিষেধাজ্ঞা জুটেছে নেইমারের।
ফ্রেঞ্চ ফুটবল ফেডারেশন জানিয়েছে তিন ম্যাচ নিষিদ্ধ থাকবেন নেইমার। এর ফলে শনিবারের ম্যাচে মাঠে নামতে পারবেন না তিনি। আরও দুই ম্যাচের নিষেধাজ্ঞা দেয়া হয়েছিল তার ওপর। তবে আপাতত তা স্থগিত করা হয়েছে।
এ সিদ্ধান্তের বিপক্ষে আপিল করার সিদ্ধান্ত নিয়েছে পিএসজি। তবে আপিলে সিদ্ধান্ত না পাল্টালে এ মৌসুমে আর কোন ম্যাচ খেলতে পারবেন না তিনি।

সর্বশেষ সংবাদ

Developed by:

.