সংবাদ শিরোনাম
১৫তম শিক্ষক নিবন্ধনের প্রিলিমিনারির ফল প্রকাশ  » «   চার মন্ত্রী-প্রতিমন্ত্রীর দায়িত্ব রদবদল  » «   কৃষক বাঁচাতে চাল আমদানি বন্ধ হচ্ছে  » «   জঙ্গী-সন্ত্রাস ও মাদকের হাত থেকে দেশকে রক্ষা করতে দেশবাসীর দোয়া চাইলেন প্রধানমন্ত্রী  » «   আগামী ২৮ মে সরকারি চাকুরেদের বেতন-ভাতা  » «   যৌনহয়রানি রোধে শিক্ষা প্রতিষ্ঠানে ‘অভিযোগ বক্স’ বসানোর নির্দেশ  » «   চুরি করে অন্য দেশের অধিবাসী,দায় পরে বাংলাদেশি প্রবাসীদের ঘাড়ে  » «   মেয়েকে বাঁচাতে দিনমজুর বাবার আবেদন  » «   প্রথম সন্তানের জন্ম দিলেই মায়েরা পাবেন নগদ টাকা  » «   মানুষের চোখে ৫৭৬ মেগাপিক্সেল ক্যামেরা শক্তি!  » «   মৃত্যুর কথা আগাম টের পান যে তরুণী!  » «   আবারও প্রধানমন্ত্রী হচ্ছেন মোদি, বুথফেরত জরিপ  » «   পৃথিবীর মায়া ত্যাগ করে পরপারে পাড়ি দিলেন অভিনেত্রী মায়া ঘোষ  » «   কুলাউড়ায় প্রতিপক্ষের ওপর হামলা,দুই নারীসহ আহত ৩  » «   সিলেট জেলা ও দায়রা জজ আদালত চত্বর থেকে ভূয়া আইনজীবী আটক  » «  

হবিগঞ্জের মাধবপুরে ট্রাক উল্টে চায়ের দোকানে, নিহত ২

সিলেটপোস্ট ডেস্ক ::ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জের মাধবপুরে একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের চায়ের দোকানে গিয়ে উল্টে পড়েছে। ওই ঘটনায় চা বিক্রেতাসহ দু’জন নিহত হয়েছেন, আহত হয়েছেন আরো দুইজন। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে।

শুক্রবার দুপুরে উপজেলা সদরে বাজারের কাছে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, পশ্চিম মাধবপুর গ্রামের মৃত তৈয়ব আলীর পুত্র চা বিক্রেতা আইয়ুব আলী (৬৭) এবং ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলার ভাইগদা গ্রামের আবন মিয়ার ছেলে জুনায়েদ মিয়া (৪৫)।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার (ওসি) লিয়াকত আলী জানান, সিলেট থেকে ছেড়ে আসা ঢাকাগামী একটি পাথর বোঝাই ট্রাক মাধবপুর বাজারের কাছে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এ সময় ট্রাকটি রাস্তার পার্শ্ববর্তী একটি চায়ের দোকানের ভেতরে গিয়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই জুনায়েদ মিয়া নামে একজন নিহত হন। গুরুতর আহত অবস্থায় চা বিক্রেতা আইয়ুব আলীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করেন।

ওসি আরো জানান, খবর পেয়ে শায়েস্তগঞ্জ হাইওয়ে থানা পুলিশ নিহতদের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরে তাদের স্বজনরা থানায় এলে আইনানুগভাবে মরদেহ হস্তান্তর করা হয়।

সর্বশেষ সংবাদ

Developed by:

.