সংবাদ শিরোনাম
১৫তম শিক্ষক নিবন্ধনের প্রিলিমিনারির ফল প্রকাশ  » «   চার মন্ত্রী-প্রতিমন্ত্রীর দায়িত্ব রদবদল  » «   কৃষক বাঁচাতে চাল আমদানি বন্ধ হচ্ছে  » «   জঙ্গী-সন্ত্রাস ও মাদকের হাত থেকে দেশকে রক্ষা করতে দেশবাসীর দোয়া চাইলেন প্রধানমন্ত্রী  » «   আগামী ২৮ মে সরকারি চাকুরেদের বেতন-ভাতা  » «   যৌনহয়রানি রোধে শিক্ষা প্রতিষ্ঠানে ‘অভিযোগ বক্স’ বসানোর নির্দেশ  » «   চুরি করে অন্য দেশের অধিবাসী,দায় পরে বাংলাদেশি প্রবাসীদের ঘাড়ে  » «   মেয়েকে বাঁচাতে দিনমজুর বাবার আবেদন  » «   প্রথম সন্তানের জন্ম দিলেই মায়েরা পাবেন নগদ টাকা  » «   মানুষের চোখে ৫৭৬ মেগাপিক্সেল ক্যামেরা শক্তি!  » «   মৃত্যুর কথা আগাম টের পান যে তরুণী!  » «   আবারও প্রধানমন্ত্রী হচ্ছেন মোদি, বুথফেরত জরিপ  » «   পৃথিবীর মায়া ত্যাগ করে পরপারে পাড়ি দিলেন অভিনেত্রী মায়া ঘোষ  » «   কুলাউড়ায় প্রতিপক্ষের ওপর হামলা,দুই নারীসহ আহত ৩  » «   সিলেট জেলা ও দায়রা জজ আদালত চত্বর থেকে ভূয়া আইনজীবী আটক  » «  

কোম্পানীগঞ্জে দাঁড়িয়ে মিলাদ পড়া নিয়ে বিরোধের জেরে সংঘর্ষে নিহত ১

সিলেটপোস্ট ডেস্ক ::সিলেটের কোম্পানীগঞ্জের ফেদারগাঁও গ্রামে দাঁড়িয়ে মিলাদ পড়া নিয়ে বিরোধের জেরে সংঘর্ষে বাবুল মিয়া (৩৩) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৫ জন । শনিবার সকালে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র জানায়, শুক্রবার জুমার নামাজের পর মসজিদে দাঁড়িয়ে মিলাদ পড়ার সময় সকলে দাঁড়ালেও তারাবির জন্য নিযুক্ত হাফেজ দাঁড়াননি। মিলাদ শেষে সুন্নি মতাদর্শের ইউপি সদস্য চাঁন মিয়া তার কাছে এ বিষয়ে কৈফিয়ত চাইলে তিনি বাকবিতন্ডায় জড়ান। এসময় হাফিজের পক্ষ নেন ইন্তাজ আলীসহ ওহাবী মতাদর্শের মুসল্লিরা। এসময় উভয়পক্ষের মধ্যে উত্তেজনাও দেখা দেয়।

পরে বিষয়টি মধ্যস্ততার জন্য মুরব্বিরা শনিবার সকাল ৮টায় সময় নির্ধারণ করেন। তবে মুরব্বিদের কথা না মেনে সকালে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে সংঘর্ষে জড়ালে ঘটনাস্থলেই সুন্নি মতাদর্শের বাবুল মিয়ার মৃত্যু হয়। নিহত বাবুল ইউপি সদস্য চাঁন মিয়ার ছোট ভাই।

এছাড়া আহত হন ওহাবী মতাদর্শের ইন্তাজ আলীসহ আরও ৫জন; তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা প্রদান করা হচ্ছে।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, মিলাদ পড়া নিয়ে দুই পক্ষের বিরোধ থেকেই সংঘর্ষ হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় একজন মারা গেছেন। পুলিশ নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ মর্গে পাঠিয়েছে।

এ ব্যাপারে থানায় এখনও কোন মামলা হয়নি বলে জানিয়েছেন তিনি।

সর্বশেষ সংবাদ

Developed by:

.