সংবাদ শিরোনাম
বিশ্বনাথে দেয়াল নির্মাণকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে প্রবাসীসহ আহত ১১  » «   নগরীর মহাজনপট্টিতে ডিবির অভিযানে ইয়াবাসহ আটক ১  » «   মাছ ধরার জেরে মামা-ভাগ্নের ঝগড়ায় প্রাণ গেলো অনিকের  » «   হবিগঞ্জের বাহুবলে দুই অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নারী নিহত  » «   বিশ্ববাসীকে জেগে উঠার আহ্বান ইমরানের  » «   সৌদি আরবে চালু তাৎক্ষণিক লেবার ভিসা সার্ভিস  » «   যাত্রা শুরু হলো ড্রিমলাইনার উড়োজাহাজ গাঙচিলের  » «   মাধবপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১  » «   ‘একজন রোহিঙ্গাও ফেরত যেতে রাজি হয়নি’  » «   মোদির বিরুদ্ধে যুক্তরাষ্ট্রে বিক্ষোভ করবে পিটিআই  » «   বিএনপিকে ধ্বংসের চক্রান্ত করছে সরকার: রিজভী  » «   ‘২১শে আগস্ট হত্যাকাণ্ডের মাস্টারমাইন্ড তারেক রহমান’  » «   ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন  » «   প্রধানমন্ত্রীকে ধন্যবাদ দিয়ে ঢাকা ছাড়লেন জয়শঙ্কর  » «   ট্রেনের বগিতে ছাত্রীর লাশ ! ধর্ষণের পর হত্যা  » «  

মধুচন্দ্রিমার জন্য উড়ে গেলেন শ্রাবন্তী ও রোশন

সিলেটপোস্ট ডেস্ক ::গত ১৯ এপ্রিল অর্থাৎ ৪ঠা বৈশাখ পঞ্জাবি রীতিতে সাত পাকে বাঁধা পড়েছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ২৩ এপ্রিল কলকাতাতে ফিরেছেন অভিনেত্রী। তবে জানা যাচ্ছিল, বিয়ের পর রোশন ও শ্রাবন্তী দুজনেই যে যার নিজের কাজে ব্যস্ত হয়ে পড়েন। বিয়ের পর থেকে সেভাবে আর শ্রাবন্তী ও রোশনকে একসঙ্গে দেখা যায়নি।তবে শুক্রবারই নিজের ইনস্টা অ্যাকাউন্ট থেকে হাবি রোশন সিংয়ের সঙ্গে নিজের একটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। ছবিটি তোলা হয়েছে বিমানে। ছবিটি দেখে নেটিজেনদের অনেকেরই অনুমান শ্রাবন্তী ও রোশন মধুচন্দ্রিমার জন্য রওনা হয়েছেন। কেউ কেউ নতুন জীবন ও ছুটি কাটাতে যাওয়ার জন্য শ্রাবন্তীকে শুভেচ্ছা জানিয়েছেন। তেমনই নিন্দুকেরা শ্রাবন্তীর এই ছবি দেখে তাকে আক্রমণ করতে ছাড়েননি।শ্রাবন্তী ও রোশনের এই ছবিতে অবশ্য দেখা যায়নি অভিনেত্রী ছেলে ঝিনুককে। কিছুদিন আগে অবশ্য শ্রাবন্তীর ছেলে রোশনের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেছিলেন রোশন সিং।

সিং।

শ্রাবন্তীর কথায় অবশ্য, রোশনের সঙ্গে তার ছেলে ঝিনুকের সম্পর্ক বেশ বন্ধুত্বপূর্ণ। এমনকি রোশনের সঙ্গে বিয়েটা ছেলে ঝিনুকের মতামত নিয়েই তিনি করেছেন বলেও জানিয়েছিলেন অভিনেত্রী শ্রবন্তী চট্টোপাধ্যায়।

প্রসঙ্গত, রোশন সিং একটি বিমান সংস্থার কেবিন ক্রু সুপারভাইজার। পাশাপাশি একটি জিমের মালিক বলে জানা যায়। শোনা যায়, জামাইবাবুর মাধ্যমেই রোশনের সঙ্গে আলাপ শ্রাবন্তীর। সেখান থেকেই বন্ধুত্ব। বিয়ের পর আপাতত শ্রাবন্তী রোশন থাকছেন তাদের নতুন কেনা আরাবানার ফ্ল্যাটে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.