সংবাদ শিরোনাম
এসএসসি পরীক্ষার সংশোধিত রুটিন প্রকাশ  » «   টিলাগড় থেকে ইয়াবাসহ ছাত্রলীগ কর্মীসহ আটক ২  » «   ইজতেমার আখেরি মোনাজাতে আত্মশুদ্ধি ও গুনাহ মাফের ফরিয়াদ  » «   ভারতের মাঠে স্টিভ স্মিথের অনবদ্য সেঞ্চুরি  » «   ভারতের নাগরিকত্ব আইন সংশোধনের প্রয়োজন ছিল না: হাসিনা  » «   সৌদি ধনকুবেরের সঙ্গে সম্পর্ক ভাঙল মার্কিন তারকার  » «   গণতন্ত্র রক্ষায় ভোটের লড়াইয়ে বিজয়ী হতে হবে: তাবিথ  » «   রাজমিস্ত্রি’কে সভাপতি করায় পদত্যাগ করল ১৩ ছাত্রলীগ নেতা  » «   গোলাপগঞ্জে মাদক ও,সন্ত্রাসীদের অস্তিত্ব থাকবে না-ওসি মিজানুর রহমান  » «   জালালাবাদ অ্যাসোসিয়েশন বৈদেশিক নির্বাহী বিশ্ব সম্মেলন ২০২০ অনুষ্টিত  » «   অস্ট্রেলিয়ার দাবানলে ক্ষতিগ্রস্তদের পাশে গাভাস্কার  » «   যুক্তরাষ্ট্রকে ৫০ কোটি ডলার দিয়েছে সৌদি আরব  » «   কুকুরের সঙ্গে সেলফি, তরুণীর মুখে ৪০ সেলাই  » «   বিয়ের ২ সপ্তাহ পর জানা গেল নববধূ আসলে পুরুষ!  » «   গোয়াইনঘাটে ৩০০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার ১  » «  

মধুচন্দ্রিমার জন্য উড়ে গেলেন শ্রাবন্তী ও রোশন

সিলেটপোস্ট ডেস্ক ::গত ১৯ এপ্রিল অর্থাৎ ৪ঠা বৈশাখ পঞ্জাবি রীতিতে সাত পাকে বাঁধা পড়েছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ২৩ এপ্রিল কলকাতাতে ফিরেছেন অভিনেত্রী। তবে জানা যাচ্ছিল, বিয়ের পর রোশন ও শ্রাবন্তী দুজনেই যে যার নিজের কাজে ব্যস্ত হয়ে পড়েন। বিয়ের পর থেকে সেভাবে আর শ্রাবন্তী ও রোশনকে একসঙ্গে দেখা যায়নি।তবে শুক্রবারই নিজের ইনস্টা অ্যাকাউন্ট থেকে হাবি রোশন সিংয়ের সঙ্গে নিজের একটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। ছবিটি তোলা হয়েছে বিমানে। ছবিটি দেখে নেটিজেনদের অনেকেরই অনুমান শ্রাবন্তী ও রোশন মধুচন্দ্রিমার জন্য রওনা হয়েছেন। কেউ কেউ নতুন জীবন ও ছুটি কাটাতে যাওয়ার জন্য শ্রাবন্তীকে শুভেচ্ছা জানিয়েছেন। তেমনই নিন্দুকেরা শ্রাবন্তীর এই ছবি দেখে তাকে আক্রমণ করতে ছাড়েননি।শ্রাবন্তী ও রোশনের এই ছবিতে অবশ্য দেখা যায়নি অভিনেত্রী ছেলে ঝিনুককে। কিছুদিন আগে অবশ্য শ্রাবন্তীর ছেলে রোশনের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেছিলেন রোশন সিং।

সিং।

শ্রাবন্তীর কথায় অবশ্য, রোশনের সঙ্গে তার ছেলে ঝিনুকের সম্পর্ক বেশ বন্ধুত্বপূর্ণ। এমনকি রোশনের সঙ্গে বিয়েটা ছেলে ঝিনুকের মতামত নিয়েই তিনি করেছেন বলেও জানিয়েছিলেন অভিনেত্রী শ্রবন্তী চট্টোপাধ্যায়।

প্রসঙ্গত, রোশন সিং একটি বিমান সংস্থার কেবিন ক্রু সুপারভাইজার। পাশাপাশি একটি জিমের মালিক বলে জানা যায়। শোনা যায়, জামাইবাবুর মাধ্যমেই রোশনের সঙ্গে আলাপ শ্রাবন্তীর। সেখান থেকেই বন্ধুত্ব। বিয়ের পর আপাতত শ্রাবন্তী রোশন থাকছেন তাদের নতুন কেনা আরাবানার ফ্ল্যাটে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.