সংবাদ শিরোনাম
সুনামগঞ্জের প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার আলাদা একটা দৃষ্টি আছে -পানি মন্ত্রনালয়ের সচিব   » «   জগন্নাথপুরে পুলিশ সদস্য সহ আরোও তিনজন করোনায় আক্রান্ত: মোট আক্রান্ত ১১৯  » «   জগন্নাথপুরে দুর্ধর্ষ চুরি নগদ ৬লক্ষ টাকা সহ ৪ভরি সোনা নিয়ে গেছে চোরেরা  » «   জগন্নাথপুরে নিয়ন্ত্রণ হারিয়ে কাপড়ের দোকানে ঢুকে পড়ল ট্রলি  » «   গোলাপগঞ্জে গাঁজাসহ এক তরুণীকে আটক  » «   নিয়মিত অনলাইন স্বাস্থ্য বুলেটিন আজ শেষ দিন:আগামী কাল থেকে বন্ধ  » «   এক অপরাধীর পরিবর্তে টাকার বিনিময়ে কারাগারে আরেক আসামী  » «   জগন্নাথপুরে সাজাপ্রাপ্ত আসামীসহ গ্রেফতার-৬  » «   ওসমানীনগরের বেগমপুর-জগন্নাথপুর সড়ক মরণ ফাঁদ:জনদুর্ভোগ চরমে  » «   কাতারে সড়ক দুর্ঘটনায় আহত কুলাউড়ার যুবকের মৃত্যু  » «   দীর্ঘদিন বন্ধ থাকার পর আবারও সিলেট-লন্ডন রুটে সরাসরি বিমান চালু  » «   সিলেটে এমসি কলেজের ছাত্রীর আত্মহত্যা  » «   দীর্ঘ অপেক্ষার পর এবার আয়তনে দ্বিগুন হচ্ছে সিলেট সিটি কর্পোরেশন  » «   সিনহার সহযোগী সাহেদুলের মুক্তি  » «   সাংবাদিক শামীম তালুকদার সড়ক দূর্ঘটনায় গুরুতর আহত  » «  

মধুচন্দ্রিমার জন্য উড়ে গেলেন শ্রাবন্তী ও রোশন

সিলেটপোস্ট ডেস্ক ::গত ১৯ এপ্রিল অর্থাৎ ৪ঠা বৈশাখ পঞ্জাবি রীতিতে সাত পাকে বাঁধা পড়েছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ২৩ এপ্রিল কলকাতাতে ফিরেছেন অভিনেত্রী। তবে জানা যাচ্ছিল, বিয়ের পর রোশন ও শ্রাবন্তী দুজনেই যে যার নিজের কাজে ব্যস্ত হয়ে পড়েন। বিয়ের পর থেকে সেভাবে আর শ্রাবন্তী ও রোশনকে একসঙ্গে দেখা যায়নি।তবে শুক্রবারই নিজের ইনস্টা অ্যাকাউন্ট থেকে হাবি রোশন সিংয়ের সঙ্গে নিজের একটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। ছবিটি তোলা হয়েছে বিমানে। ছবিটি দেখে নেটিজেনদের অনেকেরই অনুমান শ্রাবন্তী ও রোশন মধুচন্দ্রিমার জন্য রওনা হয়েছেন। কেউ কেউ নতুন জীবন ও ছুটি কাটাতে যাওয়ার জন্য শ্রাবন্তীকে শুভেচ্ছা জানিয়েছেন। তেমনই নিন্দুকেরা শ্রাবন্তীর এই ছবি দেখে তাকে আক্রমণ করতে ছাড়েননি।শ্রাবন্তী ও রোশনের এই ছবিতে অবশ্য দেখা যায়নি অভিনেত্রী ছেলে ঝিনুককে। কিছুদিন আগে অবশ্য শ্রাবন্তীর ছেলে রোশনের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেছিলেন রোশন সিং।

সিং।

শ্রাবন্তীর কথায় অবশ্য, রোশনের সঙ্গে তার ছেলে ঝিনুকের সম্পর্ক বেশ বন্ধুত্বপূর্ণ। এমনকি রোশনের সঙ্গে বিয়েটা ছেলে ঝিনুকের মতামত নিয়েই তিনি করেছেন বলেও জানিয়েছিলেন অভিনেত্রী শ্রবন্তী চট্টোপাধ্যায়।

প্রসঙ্গত, রোশন সিং একটি বিমান সংস্থার কেবিন ক্রু সুপারভাইজার। পাশাপাশি একটি জিমের মালিক বলে জানা যায়। শোনা যায়, জামাইবাবুর মাধ্যমেই রোশনের সঙ্গে আলাপ শ্রাবন্তীর। সেখান থেকেই বন্ধুত্ব। বিয়ের পর আপাতত শ্রাবন্তী রোশন থাকছেন তাদের নতুন কেনা আরাবানার ফ্ল্যাটে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.