সংবাদ শিরোনাম
১৫তম শিক্ষক নিবন্ধনের প্রিলিমিনারির ফল প্রকাশ  » «   চার মন্ত্রী-প্রতিমন্ত্রীর দায়িত্ব রদবদল  » «   কৃষক বাঁচাতে চাল আমদানি বন্ধ হচ্ছে  » «   জঙ্গী-সন্ত্রাস ও মাদকের হাত থেকে দেশকে রক্ষা করতে দেশবাসীর দোয়া চাইলেন প্রধানমন্ত্রী  » «   আগামী ২৮ মে সরকারি চাকুরেদের বেতন-ভাতা  » «   যৌনহয়রানি রোধে শিক্ষা প্রতিষ্ঠানে ‘অভিযোগ বক্স’ বসানোর নির্দেশ  » «   চুরি করে অন্য দেশের অধিবাসী,দায় পরে বাংলাদেশি প্রবাসীদের ঘাড়ে  » «   মেয়েকে বাঁচাতে দিনমজুর বাবার আবেদন  » «   প্রথম সন্তানের জন্ম দিলেই মায়েরা পাবেন নগদ টাকা  » «   মানুষের চোখে ৫৭৬ মেগাপিক্সেল ক্যামেরা শক্তি!  » «   মৃত্যুর কথা আগাম টের পান যে তরুণী!  » «   আবারও প্রধানমন্ত্রী হচ্ছেন মোদি, বুথফেরত জরিপ  » «   পৃথিবীর মায়া ত্যাগ করে পরপারে পাড়ি দিলেন অভিনেত্রী মায়া ঘোষ  » «   কুলাউড়ায় প্রতিপক্ষের ওপর হামলা,দুই নারীসহ আহত ৩  » «   সিলেট জেলা ও দায়রা জজ আদালত চত্বর থেকে ভূয়া আইনজীবী আটক  » «  

ছাত্রলীগ নেতার ধর্ষণের হুমকি,সিলেটে ইন্টার্ন চিকিসৎকদের কর্মবিরতি

সিলেটপোস্ট ডেস্ক ::ইন্টার্ন নারী চিকিৎসককে ছাত্রলীগ নেতার ধর্ষণের হুমকি ও লাঞ্ছনার ঘটনার প্রতিবাদে কর্মবিরতিতে নেমেছেন সিলেট উইমেন্স মেডিকেল কলেজের নারী ইন্টার্ন চিকিৎসকরা।

শনিবার দুপুর সাড়ে ১২ টা থেকে চিকিৎসকরা সেবা কার্যক্রম বন্ধ রেখে কলেজের মূল ফটকে অবস্থান নিয়ে মানববন্ধনও করেন তারা। এ সময় ছাত্রলীগ নেতা সারোয়ারের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি সম্বলিত বিভিন্ন শ্লোগান লেখা প্লেকার্ডও প্রদর্শন করেন তারা।

এ বিষয়ে সিলেট উইমেন্স মেডিকেল কলেজের সার্জারি বিভাগের ডা. মো. ইশফাক জামান জানান, ‘সিলেটের সবকটা মেডিকেল কলেজের ইন্টার্ন চিকিৎসকরা তাদের আন্দোলনে একাত্মতা পোষণ করেছেন। এমনকি বিএমএ নেতৃবৃন্দের সঙ্গে তাদের আলোচনা চলছে। আগামীকাল রোববার সবাই সম্মিলিতভাবে আন্দোলনে নামবেন ‘

উল্লেখ্য, গত বৃহস্পতিবার দুপুরে হাসপাতালের মেডিসিন বিভাগে শিক্ষানবিশ নারী চিকিৎসককে অকথ্য ভাষায় গালিগালাজের পাশাপাশি অস্ত্র উঁচিয়ে হত্যা এবং ধর্ষণের হুমকি দেন সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সারোয়ার হোসেন।

এ ঘটনার ভিডিও ফেসবুকে ভাইরাল হয়ে পড়ে। পাশাপাশি লাঞ্ছনার শিকার ওই চিকিৎসক ফেসবুকে একটি আবেগঘন স্ট্যাটাস দেন। এ ঘটনায় তোলপাড় শুরু হয়। এছাড়া ওইদিন রাতে চিকিৎসকরা আন্দোলনে নামেন। পরে কর্তৃপক্ষের আশ্বাসে তারা আন্দোলন থেকে সরে আসে।

সিলেট মহানগর পুলিশের উপ পুলিশ কমিশনার (মিডিয়া) জেদান আল মুসা জানান, বিষয়টি তাদের নজরে এসেছে। পুলিশ ঘটনা পর্যবেক্ষণ করছে। পুলিশের পক্ষ থেকে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। হাসপাতাল কর্তৃপক্ষ অভিযোগ দিলে অভিযুক্তের বিরুদ্ধে পুলিশ যথাযথ ব্যবস্থা নেবে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.