সংবাদ শিরোনাম
ভোলাগঞ্জের খাগাইল নামক স্থানে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ২  » «   নিজের মামলায় ফেসে কারাগারে শামীমা স্বাদীন  » «   টাকার ভাগ-বাঁটোয়ারা নিয়ে রাব্বানীর ফোনালাপ ফাঁস  » «   পুলিশকে জনবান্ধব হিসেবে গড়ে তুলতে হবে: প্রধানমন্ত্রী  » «   দ্রুত উইকেট পতনে কঠিন চাপে বাংলাদেশ  » «   ছাত্রলীগকে কলঙ্কমুক্ত করতে কাজ করবে জয়-লেখক  » «   মন্ত্রিত্ব গেলে আবার সাংবাদিকতায় আসব: ওবায়দুল কাদের  » «   ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি জয়-সা. সম্পাদক লেখক  » «   ছাত্রলীগ থেকে সরিয়ে দেয়া হলো শোভন-রাব্বানীকে  » «   ছাত্রদলের নেতারা নিজেরাই মামলা করে সম্মেলন বন্ধ করেছে  » «   শোভন-রাব্বানীর ভাগ্য নির্ধারণ আজ  » «   সংবাদপত্রকর্মীদের জন্য নবম ওয়েজবোর্ড ঘোষণা  » «   আদালতে ফয়সালা করেই ছাত্রদলের কাউন্সিল : দুদু  » «   জনগণের আস্থা, বিশ্বাস ধরে রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর  » «   স্বামীকে তালাক দিয়ে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন  » «  

চলন্ত বাসে নার্সকে গণধর্ষণের পর হত্যা,সিলেটে সহ দেশজুড়ে প্রতিবাদের ঝড়

সিলেটপোস্ট ডেস্ক ::কিশোরগঞ্জে চলন্ত বাসে নার্স শাহিনুর আক্তার তানিয়াকে গণধর্ষণের পর হত্যার প্রতিবাদে দেশজুড়ে ঝড় উঠেছে। বিভিন্ন স্থানে মানববন্ধন করেছেন চিকিৎসক, নার্সসহ সাধারণ মানুষ ও বিভিন্ন সংগঠন। এসব কর্মসূচিতে দোষীদের কঠোর শাস্তির দাবি জানানো হয়েছে।
তানিয়া হত্যার বিচার দাবিতে উত্তাল সারাদেশ। ধর্ষক ও হত্যাকারীদের ফাঁসির দাবি ধ্বনিত হয় সবার কণ্ঠে।
শনিবার (১১ মে) সকালে সিলেটে ওসমানী মেডিকেল কলেজের সামনে বাংলাদেশ নার্সেস এসোসিয়েশন ও নার্সিং কলেজের উদ্যোগে ঘণ্টাব্যাপী মানববন্ধন হয়। এ সময় নারী নির্যাতন বন্ধে আরো কঠোর আইন প্রণয়নের দাবি জানান বক্তারা।
তানিয়ার নিজ শহর কিশোরগঞ্জের চিত্রটাও একই। আখড়াবাজার সেতু এলাকায় বিভিন্ন সংগঠনের উদ্যোগে আয়োজিত মানববন্ধন থেকে তানিয়া হত্যাকাণ্ডে জড়িতদের কঠোর শাস্তি নিশ্চিতের দাবি জানানো হয়।
ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের বহির্বিভাগের সামনে আয়োজিত কর্মসূচিতে জড়িতদের গ্রেফতার করে প্রকাশ্যে ফাঁসি ও স্বর্ণলতা পরিবহনের রুট পারমিট বাতিলের দাবি জানান বক্তারা। ৭ দিনের মধ্যে দাবি আদায় না হলে কঠোর কর্মসূচির হুশিয়ারি দেন তারা।
প্রতিবাদের ঝড় উঠেছে কক্সবাজারেও। জেলা সদর হাসপাতালের সামনে ৪ শতাধিক নার্সের মানববন্ধন থেকে এ ধরনের ঘটনার পুনরাবৃত্তি ঠেকাতে তানিয়ার হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয়।
৬ মে বিকেলে ঢাকার বিমানবন্দর এলাকা থেকে স্বর্ণলতা পরিবহনের একটি বাসে করে কিশোরগঞ্জের কটিয়াদিতে যাওয়ার পথে গজারিয়ার জামতলি এলাকায় তানিয়াকে গণধর্ষণের পর গলায় ওড়না পেঁচিয়ে হত্যা করা হয়।

সর্বশেষ সংবাদ

Developed by:

.