সংবাদ শিরোনাম
বাঁচা মরা তো আল্লাহর হাতে:আমার স্ত্রীর অবস্থা খুবই খারাপ-মানবতার ফেরিওয়ালা মাকসুদুল  » «   এসএসসি ও সমমানের পরীক্ষার ফল আজ  » «   কোমা থেকে জাগলেন করোনায় আক্রান্ত ব্রিটিশ পাইলট  » «   করোনা প্রতিরোধে জনপ্রতিনিধিদের আরও সম্পৃক্তির আহ্বান প্রধানমন্ত্রীর  » «   লিবিয়ায় নিহতদের মরদেহ বাংলাদেশে আনা যাবে না  » «   জগন্নাথপুরে জিয়াউর রহমানের শাহাদাত বার্ষিকী উপলক্ষে বিভিন্ন মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল  » «   সুনামগঞ্জে পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের হামলা আহত ২-থানায় অভিযোগ  » «   জগন্নাথপুরে করোনা আক্রান্ত হয়েছেন এক নারী চিকিৎসক  » «   দক্ষিণ সুনামগঞ্জে করোনার নমুনা সংগ্রহের বুথ স্থাপন  » «   সুনামগঞ্জের দিরাইয়ে ট্রলি চাপায় এক শিশুর মৃত্যু  » «   এবার ছেলের বাবা হলেন আশরাফুল  » «   মেসিকে কাটিয়ে সবচেয়ে বেশি আয় ফেদেরারের  » «   কৃষ্ণাঙ্গ হত্যার জেরে যুক্তরাষ্ট্রে তুলকালাম  » «   কৃষ্ণাঙ্গ হত্যা: অভিযুক্ত সেই পুলিশ কর্মকর্তাকে ডিভোর্স দিচ্ছেন স্ত্রী  » «   ছেলেকে হত্যার পর মায়ের আত্মহত্যা  » «  

চলন্ত বাসে নার্সকে গণধর্ষণের পর হত্যা,সিলেটে সহ দেশজুড়ে প্রতিবাদের ঝড়

সিলেটপোস্ট ডেস্ক ::কিশোরগঞ্জে চলন্ত বাসে নার্স শাহিনুর আক্তার তানিয়াকে গণধর্ষণের পর হত্যার প্রতিবাদে দেশজুড়ে ঝড় উঠেছে। বিভিন্ন স্থানে মানববন্ধন করেছেন চিকিৎসক, নার্সসহ সাধারণ মানুষ ও বিভিন্ন সংগঠন। এসব কর্মসূচিতে দোষীদের কঠোর শাস্তির দাবি জানানো হয়েছে।
তানিয়া হত্যার বিচার দাবিতে উত্তাল সারাদেশ। ধর্ষক ও হত্যাকারীদের ফাঁসির দাবি ধ্বনিত হয় সবার কণ্ঠে।
শনিবার (১১ মে) সকালে সিলেটে ওসমানী মেডিকেল কলেজের সামনে বাংলাদেশ নার্সেস এসোসিয়েশন ও নার্সিং কলেজের উদ্যোগে ঘণ্টাব্যাপী মানববন্ধন হয়। এ সময় নারী নির্যাতন বন্ধে আরো কঠোর আইন প্রণয়নের দাবি জানান বক্তারা।
তানিয়ার নিজ শহর কিশোরগঞ্জের চিত্রটাও একই। আখড়াবাজার সেতু এলাকায় বিভিন্ন সংগঠনের উদ্যোগে আয়োজিত মানববন্ধন থেকে তানিয়া হত্যাকাণ্ডে জড়িতদের কঠোর শাস্তি নিশ্চিতের দাবি জানানো হয়।
ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের বহির্বিভাগের সামনে আয়োজিত কর্মসূচিতে জড়িতদের গ্রেফতার করে প্রকাশ্যে ফাঁসি ও স্বর্ণলতা পরিবহনের রুট পারমিট বাতিলের দাবি জানান বক্তারা। ৭ দিনের মধ্যে দাবি আদায় না হলে কঠোর কর্মসূচির হুশিয়ারি দেন তারা।
প্রতিবাদের ঝড় উঠেছে কক্সবাজারেও। জেলা সদর হাসপাতালের সামনে ৪ শতাধিক নার্সের মানববন্ধন থেকে এ ধরনের ঘটনার পুনরাবৃত্তি ঠেকাতে তানিয়ার হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয়।
৬ মে বিকেলে ঢাকার বিমানবন্দর এলাকা থেকে স্বর্ণলতা পরিবহনের একটি বাসে করে কিশোরগঞ্জের কটিয়াদিতে যাওয়ার পথে গজারিয়ার জামতলি এলাকায় তানিয়াকে গণধর্ষণের পর গলায় ওড়না পেঁচিয়ে হত্যা করা হয়।

সর্বশেষ সংবাদ

Developed by:

.