সংবাদ শিরোনাম
১৫তম শিক্ষক নিবন্ধনের প্রিলিমিনারির ফল প্রকাশ  » «   চার মন্ত্রী-প্রতিমন্ত্রীর দায়িত্ব রদবদল  » «   কৃষক বাঁচাতে চাল আমদানি বন্ধ হচ্ছে  » «   জঙ্গী-সন্ত্রাস ও মাদকের হাত থেকে দেশকে রক্ষা করতে দেশবাসীর দোয়া চাইলেন প্রধানমন্ত্রী  » «   আগামী ২৮ মে সরকারি চাকুরেদের বেতন-ভাতা  » «   যৌনহয়রানি রোধে শিক্ষা প্রতিষ্ঠানে ‘অভিযোগ বক্স’ বসানোর নির্দেশ  » «   চুরি করে অন্য দেশের অধিবাসী,দায় পরে বাংলাদেশি প্রবাসীদের ঘাড়ে  » «   মেয়েকে বাঁচাতে দিনমজুর বাবার আবেদন  » «   প্রথম সন্তানের জন্ম দিলেই মায়েরা পাবেন নগদ টাকা  » «   মানুষের চোখে ৫৭৬ মেগাপিক্সেল ক্যামেরা শক্তি!  » «   মৃত্যুর কথা আগাম টের পান যে তরুণী!  » «   আবারও প্রধানমন্ত্রী হচ্ছেন মোদি, বুথফেরত জরিপ  » «   পৃথিবীর মায়া ত্যাগ করে পরপারে পাড়ি দিলেন অভিনেত্রী মায়া ঘোষ  » «   কুলাউড়ায় প্রতিপক্ষের ওপর হামলা,দুই নারীসহ আহত ৩  » «   সিলেট জেলা ও দায়রা জজ আদালত চত্বর থেকে ভূয়া আইনজীবী আটক  » «  

চলন্ত বাসে নার্সকে গণধর্ষণের পর হত্যা,সিলেটে সহ দেশজুড়ে প্রতিবাদের ঝড়

সিলেটপোস্ট ডেস্ক ::কিশোরগঞ্জে চলন্ত বাসে নার্স শাহিনুর আক্তার তানিয়াকে গণধর্ষণের পর হত্যার প্রতিবাদে দেশজুড়ে ঝড় উঠেছে। বিভিন্ন স্থানে মানববন্ধন করেছেন চিকিৎসক, নার্সসহ সাধারণ মানুষ ও বিভিন্ন সংগঠন। এসব কর্মসূচিতে দোষীদের কঠোর শাস্তির দাবি জানানো হয়েছে।
তানিয়া হত্যার বিচার দাবিতে উত্তাল সারাদেশ। ধর্ষক ও হত্যাকারীদের ফাঁসির দাবি ধ্বনিত হয় সবার কণ্ঠে।
শনিবার (১১ মে) সকালে সিলেটে ওসমানী মেডিকেল কলেজের সামনে বাংলাদেশ নার্সেস এসোসিয়েশন ও নার্সিং কলেজের উদ্যোগে ঘণ্টাব্যাপী মানববন্ধন হয়। এ সময় নারী নির্যাতন বন্ধে আরো কঠোর আইন প্রণয়নের দাবি জানান বক্তারা।
তানিয়ার নিজ শহর কিশোরগঞ্জের চিত্রটাও একই। আখড়াবাজার সেতু এলাকায় বিভিন্ন সংগঠনের উদ্যোগে আয়োজিত মানববন্ধন থেকে তানিয়া হত্যাকাণ্ডে জড়িতদের কঠোর শাস্তি নিশ্চিতের দাবি জানানো হয়।
ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের বহির্বিভাগের সামনে আয়োজিত কর্মসূচিতে জড়িতদের গ্রেফতার করে প্রকাশ্যে ফাঁসি ও স্বর্ণলতা পরিবহনের রুট পারমিট বাতিলের দাবি জানান বক্তারা। ৭ দিনের মধ্যে দাবি আদায় না হলে কঠোর কর্মসূচির হুশিয়ারি দেন তারা।
প্রতিবাদের ঝড় উঠেছে কক্সবাজারেও। জেলা সদর হাসপাতালের সামনে ৪ শতাধিক নার্সের মানববন্ধন থেকে এ ধরনের ঘটনার পুনরাবৃত্তি ঠেকাতে তানিয়ার হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয়।
৬ মে বিকেলে ঢাকার বিমানবন্দর এলাকা থেকে স্বর্ণলতা পরিবহনের একটি বাসে করে কিশোরগঞ্জের কটিয়াদিতে যাওয়ার পথে গজারিয়ার জামতলি এলাকায় তানিয়াকে গণধর্ষণের পর গলায় ওড়না পেঁচিয়ে হত্যা করা হয়।

সর্বশেষ সংবাদ

Developed by:

.