সংবাদ শিরোনাম
১৫তম শিক্ষক নিবন্ধনের প্রিলিমিনারির ফল প্রকাশ  » «   চার মন্ত্রী-প্রতিমন্ত্রীর দায়িত্ব রদবদল  » «   কৃষক বাঁচাতে চাল আমদানি বন্ধ হচ্ছে  » «   জঙ্গী-সন্ত্রাস ও মাদকের হাত থেকে দেশকে রক্ষা করতে দেশবাসীর দোয়া চাইলেন প্রধানমন্ত্রী  » «   আগামী ২৮ মে সরকারি চাকুরেদের বেতন-ভাতা  » «   যৌনহয়রানি রোধে শিক্ষা প্রতিষ্ঠানে ‘অভিযোগ বক্স’ বসানোর নির্দেশ  » «   চুরি করে অন্য দেশের অধিবাসী,দায় পরে বাংলাদেশি প্রবাসীদের ঘাড়ে  » «   মেয়েকে বাঁচাতে দিনমজুর বাবার আবেদন  » «   প্রথম সন্তানের জন্ম দিলেই মায়েরা পাবেন নগদ টাকা  » «   মানুষের চোখে ৫৭৬ মেগাপিক্সেল ক্যামেরা শক্তি!  » «   মৃত্যুর কথা আগাম টের পান যে তরুণী!  » «   আবারও প্রধানমন্ত্রী হচ্ছেন মোদি, বুথফেরত জরিপ  » «   পৃথিবীর মায়া ত্যাগ করে পরপারে পাড়ি দিলেন অভিনেত্রী মায়া ঘোষ  » «   কুলাউড়ায় প্রতিপক্ষের ওপর হামলা,দুই নারীসহ আহত ৩  » «   সিলেট জেলা ও দায়রা জজ আদালত চত্বর থেকে ভূয়া আইনজীবী আটক  » «  

অরুণা বিশ্বাসের প্রেমিক চিত্রনায়ক মিতুল!

সিলেটপোস্ট ডেস্ক ::এক সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা অরুণা বিশ্বাসের প্রেমে মশগুল এই সময়ের চিত্রনায়ক আফফান মিতুল। বিজ্ঞাপন নির্মাতা আকাশ আমিন এইবার আজিশা রহমান ইতির চিত্রনাট্যে সোনালি যুগের জনপ্রিয় চিত্রনায়িকা অরুণা বিশ্বাসকে নিয়ে নির্মাণ করতে যাচ্ছেন অসম প্রেমের একটি ব্যতিক্রম প্রেম কাহিনী নিয়ে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘প্রেম বিলাসী’।
এতে অরুণা বিশ্বাসের বিপরীতে অভিনয় করবেন আফফান মিতুল। আকাশ আমিন বলেন, অরুণা বিশ্বাস ম্যামকে গল্পটি শুনানোর সাথে সাথেই ম্যাম কাজটি করার জন্য রাজি হন, আর গল্পটির দারুণ প্রশংসা করেন।
‘প্রেম বিলাসী’ শর্ট ফিল্মটি প্রযোজনা করবেন জোনাকি সিনেমা হল মালিকানাধীন ‘জোনাকি এন্টারটেইনমেন্ট’। আর এটি হবে এই প্রতিষ্ঠানের প্রথম প্রযোজনা।
‘নিশ্চুপ ভালোবাসা’ চলচ্চিত্রের মাধ্যমে নায়ক হিসেবে বড় পর্দায় পা রেখেছেন আফফান মিতুল। এতে আফফান মিতুলের বিপরীতে অভিনয় করেছেন সারা জেরিন। মুক্তির অপেক্ষায় আছে আফফান মিতুল অভিনীত গন্তব্য, কাকতাড়ুয়া ও নিশ্চুপ ভালোবাসা শিরোনামের ৩টি পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র।

সর্বশেষ সংবাদ

Developed by:

.