সংবাদ শিরোনাম
জগন্নাথপুরে হাওর থেকে এক অঞ্জাতনামা ব্যক্তির অর্ধগলিত লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে নতুন করে করোনায় আক্রান্ত ১ ব্যক্তি: মোট ১০, সুস্থ ৬, আইসোলেশনে ৪  » «   দোয়ারাবাজারে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১ আহত ১০  » «   সিলেটে দক্ষিণ সুরমায় দু’দল বাস শ্রমিকের মধ্যে দেড় ঘন্টাব্যাপী সংঘর্ষ  » «   করোন:এক দিনে ৯৩ জন আক্রান্ত সিলেট বিভাগে:মোট ১০৪০ জন  » «   ভূমধ্যসাগরে ট্রলার ডুবিতে নিহত ৩৬: এ মামলার প্রধান আসামি রফিকুল গ্রেফতার  » «   সিলেট থেকে বাস চলাচল শুরু  » «   ছাতকে করোনায় আক্রান্ত হয়ে এক ঔষধ ব্যবসায়ীর মৃত্যু  » «   সুনামগঞ্জে চেয়ারম্যানের অপসারনের দাবীতে অভিযোগ দায়ের  » «   সুনামগঞ্জে র‍্যাব ক্যাম্পের ১৬ জন সদস্যসহ মোট ২১ জন করোনায় আক্রান্ত  » «   জগন্নাথপুরে মানসিক রোগী দীর্ঘ এক বছর পর থানা পুলিশের সহযোগিতায় ফিরে পেল পরিবার  » «   রানীগঞ্জ ইউনিয়ন পরিষদের ১৯-২০ বছরের উন্মুক্ত বাজেট পেশ  » «   জগন্নাথপুরে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে আরেক জন  » «   জগন্নাথপুরে মোবাইল কোর্ট পরিচালনা জরিমানা আদায়  » «   গোয়াইনঘাটে এসএসসিতে পাশের হার ৭৯.২৭ জিপিএ ৪৫ জন  » «  

তিউনিশিয়ায় নৌকাডুবির ঘটনায় ১৪ বাংলাদেশি উদ্ধার

সিলেটপোস্ট ডেস্ক ::তিউনিশিয়ার উপকূলে অভিবাসীবাহী একটি নৌকাডুবির ঘটনায় ১৪ বাংলাদেশিকে উদ্ধার করা হয়েছে। শনিবার (১১ মে) তাদের উদ্ধার করা হয়।
জাতিসংঘের আন্তর্জাতিক অভিবাসী বিষয়ক সংগঠন জানায়, শুক্রবারের ওই দুর্ঘটনায় ১৬ জন বেঁচে গেলেও বাকিদের সন্ধানে উদ্ধার অভিযান অব্যাহত রয়েছে।
এর আগে, ওই দিন বিকালে ৫০ জনের মৃত্যুর খবর নিশ্চিত করে তিউনিশিয়ার কর্তৃপক্ষ।
জানা গেছে, রাজধানী তিউনিস থেকে ৭৪ কিলোমিটার দক্ষিণের সাফাক্স শহরের উপকূলে ৭০ জন শরণার্থী নিয়ে একটি নৌকা ডুবে যায়। তারা লিবিয়া কে যাত্রা করে ইউরোপে পাড়ি দেয়ার চেষ্টা করছিল বলে জানা গেছে। এসব অভিবাসী সাব-সাহারা আফ্রিকা থেকে এসেছে বলে ধারণা করা হচ্ছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.