সংবাদ শিরোনাম
মাহমুদুলের সহকারী থেকে সিনিয়র সহকারী পুলিশ সুপার পদে পদোন্নতি   » «   তামাবিল স্থলবন্দরে কাষ্টমস এসির সাথে ব্যবসায়ী নেতাদের সভা  » «   জগন্নাথপুরে নতুন করে এক পরিবারের ৪ জন সহ ৫ জন  করোনা আক্রান্ত: মোট আক্রান্ত ১৭  » «   চিকিৎসা না পেয়ে মারা গেছেন বন্দরবাজারের এক ব্যবসায়ী  » «   মাধবপুরে বিজিবির অভিযানে গাঁজাসহ আটক ৩  » «   শ্রীমঙ্গলে মা-মেয়ের রহস্যজনক মৃত্যু  » «   সিলেটে করোনার ভয়ঙ্কর থাবা : একদিনে আক্রান্ত ৮৬, মৃত্যু ৩  » «   ছাতকে করোনা আক্রান্ত হয়ে এক মুক্তিযোদ্ধার মৃত্যু,এ নিয়ে মৃত্যুর সংখ্যা ২  » «   বীর মুক্তিযোদ্ধা কবির আহমদ মোশনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ  » «   গোয়াইনঘাটে এক শিক্ষক করোনায় আক্রান্ত: মোট আক্রান্ত ৯  » «   বিক্ষোভ অব্যাহত রাখতে ও পুলিশে সংস্কারের আহ্বান ওবামার  » «   কিছু মানুষ আছে যারা কখনোই করোনায় আক্রান্ত হবেন না!  » «   করোনা পরিস্থিতিতে মৃত্যুর ঝুঁকি বেড়েছে গর্ভবতীদের: এখন গর্ভধারণ না করার পরামর্শ  » «   উষ্ণতায় বেড়েছে বজ্রপাত সিলেট সহ সারাদেশে এক দিনেই নিহত ১২  » «   ব্যাংকে টাকা জমার খরচ বাড়ছে  » «  

হংকংয়ের পার্লামেন্টে মারামারি

সিলেটপোস্ট ডেস্ক ::প্রত্যর্পণ আইন সংশোধনকে কেন্দ্র করে পার্লামেন্টে মারামারিতে জড়িয়েছেন হংকংয়ের আইনপ্রণেতারা। শনিবারের (১১ মে) ওই ঘটনায় আহত হয়েছেন বেশ কয়েকজন।
হংকংয়ের বাসিন্দাদের কারো নামে চীনের মূল ভূখণ্ড কিংবা ম্যাকাও বা তাইওয়ানে মামলা হলে অভিযুক্তকে সেখানে পাঠানোর বিধান রেখে আইনে পরিবর্তনের প্রস্তাব করা হয়। এরপর পার্লামেন্টে মাইক্রোফোনের দখল নিয়ে হাতাহাতি ও মারামারিতে জড়ায় দু’পক্ষ। এক পর্যায়ে গণতন্ত্রপন্থী আইনপ্রণেতা গ্যারি ফেন মাটিতে পড়ে যান। পরে তাকে স্ট্রেচারে করে বাইরে নিয়ে যাওয়া হয়।
সংশোধনীর বিপক্ষে গত মাস থেকেই সেখানে বিক্ষোভ হচ্ছে। কট্টরপন্থী ব্যবসায়ীরাও এই সংশোধনীর বিপক্ষে অবস্থান নিয়েছে। আইনের পরিবর্তন হলে হংকংয়ের নাগরিকদের চীনের কাছে সহজে তুলে দেয়া হবে বলে মনে করা হচ্ছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.