সংবাদ শিরোনাম
১৫তম শিক্ষক নিবন্ধনের প্রিলিমিনারির ফল প্রকাশ  » «   চার মন্ত্রী-প্রতিমন্ত্রীর দায়িত্ব রদবদল  » «   কৃষক বাঁচাতে চাল আমদানি বন্ধ হচ্ছে  » «   জঙ্গী-সন্ত্রাস ও মাদকের হাত থেকে দেশকে রক্ষা করতে দেশবাসীর দোয়া চাইলেন প্রধানমন্ত্রী  » «   আগামী ২৮ মে সরকারি চাকুরেদের বেতন-ভাতা  » «   যৌনহয়রানি রোধে শিক্ষা প্রতিষ্ঠানে ‘অভিযোগ বক্স’ বসানোর নির্দেশ  » «   চুরি করে অন্য দেশের অধিবাসী,দায় পরে বাংলাদেশি প্রবাসীদের ঘাড়ে  » «   মেয়েকে বাঁচাতে দিনমজুর বাবার আবেদন  » «   প্রথম সন্তানের জন্ম দিলেই মায়েরা পাবেন নগদ টাকা  » «   মানুষের চোখে ৫৭৬ মেগাপিক্সেল ক্যামেরা শক্তি!  » «   মৃত্যুর কথা আগাম টের পান যে তরুণী!  » «   আবারও প্রধানমন্ত্রী হচ্ছেন মোদি, বুথফেরত জরিপ  » «   পৃথিবীর মায়া ত্যাগ করে পরপারে পাড়ি দিলেন অভিনেত্রী মায়া ঘোষ  » «   কুলাউড়ায় প্রতিপক্ষের ওপর হামলা,দুই নারীসহ আহত ৩  » «   সিলেট জেলা ও দায়রা জজ আদালত চত্বর থেকে ভূয়া আইনজীবী আটক  » «  

চলতি সপ্তাহেই পদত্যাগ করতে পারেন থেরেসা মে

সিলেটপোস্ট ডেস্ক ::চলতি সপ্তাহে পদত্যাগের ঘোষণা দিতে পারেন ব্রিটিশ প্রধানমন্ত্রী থেরেসা মে। ক্ষমতাসীন দল কনজারভেটিভ পার্টির ব্যাকবেঞ্চ নাইনটিন-টোয়েন্টি-টু কমিটির চেয়ারম্যান স্যার গ্রাহাম ব্রাডি এ তথ্য জানিয়েছেন।
এর আগে থেরেসা মে জানান, পার্লামেন্টে ব্রেক্সিট চুক্তি পাস হলে পদত্যাগের সময় ঘোষণা করবেন তিনি। কিন্তু চুক্তি পাসের আগেই পদত্যাগের তারিখ নির্ধারণের জন্য আইনপ্রণেতারা চাপ দিয়ে আসছিলেন তাকে। পদত্যাগের বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেয়ার আগে বুধবার (১৫ মে) দলের নির্বাহী কমিটির সঙ্গে বৈঠক করবেন থেরেসা মে। বৈঠকের পর পদত্যাগের ঘোষণা আসলে বিস্মিত হওয়ার কিছু নেই বলে জানান গ্রাহাম। তবে থেরেসা মে’র স্থলাভিষিক্ত হওয়ার সম্ভাবনা নাকচ করে দিয়েছেন তিনি।
২০১৬ সালে ব্রিটিশদের ইউরোপীয় ইউনিয়ন ত্যাগের পক্ষে গণভোটের জেরে পদত্যাগ করেন তৎকালীন প্রধানমন্ত্রী ডেভিড ক্যামেরন। এরপর থেকে ব্রিটিশ সরকার প্রধানের দায়িত্ব পালন করছেন থেরেসা মে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.